স্পোর্টস

Ban vs Can Live অনূর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ বাংলাদেশ বনাম কানাডা লাইভ স্ট্রিমিং

Ban vs Can Live! অনূর্ধ্ব 19 যুব বিশ্বকাপ এর পরবর্তী বাংলাদেশ বনাম কানাডা ম্যাচটি অনুষ্ঠিত হতে যাচ্ছে 20 শে জানুয়ারি ২০২৩। বাংলাদেশ হট ফেভারিট হবে ম্যাচটি শুরু করবে। খুবই স্বাভাবিক একটি বিষয় তুলে নেওয়ার জন্য ম্যাচটি খেলবে বাংলাদেশ। খুবই গুরুত্বপূর্ণ এই ম্যাচে বাংলাদেশ দলের সকল প্লেয়ার জেতার জন্য খুবই উজ্জীবিত। এর আগে বাংলাদেশ বনাম ইংল্যান্ড ম্যাচ টি বাংলাদেশ হেরে গিয়ে মানসিকভাবে কিছুটা বিধ্বস্ত হওয়ার পরেও এই ম্যাচে নতুন করে ফিরে পাবার জন্য লোভে বাংলাদেশ ক্রিকেট under-19 দলের খেলোয়াড়রা। তাই বাংলাদেশ বনাম কানাডা ম্যাচটি অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি খেলা অনুষ্ঠিত হতে যাচ্ছে।

BAN vs CAN

বাংলাদেশ বনাম কানাডা ম্যাচের একাদশ

নিচে আমি বাংলাদেশ বনাম কানাডা ম্যাচের দুই দলের স্কোয়াড নিয়ে আলোচনা করব। দুই দলে একাধিক তারকা খেলোয়াড় সম্মিলিত দলগুলো যে কোন দলকে হারানো যোগ্যতা রাখে। তাই নিশ্চিত ভাবে বলা যায় না কোন দল বিজয়ী হবে।

BANU19 VS CANU19 LIVE ২০২৩

বাংলাদেশ দলের একাদশ
বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ স্কোয়াডখেলিমাহফিজুল ইসলাম , আরিফুল ইসলাম , প্রান্তিক নওরোজ নাবিল , আইচ মোল্লা , মোঃ ফাহিম (উক) , আব্দুল্লাহ আল মামুন , এস এম মেহেরব , আশিকুর জামান , রাকিবুল হাসান (গ) , নাইমুর রোহমান , রিপন মন্ডল ।

 তানজিম হাসান সাকিব , তাহজিবুল ইসলাম , মুসফিক হাসান , ইফতেখার হোসেন ইফতি

কানাডা দলের একাদশ

 অনুপ চিমা (উইকেটরক্ষক) , ইথান গিবসন , গুরনেক জোহাল সিং , হারজাপ সাইনি , জশ শাহ , মিহির প্যাটেল (সি) , সাহিল বাদিন , শীল প্যাটেল , ইয়াসির মাহমুদ , কাইরভ শর্মা , পারমবীর খারৌদ

সিদ্ধ লাড , গেভিন নিব্লক , মোহিত প্রশার , অর্জুন সুখু

বাংলাদেশ বনাম কানাডা অনূর্ধ্ব 19 বিশ্বকাপ লাইভ

বাংলাদেশ বনাম কানাডা অনূর্ধ্ব 19 বিশ্বকাপ খেলাটি স্টার স্পোর্টস চ্যানেলে সরাসরি সম্প্রচার করা হচ্ছে। আপনারা স্টার স্পোর্টস চ্যানেল থেকে খুব সহজেই বাংলাদেশ বনাম কানাডার ম্যাচ টি দেখতে পাবেন। এছাড়া আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশ বনাম কানাডা নাচটি দেখার ব্যবস্থা করেছি আমি বাংলাদেশ বনাম কানাডা ম্যাচটি সরাসরি দেখার লিংক যুক্ত করলাম।

BANU19 VS CANU19 LIVE

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button