বিশ্বকাপ ফুটবল

ফ্রান্স বনাম পোল্যান্ড আজকের খেলা সরাসরি টিভি অ্যাপ, অনলাইনে

বিশ্বকাপ ফুটবল মানেই ই অনিশ্চয়তা এবং সম্ভাবনার এক দোলাচল প্ল্যাটফর্ম। কখন কোন দল ভালো খেলবে আর কখন কোন দল খারাপ খেলবে তা নির্দিষ্ট করে বলা প্রায় অসম্ভব। আর এজন্যই হয়তোবা বিশ্বজুড়ে বিশ্বকাপ ফুটবলের এত জনপ্রিয়তা। কাতার বিশ্বকাপের গ্রুপ পর্বের খেলা শেষে শুরু হয়েছে রাউন্ড অফ ১৬ পর্বের নকআউট খেলা। আজকে থাকছে দুটি ফুটবল ম্যাচ যেখানে প্রথম ম্যাচে মোকাবেলা করবে ফ্রান্স বনাম পোল্যান্ড। ফ্রান্স বনাম পোল্যান্ড সরাসরি দেখার উপায় এবং অ্যাপস সম্পর্কে বিস্তারিত তথ্য তুলে ধরা হবে আজকের নিবন্ধে। আপনি যদি ফ্রান্স বনাম পোল্যান্ড খেলাটি সরাসরি উপভোগ করতে চান এবং এ সম্পর্কিত প্রয়োজনীয় দিকনির্দেশনা পেতে চান তাহলে আজকের নিবন্ধটি আপনার জন্য হতে চলেছে দারুন উপকারী।

ফ্রান্স বনাম পোল্যান্ড আজকের খেলা

গ্রুপ করবে ডি গ্রুপে চ্যাম্পিয়ন হয়ে রাউন্ড অফ ১৬ তে পা রেখেছে ফ্রান্স ফুটবল দল অপরদিকে সেই গ্রুপে রানার্সআপ হয়ে রাউন্ড অফ ১৬ তে পা রেখেছে পোল্যান্ড ফুটবল দল। ফ্রান্স এবং পোল্যান্ড দল দুটি আজকে পরস্পর পরস্পরের মোকাবেলা করবে রাউন্ড অফ ১৬ এর তৃতীয় ম্যাচে। একদিকে শক্তির দিক দিয়ে এগিয়ে থাকা ফ্রান্স নিজেদের ফেভারিট হিসেবেই উপস্থাপন করতে যাচ্ছে আজ রাতে ঠিক অপরদিকে গ্রুপ পর্বে নিজেদের সামর্থ্যের প্রমাণ দিয়েই দারুন পারফরমেন্সের মাধ্যমে জায়গা করে নিয়েছে রাউন্ড অফ ১৬ তে। ফ্রান্স বনাম পোল্যান্ডের আজকের খেলাটি নিয়েই থাকছে আমার সম্পূর্ণ নিবন্ধ।

ফ্রান্স বনাম পোল্যান্ড সরাসরি দেখার উপায়

বিগত বিশ্বকাপ ফুটবলের আসরে চ্যাম্পিয়ন ফ্রান্স গ্রুপ অফ ১৬ তে মোকাবেলা করবে নবাগত শক্তি সামর্থক পোল্যান্ড ফুটবল দলের। যদিও আজকের খেলাটিতে ফ্রান্সকেই ফেভারেট হিসেবে ধরা হচ্ছে তবুও পোল্যান্ডকে কোনভাবেই ছোট করে দেখার সুযোগ নেই। সব মিলিয়ে আজকের ম্যাচটি হতে চলেছে এক দারুন উপভোগ্য ফুটবল ম্যাচ। খেলাটি অনুষ্ঠিত হবে আজ (০৪/১২/২০২২) রাত নয়টায় আল থুমামা স্টেডিয়ামে। ফ্রান্স বনাম পোল্যান্ডের আজকের খেলাটি কিভাবে সরাসরি উপভোগ করা যাবে এ নিয়ে বিস্তারিত তথ্য তুলে ধরছি।

ফ্রান্স বনাম পোল্যান্ড সরাসরি টেলিভিশনে

গ্রুপ পর্বে কঠিন প্রতিপক্ষের সাথে লড়াই করে নিজের শক্তি সামর্থের পরীক্ষায় উত্তীর্ণ হয়ে যে দলগুলো রাউন্ড অফ ১৬ তে জায়গা করে নিতে সক্ষম হয়েছে তারা সত্যিকার অর্থেই প্রশংসা পাওয়ার যোগ্য বটে। এরকমই শক্তি সামর্থ্য দুটি দল ফ্রান্স এবং পোল্যান্ড মোকাবেলা করবে আজ রাত ৯ টায়। খেলাটি সরাসরি উপভোগ করা যাবে বিশ্বের বিভিন্ন টিভি চ্যানেল থেকে। তন্মধ্যে আপনারা যারা বাংলাদেশী টিভি চ্যানেল থেকে খেলাটি উপভোগ করতে চান তাদের জন্য আমার পরামর্শ হবে টি স্পোর্টস অথবা গাজী টিভি চ্যানেল অনুসরণ করা। বাংলাদেশের টি স্পোর্টস এবং গাজী টিভি ছাড়াও বিটিভিতেও সম্প্রচার করা হবে আজকের খেলাটি। রাত 9 টায় ফ্রান্স বনাম পোল্যান্ডের খেলাটি টি স্পোর্টস গাজী টিভি এবং বিটিভিতে উপভোগ করার আমন্ত্রণ রইল।

ফ্রান্স বনাম পোল্যান্ড সরাসরি অ্যাপস এর মাধ্যমে

বিশ্বকাপ ফুটবলের রাউন্ড অফ ১৬ পর্বের খেলা গুলো স্বাভাবিকভাবেই একটু বাড়তি উত্তেজনাপূর্ণ হয়ে থাকে। এই খেলা গুলো সম্প্রচার করা হচ্ছে বিশ্বের বিভিন্ন টিভি চ্যানেল এর পাশাপাশি বিভিন্ন অনলাইন পোর্টাল এবং অ্যাপসের মাধ্যমে। আপনি যদি আপনার হাতে থাকা স্মার্টফোনে আজকের ফ্রান্স বনাম পোল্যান্ডের খেলাটি সরাসরি উপভোগ করতে আগ্রহ নিয়ে আমার এখানে এসেছেন তাহলে আপনার জন্য থাকছে দারুন কিছু টিপস। খেলাটি সরাসরি উপভোগ করার জন্য আপনি ব্যবহার করতে পারেন বাংলালিংকের স্বত্বাধিকারী টফি অ্যাপ। আপনি হয়তো জেনে থাকবেন যে টফি অ্যাপে কাতার বিশ্বকাপ ২০২২ এর সবগুলো খেলা সম্পূর্ণ ফ্রিতে উপভোগ করার সুযোগ রয়েছে।

টফি লাইভ

কাতার বিশ্বকাপে রাউন্ড অফ ১৬ পর্বের দুটি খেলা ইতিমধ্যেই সম্পন্ন হয়ে গেছে। আজকে থাকছে রাণ্ডব 16 পর্বের তৃতীয় ম্যাচ যেখানে ফ্রান্স মুখোমুখি হবে পোল্যান্ড ফুটবল দলের। ফ্রান্স বনাম পোল্যান্ড খেলাটি সরাসরি কিভাবে উপভোগ করা যাবে এ নিয়ে বিস্তারিত তথ্য তুলে ধরা হয়েছে সম্পূর্ণ নিবন্ধ জুড়ে। আশা করি কোনরকম সমস্যার সম্মুখীন হতে হবে না আপনার। এরপরও কোনরকম জিজ্ঞাসা থাকলে কমেন্টে লিখতে ভুলবেন না।

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button