শুভেচ্ছাস্টাটাস

মেয়ের জন্মদিনে মায়ের শুভেচ্ছা বার্তা ও স্ট্যাটাস

মেয়ের জন্মদিনটি প্রত্যেকটি মায়ের জন্য সব থেকে খুশির একটি দিন। কেননা সন্তান যেদিন জন্মগ্রহণ করে মায়ের কোল আলো করে আসে সেদিনের মতো খুশি পৃথিবীর আর কোন মা হতে পারে না। তাই মেয়ের এই জন্মদিনটি প্রত্যেকটি মা দের জন্য খুব স্মরণীয় একটি দিন। মেয়ের জন্মদিনের মায়ের শুভেচ্ছা বার্তা যেন সবথেকে ইস্পেশাল হয়ে থাকে। তাই মেয়ের জন্মদিনের প্রত্যেকটি মা যাতে সুন্দর সুন্দর শুভেচ্ছা বার্তাগুলো দিয়ে তার আদরের মেয়েকে শুভেচ্ছা জানাতে পারে।

সেজন্যই আজকে আমাদের এই পোস্টে মেয়ের জন্মদিনে মায়ের শুভেচ্ছা বার্তা এবং স্ট্যাটাস গুলো নিয়ে হাজির হয়েছি।আমাদের এই ওয়েবসাইট থেকে আপনি স্পেশাল সুন্দর সুন্দর শুভেচ্ছা বার্তাগুলো কালেক্ট করে নিয়ে আপনার মেয়েকে জন্মদিনের শুভেচ্ছা বার্তা এবং স্ট্যাটাস গুলো দিয়ে শুভেচ্ছা জানাতে পারবেন। বাবা মায়ের ভালোবাসার ঊর্ধ্বে সন্তানকে আর কেউ বেশি ভালবাসতে পারবেনা।

মা বাবার ভালোবাসা সন্তানদের জন্য সব সময় আশীর্বাদ হয়ে থাকে। পিতা মাতা যেন প্রত্যেক সন্তানের জন্যই রহমত। তাই সন্তানের জন্য সবথেকে জন্মদিনে স্পেশাল হয়ে থাকে মা-বাবার শুভেচ্ছা বার্তা গুলো। তাহলে আর কথা না বাড়িয়ে নিচে মেয়ের জন্মদিনে মায়ের শুভেচ্ছা বার্তা ও স্ট্যাটাস গুলো তুলে ধরা হলো।

মেয়ের জন্মদিনে মায়ের শুভেচ্ছা

মা-বাবার জন্য সবথেকে বড় খুশি দিনটি হচ্ছে মেয়ের জন্মদিন। মেয়ের এই স্পেশাল দিনে মা তার মেয়েকে শুভেচ্ছা জানাতে ভুলেনা। অনেকে আবার মেয়ের জন্মদিনে মেয়েকে শুভেচ্ছা জানানোর জন্য ফেসবুক ইনস্টাগ্রাম এ শুভেচ্ছা বার্তাগুলো শেয়ার করে থাকেন। তাদের জন্য নিচে থাকছে মেয়ের জন্মদিনে মায়ের শুভেচ্ছা বার্তা।

  • আমার প্রিয় মেয়ের জন্মদিনের শুভেচ্ছা। যেদিন আমি তোমাকে প্রথমবার দেখেছিলাম, আমি বুঝতে পেরেছিলাম যে একটি মেয়ের বাবা হওয়া কত গর্বের।
  •  আজ আমাদের বছরের প্রিয় দিন, কারণ এটি সেই দিন যখন তুমি আমাদের জীবনে এসেছিলে। এই দিনে আমরা তোমার জন্য শুভ কামনা করি।
  • “শুভ জন্মদিন। কয়েক বছর ধরে আমরা তোমাকে আজকের এই মানুষটি হয়ে উঠতে দেখে উপলব্ধি করেছে যে আমাদের জীবনে তোমাকে পেয়ে আমরা কতটা কৃতজ্ঞ। তোমার জন্য একটি খুব বিশেষ জন্মদিনের শুভেচ্ছা। আমরা তোমাকে খুব ভালবসি!”
  • “আমার প্রিয় সন্তানকে – তোমার জন্মদিনটি ছিল আমার জীবনের সবচেয়ে আনন্দের দিন। আমি তোমাকে আমার সমস্ত হৃদয় থেকে ভালোবাসি। একটি দুর্দান্ত জন্মদিন এবং একটি দুর্দান্ত বছরএর জন্যে শুভেচ্ছা!”
  • “আমার প্রিয় রাজকন্যাকে জন্মদিনের শুভেচ্ছা! আজগের দিনটি যেন একটি রাজকীয় সময় হয়ে কাটুক।”
  • তনয়ের মত উজ্জ্বল হও। তটিনীর মত চঞ্চল হও। অম্বর এর মত করে উদার হও।

    আর ঢেউয়ের মতন হও উচ্ছল। শুভ জন্মদিন । সারা জীবন পাশে থাকো এটাই আমি চাই।

  •  আজ থেকে নতুন একটি পাতায় শুরু হোক তোমার জীবনের গল্প।

    শুভ জন্মদিন।স্বার্থক হোক তোমার বেঁচে থাকা।

মেয়ের জন্মদিনে মায়ের স্ট্যাটাস

মা বাবার আশীর্বাদ এবং ভালোবাসা প্রত্যেক মেয়ের জন্য মঙ্গল বয়ে নিয়ে আসে। মেয়েকে দোয়া এবং ভালোবাসার জন্য নির্দিষ্ট কোন দিনের প্রয়োজন হয় না। তবুও জন্মদিনটি স্পেশাল হওয়াতে মা তার মেয়েকে শুভেচ্ছা জানাতে ভুলে না। নিচে থাকছে মেয়ের জন্মদিনে মায়ের স্ট্যাটাস।

  • “তোমার জন্মদিনের উপলক্ষে মা এবং বাবার একটি বিশেষ সংবাদ: আমরা খুবই কৃতজ্ঞ যে ঈশ্বর আমাদের তোমার মতো একটি ছেলে দিয়েছে। আমরা তোমাকে খুব ভালোবাসি।”
  • “জেনে রাখো যে তুমি জীবনে যা কিছু বেছে নিতে চাও তার জন্যে আমি চিরকাল গর্বিত হব। আমি তোমার জন্মদিনে এই বছর, বিশেষভাবে গর্বিত যে তুমি একটি স্মার্ট, সদয় এবং চিন্তাশীল যুবক হয়ে উঠেছ। শুভ জন্মদিন!”
  • প্রিয় সন্তান! “এই পৃথিবীর প্রত্যেকটিরই সীমাবদ্ধতা রয়েছে তবে তোমার প্রতি আমার ভালবাসা সীমাহীন। শুভ জন্মদিন!”

উপরে দেওয়া স্ট্যাটাসগুলো থেকে আপনার পছন্দমত স্ট্যাটাস এবং শুভেচ্ছা বার্তা গুলো কালেক্ট করে আপনি আপনার মেয়েকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে দিনটি আরো স্পেশাল এবং সুন্দর করে তুলতে পারবেন।

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button