উক্তিস্টাটাস

এক্স নিয়ে স্ট্যাটাস। বেইমান প্রেমিকা নিয়ে উক্তি

বর্তমান সময়ে ব্যাপক পরিচিত একটি ইংরেজি শব্দ হচ্ছে এক্স। এক্স অর্থ প্রাক্তন কিংবা সাবেক। অর্থাৎ ব্যক্তিগত জীবনে অতীতের প্রাক্তন প্রেমিক প্রেমিকার অথবা বন্ধুদেরকে এক্স হিসাবে ব্যবহৃত করা হয়। ব্যক্তিগত জীবনের প্রতিটি মানুষ নিজের পছন্দের কিংবা ভালোবাসার মানুষের সাথে নিজের জীবন শেষ সময় পর্যন্ত পথ চলতে চাই কিন্তু পরিস্থিতির কারণে অনেক সময় নিজের ভালোলাগার কিংবা পছন্দের মানুষ মাঝপথে এসে একা রেখে চলে যায়। অনেক সময় এই মানুষটি বেইমানি কিংবা প্রতারণা করে আমাদের জীবন থেকে চলে যায় আবার অনেক সময় পরিস্থিতি তাকে চলে যেতে পারে। তাই আমরা আজকে সকলের ব্যক্তিগত জীবনের কথা চিন্তা করে আমাদের প্রতিবেদন টিতে এক্স নিয়ে স্ট্যাটাস ও বেইমান প্রেমিকা নিয়ে উক্তি গুলো শেয়ার করব। আমাদের আজকের প্রতিবেদন থেকে আপনারা এক্স সম্পর্কে জানতে পারবেন এবং বেইমান প্রেমিকা সম্পর্কে জানতে পারবেন।

এক্স বলতে সাধারণত ব্যক্তিগত জীবনে যেসব ব্যক্তি আমাদের জীবন থেকে চলে যায় তাদেরকে এক্স বলা হয়। তবে বর্তমান সময়ে এক্স বলতে সাধারণত সাবেক অথবা প্রাক্তন প্রেমিক-প্রেমিকাকে বুঝিয়ে থাকি। যারা বিভিন্ন কারণে আমাদের জীবন থেকে অনেক দূরে চলে যায়। পৃথিবীর প্রতিটি মানুষ ব্যক্তিগতভাবে নির্দিষ্ট একজন মানুষের মায়ায় আটকে থাকে। প্রতিটি মানুষ তার সাথে জীবনের শেষ অব্দি থাকার চেষ্টা করে থাকি। কিন্তু অনেক সময় অনেকেই আমাদের জীবনে পরিস্থিতির কারণে আমাদেরকে একা করে চলে যায় আবার অনেক সময় অনেকেই বিভিন্ন কারণে আমাদের সাথে ছলনা কিংবা প্রতারণা করে জীবনের সাজানো স্বপ্নগুলো ভেঙ্গে দিয়ে চলে যায়। যারা আমাদের জীবন থেকে পরিস্থিতির কারণে চলে যায় তারা হয়তো জীবনে কোন এক সময় ফিরে আসে কিন্তু যারা প্রতারণা কিংবা ছলনা করে আমাদের জীবন থেকে চলে যায় তারা আমাদের জীবনে কখনোই ফিরে আসে না। তাদের প্রতারণা অথবা ছলনা গুলো প্রতিনিয়ত আমাদেরকে ধ্বংস করে থাকে। বর্তমান সময়ে প্রেম কিংবা ভালোবাসার নামে অধিকাংশ ক্ষেত্রে প্রতারনা করতে দেখা যায়। যার কারনে অনেকের জীবন অকালে ধ্বংস হয়ে যায়।

এক্স নিয়ে স্ট্যাটাস

অনেকেই আছে যারা প্রাক্তন প্রেমিক অথবা প্রেমিকা ধরনের স্ট্যাটাস ফেসবুক অথবা ইনস্টাগ্রামে শেয়ার করতে চান। তাদের উদ্দেশ্যে আজকের প্রতিবেদন দিতে আমরা নিয়ে এসেছি এক্স নিয়ে স্ট্যাটাস সম্পর্কিত একটি পোস্ট যেখানে প্রাক্তন সম্পর্কে বিভিন্ন ধরনের স্ট্যাটাস শেয়ার করা হয়েছে। আপনারা আমাদের আজকের এই প্রতিবেদন থেকে এক্স নিয়ে স্ট্যাটাস গুলো সংগ্রহ করে আপনার ব্যক্তিগত জীবনের এক্স কে নিয়ে আপনার প্রয়োজনীয় অনুভূতিগুলো স্ট্যাটাস এর মাধ্যমে শেয়ার করতে পারবেন। আপনি আজকের এই স্ট্যাটাস গুলোর মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় আপনার মনের ভাব প্রকাশ করতে পারবেন। নিচে আপনাদের উদ্দেশ্যে এক্স নিয়ে সুন্দর সুন্দর স্ট্যাটাস গুলো তুলে ধরা হলো:

  • ভুলে গেলে এক্স,
    আর ভালবাসলে প্রাক্তন,
  • সব Ex কিন্তু Ex হয় না, তবে বেশিরভাগটাই X হয়।
    তাকে বলে দিও,
    সে Ex নয় X ছিল।
  • যে ঠকায়,
    সেও ঠকে।
    বিচার সবারই হয়, শুধু সঠিক সময়ে।
  • কিছু মানুষের এতটাই ইগো, নিজের ভুল বুঝতে পেরেও ক্ষমা চায় না। নিজেরা কষ্ট পেলেও ফিরে আসে না
  • এক সাথে বড় হওয়া বন্ধ জখন দুরে চলে যায় তখন বন্ধুই বুঝে কতো কষ্ট।
  • এখন কষ্ট পেলে আর কাঁদি না। একটু মুচকি হাসি। আর মনে মনে বলি। এই বেশ ভালো আছি!
  • চুপচাপ নিঃশ্চুপ থাকা মানুষ গুলোকে। একটু বেশিই মানসিক কষ্ট সহ্য করতে হয়!

বেইমান প্রেমিকা নিয়ে উক্তি

বেইমান প্রেমিকা বলতে সাধারণত ব্যক্তিগত জীবনে যে প্রেমিকা প্রেমিকের জীবনের আবেগ অনুভূতি ভালোবাসা নিয়ে প্রতারণা করে থাকে এবং বেইমানি করে থাকে তাদেরকে বেইমান প্রেমিকা বলা হয়। এরা কখনোই প্রেমিককে নিঃস্বার্থভাবে ভালবাসতে পারে না বরং তারা নিজের স্বার্থ হাসিলের জন্যই অভিনয় করে থাকে। প্রতিটি মানুষ ব্যক্তিগত জীবনে বেইমান প্রেমিকার প্রতারণা গুলো ভুলতে পারেনা। তাদের দেওয়া কষ্ট আঘাত গুলো তারা বিভিন্ন ধরনের মাধ্যমে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে থাকেন। অনেক সময় তারা প্রেমের প্রেমিকা নিয়ে উক্তি গুলো অনলাইনে অনুসন্ধান করেন। তাদের জন্য আজকের এই প্রতিবেদনটিতে জ্ঞানী গুণীজনদের বেইমান প্রেমিকা নিয়ে উক্তিগুলো তুলে ধরা হয়েছে। নিচে বেইমান প্রেমিকা নিয়ে সকল উক্তি তুলে ধরা হলো:

  • Some One – তোর X এর মান কত….??
    Me – ওর কোন মান নাই রে, মাল্টা পাক্কা বেইমান।
  • কষ্ট পাওয়া টা যার অভ্যাসে পরিণত হয়ে যায়! -সে এক সময় কান্না করেতে ভুলে যায়.!

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button