শুভেচ্ছা

অগ্রিম ঈদের শুভেচ্ছা এসএমএস ২০২৪

আপনি যদি অগ্রিম ঈদের শুভেচ্ছা এসএমএস ২০২৪ অনুসন্ধান করেন তাহলে আমাদের এই অনুচ্ছেদ হতেই সংগ্রহ করতে পারবেন। এই অনুচ্ছেদে অগ্রিম ঈদের শুভেচ্ছা এসএমএস ২০২৪ সরবরাহ করা হয়েছে। সবচেয়ে সেরা মানের অগ্রিম ঈদের শুভেচ্ছা এসএমএস পাওয়ার জন্য আমাদের এই ওয়েবসাইটটি সবথেকে ভালো সাহায্য করতে পারবে। ২০২৪ সালের সব থেকে ভালো মানের অগ্রিম ঈদের শুভেচ্ছা এসএমএস আমরা আপনাদের জন্য সরবরাহ করেছি।

ঈদ ইসলাম ধর্মের সব থেকে গুরুত্বপূর্ণ উৎসবগুলোর মধ্যে অন্যতম। ইসলাম ধর্ম অনুসারে দুইটি ঈদ মহা উৎসবের শহীদ পালিত হয়ে থাকে। একটি হলো ঈদ উল ফিতর অন্যটি হলো ঈদ উল আযহা। আজকের এই অনুচ্ছেদে ঈদ উল আযহার অগ্রিম শুভেচ্ছা এসএমএস ২০২৪ আপনাদের জন্য সরবরাহ করব।

ইনফো ভান্ডার এর সকল পাঠক এবং পাঠিকাদের অগ্রিম ঈদের শুভেচ্ছা জানিয়ে আজকের এই অনুচ্ছেদটি শুরু করলাম। এই অনুচ্ছেদে অগ্রিম ঈদের শুভেচ্ছা জানানোর জন্য শুভেচ্ছা মেসেজ সংগ্রহ করতে পারবেন। এছাড়াও এই অনুচ্ছেদ হতে ঈদের শুভেচ্ছা বার্তা এবং শুভেচ্ছা স্ট্যাটাস দেওয়ার ও উপকরণ সংগ্রহ করে নিতে পারবেন।

 ঈদের অগ্রিম  শুভেচ্ছা এসএমএস ২০২৪

ঈদের অগ্রিম শুভেচ্ছা বার্তা সংগ্রহ করার জন্য আপনি যদি এই ওয়েবসাইটে এসে থাকেন, তাহলে একদম সঠিক জায়গায় এসেছেন। ২০২৪ সালে ঈদের অগ্রিম শুভেচ্ছা বার্তা এবং ঈদের অগ্রিম শুভেচ্ছা এসএমএস আমরাই সর্বপ্রথম এই ওয়েবসাইটে সরবরাহ করেছি। আমাদের এই ওয়েবসাইট হতে সংগ্রহকৃত শুভেচ্ছা এসএমএসগুলো অন্য কোন ওয়েবসাইট হতে সংগ্রহ করতে পারবেন না। কারণ আমরা অত্যন্ত দক্ষ এবং মেধাবী লেখকের মাধ্যমে ঈদের অগ্রিম শুভেচ্ছা এসএমএস গুলো তৈরি করেছি। ঈদের অগ্রিম শুভেচ্ছা জানানোর জন্য এই এসএমএসগুলো অবশ্যই আপনাদের পছন্দ হবে বলে আমরা বিশ্বাস করি।

এই এসএমএস, যার কাছে যাবি,
যাকে পাবি, তাকেই আমার সালাম দিবি,
লাল গোলাপের ভালোবাসা দিয়ে ঈদের দাওয়াত জানাবি,
আর মিষ্টি করে বলবি ঈদ মোবারক

তোর ইচ্ছাগুলো উড়ে বেড়াক পাখনা দুটি মেলে,
দিনগুলি তোর যাকনা কেটে এমনি হেসে খেলে।
অপূর্ণ না থাকে যেন তোর কোন সুখ,
এই কামনায় ঈদ মোবারক।

ঈদের চাঁদ আকাশে, সালামি দিন বিকাশে।
টাকা না থাকলে পকেটে, সালামি দিন রকেটে।
ঈদ এলো জগতে, সালামি দিন নগদে।
থাকি ঈদের দিন আশাতে, যদি সালামি পাই উপায়ে।
বিকাশ আছে, নগদ আছে, সালামি না দিলে খবর আছে।

ঈদুল আযহার অগ্রিম শুভেচ্ছা এসএমএস ২০২৪

দরজায় কড়া নাড়ছে ঈদ-উল-আজহা ২০২৪। ঈদ উল আযহা উপলক্ষে আপনি আপনার প্রিয় বন্ধু এবং বান্ধবীকে ঈদের অগ্রিম শুভেচ্ছা এসএমএস দিয়ে ঈদের শুভেচ্ছা জানাতে পারেন। সেজন্য আজকের এই অনুচ্ছেদে আমরা ঈদ উল আযহার অগ্রিম শুভেচ্ছা এসএমএস আপনাদের জন্য সরবরাহ করব। আপনারা আমার এই ওয়েবসাইট হতে ঈদ উল আযহার অগ্রিম শুভেচ্ছা এসএমএস ২০২৪ সংগ্রহ করে আপনার প্রিয়জনকে ঈদের শুভেচ্ছা জানাতে পারবেন।

ফুলে ফুলে সাজিয়ে রেখেছি এই মন।
তুমি আসলে দুজনে মিলে আনন্দ করবো সারাক্ষণ।
বন্ধু তুমি আসবে বলে দরজায় থাকি দরিয়ে।
ঈদ মোবারক, শুভ হোক তোমার ঈদের দিন।

সোনালি সকাল, রোদেলা দুপুর,
পরন্ত বিকেল, গুধোলী সন্ধা, চাদণি রাত।
সব রঙ্গে রাঙ্গিয়ে থাক
আপনার সারাটি বছর, সারাটি জীবন।
এই কামনায় “ঈদ মোবারাক”

***আকাশের সব নীল দিয়ে,
প্রভাতের সব আলো দিয়ে,
সমুদ্রের সব গভীরতা দিয়ে,
হৃদয়ের সব অনুভূতি দিয়ে,
তোমাকে জানাই ঈদ এর শুভেচ্ছা.***

ঈদের চাঁদ আকাশে, সালামি দিন বিকাশে।
টাকা না থাকলে পকেটে, সালামি দিন রকেটে।
ঈদ এলো জগতে, সালামি দিন নগদে।
থাকি ঈদের দিন আশাতে, যদি সালামি পাই উপায়ে।
বিকাশ আছে, নগদ আছে, সালামি না দিলে খবর আছে।

তুমি চাঁদ নয়, তবে তুমি চাঁদের আলো,
ফুল নয়, তবে তুমি ফুলের সৌরভ,
তুমি নদী নয়, তবে তুমি নদির ঢেউ,
অচেনা নয়, তবে আমার চেনা কেউ,
ঈদ মোবারাক

ফুলে ফুলে সাজিয়ে রেখেছি এই মন । তুমি আসলে দুজনে মিলে আনন্দ করবো সারাক্ষণ । বন্ধু তুমি আসবে বলে দরজায় থাকি দরিয়ে । ঈদ মোবারক , শুভ হোক তোমার ঈদের দিন ।

ইসলাম ধর্মের সবথেকে বড় ধর্মীয় অনুষ্ঠান ঈদ-উল-আযহা উপলক্ষে অগ্রিম শুভেচ্ছা এসএমএস আজকের এই অনুচ্ছেদে আলোচনা করা হয়েছে। এই ওয়েবসাইটে সরবরাহ কিন্তু ঈদ উল আযহার অগ্রিম শুভেচ্ছা এসএমএসগুলো অবশ্যই আপনাদের পছন্দ হবে বলে আমরা বিশ্বাস করি। আপনাদের যদি ঈদ উল আযহার অগ্রিম শুভেচ্ছা এসএমএসগুলো পছন্দ হয়ে থাকে তাহলে আমাদের অনুচ্ছেদ হতে কপি করে আপনার প্রিয় বন্ধু এবং বান্ধবী এবং প্রিয়জনকে ঈদের অগ্রিম শুভেচ্ছা জানাতে ভুল করবেন না।

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button