জীবনী

পারসা ইভানার জীবনী (Parsa Evana Biography) পরিচয় বয়স ও উচ্চতা

প্রিয় ভিউয়ার্স আমরা আজকে বর্তমান সময়ের চাঞ্চল্যকর এক তরুণ জনপ্রিয় অভিনেত্রীর জীবনী সম্পর্কে আপনাদের মাঝে সামগ্রিক কিছু তথ্য তুলে ধরবো। যে জনপ্রিয় অভিনেত্রী তার অভিনয়ও দক্ষতার মাধ্যমে বাংলাদেশের সকল অঞ্চলের মানুষদের কাছে জনপ্রিয়তা অর্জন করেছেন। তিনি হচ্ছেন বাংলাদেশের জনপ্রিয় একজন অন্যতম সুন্দরী অভিনেত্রী পারসা ইভানা। যিনি অভিনয় জগতে আসার কিছুদিন পরেই তার নিকট অভিনয়ের মাধ্যমে সকলের কাছে শ্রেষ্ঠ অভিনেত্রীদের স্থান দখল করেছেন। আমরা আজকে বাংলাদেশের এই জনপ্রিয় অভিনেত্রী পারসা ইভানার জীবনী তার পরিচয় এবং বয়স ও উচ্চতা সম্পর্কে আপনাদের মাঝে সঠিক কিছু তথ্য তুলে ধরবো। যে তথ্যের আলোকে আপনারা আপনাদের এই জনপ্রিয় অভিনেত্রীর ব্যক্তিগত জীবন সম্পর্কে জানতে পারবেন। আরো জানতে পারবেন আপনাদের এই জনপ্রিয় অভিনেত্রীর ব্যক্তিগত পরিচয় তার শারীরিক উচ্চতা এবং বয়স। আমরা আজকে আপনাদের মাঝে পারসা ইভানা সম্পর্কে সকল ধরনের তথ্য দিয়ে সাহায্য করবো। আপনারা আমাদের আজকের এই তথ্যগুলোর ভিত্তিতে আপনাদের প্রিয় অভিনেত্রী পারসা ইভানার জীবনী সম্পর্কে জানতে পারবেন।

পারসা ইভানা হলেন বাংলাদেশের একজন অন্যতম সুন্দরী মডেল ও অভিনেত্রী। তার আসল নাম হলো পারসা। অভিনয় জগতে জনপ্রিয়তা অর্জন করার মাধ্যমে তিনি পারসা ইভানা নামে খ্যাতি অর্জন করেন। পারসা ইভানা একজন খুদে নৃত্য শিল্পী হিসেবে বেশ পরিচিতি অর্জন করেছিলেন। তিনি চ্যানেল আই থেকে সেরা পুরস্কার অর্জন করার মাধ্যমে নিজেকে একজন মডেল হিসেবে উপস্থাপন করতে পেরেছিলেন। ফলে তিনি অভিনয় জগতে প্রবেশ করার শুরুতে মডেলকে নিজের পেশা হিসেবে বেছে নিয়েছিলেন। পারসা ইভানা মডেল হিসেবে দক্ষতার পরিচয় প্রদান করার মাধ্যমে তিনি অভিনয় জগতে আসার সুযোগ পেয়েছিলেন। তিনি নিয়মিতভাবে ছোটপর্দায় বিভিন্ন রকম ধারাবাহিককে অভিনয় করেছিলেন। তার অভিনীত নাটকগুলো নেট দুনিয়ায় সারা ফেলে দিয়েছিল। তার প্রথম অভিনীত নাটক হচ্ছে বউ যদি এমন হতো এই নাটকটির অসাধারণ অভিনয় সকলের মন কেড়েছিল। তিনি ক্রাশ নাটকে অভিনয়ের মাধ্যমে সবথেকে বেশি জনপ্রিয়তা অর্জন করেছিলেন। কেননা ক্রাশ নাটকের গানটি খুব ভাইরাল হয়েছিল যা সকল স্তরের দর্শকদের মনে আলোড়ন সৃষ্টি করেছিল।

পারসা ইভানার জীবনী

পাঠক বন্ধুরা, আমাদের আজকের আলোচিত বিষয়টি হচ্ছে পারসা ইভানার জীবনী। বর্তমান সময়ে পারসা ইভানা একজন নামকরা সুন্দরী জনপ্রিয় অভিনেত্রী। যার মনমুগ্ধকর অভিনয়ের মাধ্যমে লক্ষ লক্ষ ফ্যান ফলোয়ার্স তৈরি হয়েছে। বাংলাদেশের এই জনপ্রিয় অভিনেত্রী পারসা ইভানা জীবনী সম্পর্কে জানার জন্য তার অনেক ভক্ত অনলাইনে তাকে লিখে অনুসন্ধান করে থাকেন। তাইতো আমরা আজকে তার ভক্তদের উদ্দেশ্যে নিয়ে এসেছি পারসা ইভানার জীবনের সম্পর্কিত একটি পোস্ট। আপনারা আমাদের আজকের এই পোস্ট টির মাধ্যমে সকলের জনপ্রিয় অভিনেত্রী পারসা ইভানার জীবনী সম্পর্কে জানতে পারবেন। খুব অল্প সময়ের মধ্যে সকলের হৃদয়ে জায়গা করে নেওয়া এই জনপ্রিয় অভিনেত্রীর ব্যক্তিগত জীবন সম্পর্কে সঠিক কিছু তথ্য আমরা আজকে আপনাদের মাঝে উপস্থাপন করবো। আমরা আজকে আপনাদেরকে জনপ্রিয় অভিনেত্রী পারসা ইভানার জীবনী সম্পর্কে জানাতে সাহায্য করবো। নিচে পারসা ইভানার জীবনী তুলে ধরা হলো:

নাম: পারসা এভানা
ডাক নাম: পারসা
পেশা অভিনেত্রী, মডেল
জন্ম তারিখ:  ডিসেম্বর ১৯৯৪
জন্ম স্থান: চট্টগ্রাম, বাংলাদেশ
বয়স: 26 বছর (2020)
কি কারণে বিখ্যাত: ভালো ও নাটক করার কারণে
জাতীয়তা: বাংলাদেশী
ধর্ম: খ্রিস্টান
লিঙ্গ: মহিলা
রাশি: নাই

পারসা ইভানার পরিচয়

পারসা ইভানা হলেন বাংলাদেশের চাঞ্চল্যকর একজন সুন্দরী জনপ্রিয় অভিনেত্রী। তিনি বাংলাদেশের পার্বত্য চট্টগ্রামে ১৯৯৪ সালের ৪ ডিসেম্বর জন্মগ্রহণ করেন। তার জন্ম নাম হচ্ছে পারসা। তিনি স্কুল জীবনের শুরুতে নিত্য পরিবেশন করে বেশ পরিচিতি অর্জন করেছিলেন। তারপরে তিনি চ্যানেল আই থেকে বিভিন্ন রকম সম্মানও পুরস্কার লাভ করার মাধ্যমে মডেল হিসেবে নিজের কর্ম জীবন শুরু করার সুযোগ পেয়েছিলেন। কিন্তু তাকে মডেল হিসেবে বেশিদিন নিজের কর্মজীবনে থাকতে হয়নি। তিনি অসাধারণ প্রতিভা ও দক্ষতার পরিচয় প্রদান করার মাধ্যমে বর্তমান সময়ে এর আলোচিত একজন অভিনেত্রী হিসেবে নিজেকে প্রমাণ করেছেন। তার অভিনীত নাটকগুলো সকল দর্শকের মন কেড়েছে। তাইতো বাস্তব জীবনে রয়েছে তার লক্ষ লক্ষ ভক্ত। তার ভক্তরা তার পরিচয় জানার জন্য আগ্রহ প্রকাশ করে থাকেন। তাইতো আমরা আজকে নিয়ে এসেছি তার ভক্তদের জন্য পারসা ইভানার পরিচয় সম্পর্কিত একটি পোস্ট। আমাদের আজকের এই পোস্টটিতে আমরা আপনাদের মাঝে পারসা ইভানার সম্পর্কে সঠিক তথ্যগুলো তুলে ধরবো। তাই আপনারা যারা পারসা ইভানার ব্যক্তিগত পরিচয় সম্পর্কে জানতে চান তারা আমাদের ওয়েবসাইট থেকে পারসা ইভানার পরিচয় সম্পর্কিত পোষ্টটি সংগ্রহ করুন।

পারসা ইভানার বয়স উচ্চতা ও ওজন

পারসা ইভানা হলেন বাংলাদেশের একজন অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ও মডেল। তার অভিনীত নাটকগুলো সকলের মনে চাঞ্চল্যকর এক অনুভূতি তৈরি করেছে। দর্শকরা অধীর আগ্রহে তার অভিনীত নাটকগুলোর জন্য অপেক্ষা করে থাকে। কেননা পারসা ইভানা তার চমৎকার অভিনয়ের মাধ্যমে সকলের দৃষ্টিতে জনপ্রিয় হয়ে উঠেছেন। তার অভিনীত নাটকগুলো বাংলাদেশের সকল স্থানের মানুষ উপভোগ করে থাকে। তাইতো বাংলাদেশের সকল স্থান জুরে রয়েছে তার হাজার হাজার ফ্যান ও ফলোয়ার। যারা তার বিষয়ে জানার জন্য যা প্রকাশ করে থাকেন। তারা শুধুমাত্র পারসা ইভানা কে নাটকে নয় বরং বাস্তবেও তার সম্পর্কে জানতে চায়। তারা অনলাইনে পারসা ইভানার বয়স উচ্চতা ও তার ওজন সম্পর্কে জানার কৌতুহল প্রকাশ করে থাকে। আজকে তার দর্শকদের সকল কৌতুহল দূর করার জন্য নিয়ে এসেছি পারসা ইভানার উচ্চতা বয়স ও শারীরিক ওজন সম্পর্কিত কিছু সঠিক তথ্য। আমাদের আজকের এই তথ্যের আলোকে আমরা আপনাকে জানাতে সক্ষম হব পারসা ইভানার বয়স উচ্চতা ও তার ওজন। তাই পাঠক বন্ধুগণ আর দেরি না করে দেখে নিন আমাদের আজকের এই জনপ্রিয় অভিনেত্রী পারসা ইভানার বয়স উচ্চতা ও তার ওজন সম্পর্কিত সঠিক তথ্যগুলো। নিচে তথ্যগুলো প্রকাশ করা হলো:

উচ্চতাওজন এবং শারীরিক পরিমাপ

সেন্টিমিটারে উচ্চতা: ১৬০ সেমি
মিটার উচ্চতা: ১.৬০ সেমি
ইঞ্চিতে উচ্চতা:  ’
কিলোগ্রামে ওজন: ৫০ কিলোগ্রাম
পাউন্ড ওজন: ১১০ পাউন্ড
শারীরিক পরিমাপ: ৩৪-২৯-৩৬
নিতম্ব আকার: ৩৪ ইঞ্চি
ব্রা সাইজ ৩৪
কোমরের মাপ: ২৯ ইঞ্চি
হিপ সাইজ ৩৬
ত্বক ফর্সা
চোখের রঙ: কালো
চুলের রঙ: কালো

পারসা ইভানার পছন্দসই বিষয়গুলি

এইমাত্র অভিনেত্রী কোন বিষয়গুলো পছন্দ করে থাকেন এই বিষয়গুলোই আমরা তালিকার মাধ্যমে আপনাদের মাঝে তুলে ধরার চেষ্টা করেছি। তিনি টেলিভিশন নাট্য অভিনেত্রী হলেও টিভি সিরিয়াল ব্যাচেলার পয়েন্টে তার জনপ্রিয়তা আরো অনেক উপরে তুলেছে। তার সুন্দর অভিনয় ও সৌন্দর্য যেমন প্রশংসিত হয়েছে তেমনি করে তার কন্ঠ ও কথা বলার ধরন মন করেছে লক্ষ্য দর্শকের। এত সুন্দর একটি ব্যক্তির পছন্দের বিষয়গুলো সম্পর্কে জানার আগ্রহ নিয়ে অনেকেই অনলাইনে এসেছেন তাদেরকে আমরা এই সমস্ত তথ্য দিয়ে সহযোগিতা করছি।

পছন্দসই বিষয়গুলি এবং পছন্দ এবং অপছন্দ

প্রিয় রঙ: কালো, গোলাপী
প্রিয় অভিনেতা: সিয়াম আহমেদ
পছন্দের খাবার: ভাত মাছ
প্রিয় খেলাধুলা: ক্রিকেট
প্রিয় খেলোয়াড়: সাকিব আল হাসান
প্রিয় গায়ক: জানি না
প্রিয় দিন: শুক্রবার
শখ: নৃত্য

পারসা ইভানার শিক্ষাগত যোগ্যতা

অনেকেই নিজের পছন্দের অভিনেত্রী শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে জানার জন্য আগ্রহী হয়ে অনলাইনে আসেন। এটি খুবই স্বাভাবিক একটি বিষয় একজন অভিনেত্রী সকল দিকেই লক্ষ্য রাখার প্রয়োজন রয়েছে শুধু সুন্দর অভিনয় দেখলে কখনোই জনপ্রিয়তা পায় না সমস্ত বিষয়ের উপর বিচার বিশ্লেষনের পরবর্তী সময়ে একজন অভিনেত্রী দীর্ঘ সময় অভিনয় জগতে থাকতে পারেন এবং সফল একজন অভিনেত্রী হিসেবে পরিচিতি অর্জন করেন। এক্ষেত্রে আমাদের আলোচিত ব্যক্তির বিষয়ে আমরা শিক্ষাগত যোগ্যতা তুলে ধরব এর মাধ্যমে জানতে পারবে স্কুল কলেজ কিংবা বিশ্ববিদ্যালয়ের বিষয়ে তিনি কোথা থেকে পড়াশোনা করেছেন সেই সমস্ত বিষয় সম্পর্কে জানতে নিচে চোখ রাখুন।

শিক্ষা স্কুল এবং কলেজ

কেজি স্কুল: জানি না
হাই স্কুল: জানি না
কলেজ: স্কুল ব্রিটিশ স্ট্যান্ডার্ড স্কুল
বিশ্ববিদ্যালয়: স্কুল ব্রিটিশ স্ট্যান্ডার্ড স্কুল
শিক্ষা: না
শিক্ষাগত যোগ্যতা : স্নাতক

পারসা ইভানার সামাজিক মাধ্যম

অভিনেত্রীর সাথে যোগাযোগ করার আগ্রহ থেকে থাকলে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে যোগাযোগ করার চেষ্টা করে দেখতে পারেন। এক্ষেত্রে জনপ্রিয় এই অভিনেত্রী যে সমস্ত সোশ্যাল অ্যাকাউন্ট ব্যবহার করে থাকেন সেই সমস্ত অ্যাকাউন্ট সংগ্রহ করার জন্য অনলাইন অনুসন্ধানের মাধ্যমে ফেসবুক ও ইন্সটাগ্রাম একাউন্ট সংগ্রহ করতে সক্ষম হয়েছি তাই আপনাদের মাঝে তুলে ধরা হচ্ছে।

সামাজিক মাধ্যম

উইকিপিডিয়া: উইকিপিডিয়া নাই
ফেসবুক: ফেসবুক
ইনস্টাগ্রাম: ইনস্টাগ্রাম
টেলিগ্রাম: আপডেট হবে
ইউটিউব আইডি: নাই
টিক টক: আপডেট হবে
বিগো লাইভ: জানি না

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button