শিক্ষা

ঝালকাঠি সরকারি হরচন্দ্র বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি ফলাফল 2022 (লটারি রেজাল্ট) PDF ডাউনলোড

এই নিবন্ধের আলোচ্য বিষয় ঝালকাঠি সরকারি হরচন্দ্র বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি ২০২২ । আপনি যদি ঝালকাঠি সরকারি হরচন্দ্র বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি ২০২২ সম্পূর্ণ খুঁটিনাটি জানতে চান তাহলে এই নিবন্ধটি মনোযোগ দিয়ে পড়বেন। কারণ এই নিবন্ধে আমরা ঝালকাঠি সরকারি হরচন্দ্র বালিকা উচ্চ বিদ্যালয় ২০২২ শিক্ষাবর্ষে ভর্তির সমস্ত খুঁটিনাটি প্রশ্নের উত্তর তুলে ধরব।
ঝালকাঠি সরকারি হরচন্দ্র বালিকা উচ্চ বিদ্যালয় বাংলাদেশের ঝালকাঠি  জেলা অবস্থিত একটি শিক্ষা প্রতিষ্ঠান। ঝালকাঠি সরকারি হরচন্দ্র বালিকা উচ্চ বিদ্যালয় ১৯৩৪ সালে শুধুমাত্র মেয়েদের জন্য প্রতিষ্ঠিত হয়। বর্তমানে এটি ঝালকাঠি জেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠানগুলোর মধ্যে অন্যতম। তাই প্রতিবছর হাজার হাজার শিক্ষার্থী এই প্রতিষ্ঠান ভর্তি যুদ্ধে অংশগ্রহণ করে। যারা এই প্রতিষ্ঠানে ভর্তি হতে পারে তারা নিজেকে অনেকটা সৌভাগ্যবান মনে করে। তারা অনেকটা গর্ব করে বলতে পারে আমি গর্বিত কারণ আমি ঝালকাঠি সরকারি হরচন্দ্র বালিকা উচ্চ  বিদ্যালয়ের একজন ছাত্রী।

ঝালকাঠি সরকারি হরচন্দ্র বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি  ২০২২

নোয়াখালী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশিত হয়েছে। উক্ত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে পঞ্চম ও ষষ্ঠ শ্রেণীতে প্রভাতী ও দিবা শাখায় ছাত্র-ছাত্রী ভর্তি করানো হবে। এবছর শুধুমাত্র অনলাইনে ঝালকাঠি সরকারি হরচন্দ্র বালিকা উচ্চ বিদ্যালয় বিদ্যালয়ে ভর্তির আবেদন করা যাবে। আবেদনের লিঙ্ক আমি নিচে সংযুক্ত করেছে। প্রাথমিক আবেদন শেষে লটারিতে বিজয় ছাত্রীদের এই বিদ্যালয়ে পড়াশোনার সুযোগ প্রদান করা হবে।

View post on imgur.com

ঝালকাঠি সরকারি হরচন্দ্র বালিকা উচ্চ বিদ্যালয় ফরম  ২০২২

বঝালকাঠি সরকারি হরচন্দ্র বালিকা উচ্চ বিদ্যালয় ২০২২ শিক্ষাবর্ষে ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আপনি যদি ঝালকাঠি সরকারি হরচন্দ্র বালিকা উচ্চ  বিদ্যালয়ের ভর্তি বিজ্ঞপ্তি জানতে চান তাহলে এই নিবন্ধটি ভালো করে অনুশীলন করবেন। বিশ্বব্যাপী করণা মহামারীর কারণে ২০২২ সালে বাংলাদেশের সরকারি স্কুলে ভর্তি পরীক্ষার পরিবর্তে লটারির মাধ্যমে ছাত্র-ছাত্রী ভর্তির সুপারিশ করা হবে। এর ব্যতিক্রম ঝালকাঠি সরকারি হরচন্দ্র বালিকা উচ্চ বিদ্যালয় হচ্ছে না। তাই ঝালকাঠি সরকারি হরচন্দ্র বালিকা উচ্চ বিদ্যালয় কর্তৃপক্ষ কোন প্রকার হাতে হাতে ফরম পূরণ বিক্রি ও জমা নেওয়া থেকে বিরত থাকবে। তাই ঝালকাঠি সরকারি হরচন্দ্র বালিকা উচ্চ বিদ্যালয় এ ভর্তি ইচ্ছুক ছাত্র দের আগামী ০৮  ডিসেম্বর এর মধ্যে অনলাইনে ফরম পূরণ করে টেলিটক প্রিপেইড মোবাইল মাধ্যমে ১১০ টাকা পেমেন্ট করতে হবে। অনলাইনে আবেদন ফরম পূরণের লিঙ্ক আমি নিচে সংযুক্ত করেছি।

  • আবেদনের লিঙ্কঃ gsa.teletalk.com.bd
  • আবেদনে যা যা লাগবেঃ
  1. পাসপোর্ট সাইজের এক কপি ছবি
  2. স্টুডেন্ট এর জন্ম নিবন্ধন অনলাইন কপি
  3. পিতা-মাতার এনআইডি কার্ড
  4. পিতা অথবা মাতার মোবাইল নম্বর
  5. অবশ্যই 110 টাকা
  6. আবেদন শুরুর তারিখঃ ২৫/১১/২১
  7. আবেদনের শেষ সমায়ঃ ০৮/১২/২১

সরকারি স্কুলে ভর্তির আবেদনের যোগ্যতা, বয়স, টাকা পাঠানোর নিয়ম,  সব বিষয় দেখুন

বঝালকাঠি সরকারি হরচন্দ্র বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি লটারি রেজাল্ট 2022

বিশ্বব্যাপী করণা মহামারীর কারণে সরকারি স্কুলে ভর্তি পরীক্ষার পরিবর্তে লটারির মাধ্যমে সুপারিশকৃত ছাত্র-ছাত্রীদের স্কুলে ভর্তি করানো হবে। তাই বঝালকাঠি সরকারি হরচন্দ্র বালিকা উচ্চ বিদ্যালয় লটারির রেজাল্ট নিবন্ধের এই অংশে প্রকাশিত হবে। এই নিবন্ধ থেকে আপনি বঝালকাঠি সরকারি হরচন্দ্র বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তির ফলাফল খুব সহজে সংগ্রহ করতে। এছাড়াও বঝালকাঠি সরকারি হরচন্দ্র বালিকা উচ্চ বিদ্যালয় এর নিজস্ব ওয়েবসাইট থেকে ভর্তির ফলাফল প্রকাশিত করবে। সেখান থেকেও আপনি ভর্তির ফলাফল সংগ্রহ করতে পারবেন। অথবা বঝালকাঠি সরকারি হরচন্দ্র বালিকা উচ্চ বিদ্যালয় এর ক্যাম্পাসের নোটিশ বোর্ড এ লটারি ফলাফল সংযুক্ত থাকবে।

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button