শুভেচ্ছা

অফিসের বসকে ঈদের শুভেচ্ছা ২০২৪ এসএমএস, বার্তা, মেসেজ, উক্তি, স্ট্যাটাস

অফিসের বসকে ঈদের শুভেচ্ছা জানাতে চাইলে আমাদের এই ওয়েবসাইট হাতে ঈদের শুভেচ্ছা বার্তা সংগ্রহ করতে পারবেন। আমরা এই অনুষদে অফিসের বসকে ঈদের শুভেচ্ছা বার্তা জানানোর জন্য বেশ কিছু শুভেচ্ছা বার্তা তৈরি করে রেখেছি। ঈদের শুভেচ্ছা বার্তা দিয়ে আপনি আপনার অফিসের বসকে অবশ্যই ঈদের শুভেচ্ছা জানাতে ভুল করবেন না। কারণ অফিসের বস খুশি থাকলে সবকিছুই ঠিকঠাক থাকে। অফিসের বসকে খুশি করার জন্য এবং ঈদের আনন্দ বসের সাথে ভাগাভাগি করার জন্য এই অনুচ্ছেদটি আপনাকে অনেক সাহায্য করতে পারে।

ঈদ সবার জীবনে আনন্দঘন পরিবেশ তৈরি করে দেয়। ঈদ আরবি শব্দ এর অর্থ হল খুশি। এদের খুশির গরীব দুঃখী গরিব ধন ী রাজা প্রজা সবার মাঝে ছড়িয়ে দিতে হয়।

ঈদের শুভেচ্ছা সকলের সাথে বিনিময় করা একান্ত ভাবে কর্তব্য। ঈদ সবার জীবনে আনন্দঘন পরিবেশের সাথে ধনী-গরীবের পার্থক্য দূর করে দেয়। এদিন ধনী-গরিব সকলের ঈদ ময়দানে একই সারিতে বসে নামাজ আদায় করে। এই মুহূর্ত ছড়িয়ে দেওয়াই ঈদের প্রধান ফরজ কাজ।

অফিসের বসকে ঈদের শুভেচ্ছা ২০২৪

আসন্ন ঈদ উপলক্ষে অফিসের বসকে ঈদের শুভেচ্ছা জানাতে পারেন। আমরা আপনাদের জন্য অভিজ্ঞ লেখক দিয়ে ঈদের শুভেচ্ছা তৈরি করেছি। এই শুভেচ্ছা বার্তা শুধুমাত্র অফিসের বসকে ঈদের শুভেচ্ছা জানাতে ব্যবহার করতে পারবেন। আপনার অফিসের বস অবশ্যই ঈদের শুভেচ্ছা পেয়ে খুশি হবে এবং আপনাকে সালামীর পরিমাণ বাড়িয়ে দেবে।

মন চাইছে কারো সাথে কথা বলি।
 মন চাইছে কোন প্রিয়জনকে স্মরণ করি।
 ঈদ মোবারক বলার সিদ্ধান্ত যখন নিলাম।
 ভাবলাম তোমাকে দিয়েই শুরু করি ।
 – ঈদ মোবারক-
শুভ রজনী, শুভ দিন,
 রাত পোহালেই ঈদের দিন।
 উপভোগ করবে সারাদিন,
 ঈদ পাবে না প্রতিদিন।
 দাওয়াত রইলো ঈদের দিন।
 ‘ঈদ মোবারক’
ঈদ মানে হাসি, ঈদ মানে আশা।
 ঈদ মানে তোমার প্রতি আমার ভালোবাসা।
 ঈদ মানে দুর আকাশে মিষ্টি চাঁদের হাসি।
 ঈদ মানে সুখ সাগরে সবাই মিলে ভাসি।
 ঈদ মোবারক

 

আজকে খুশির বাধ ভেঙেছে, ঈদ এসেছে ভাই ঈদ এসেছে , শাওয়ালের চাঁদ ওই উকি দিয়েছে, সবার ঘরে আজ ঈদ এসেছে, সেই দিন আর নয় বেশি দুর, রমযান শেষ হলে কাটবে অপেক্ষার ঘোর,,,

’ঈদ মোবারক’!

অফিসের বসকে ঈদের শুভেচ্ছা মেসেজ

আমরা এই অনুচ্ছেদে আপনাদের জন্য সবচেয়ে সেরা মানের অফিসের বসকে ঈদের শুভেচ্ছা মেসেজ  শেয়ার করেছি। আমরাই সর্বপ্রথম নতুনত্ব দিয়ে অফিসের বসের জন্য ঈদের শুভেচ্ছা মেসেজ তৈরি করেছি । আমাদের প্রিয় পাঠকদের উদ্দেশ্যে এই অনুচ্ছেদে অফিসের বসকে ঈদের শুভেচ্ছা মেসেজ শেয়ার করব। সবচেয়ে আধুনিক এবং মার্জিত ভাষার সম্মিলিত এই অফিসের বসকে ঈদের শুভেচ্ছা মেসেজ গুলো আপনাদের অবশ্যই পছন্দ হবে বলে আমরা বিশ্বাস করি।

ফুল সুবাস দেয়, দৃষ্টি মন চুরি করে, খুশি আমাদের হাসায়, দুঃখ আমাদেরে কাদায়, আর আমার এই সময় তোমাকে ঈদের শুভেচ্ছা জানায়. ‘ঈদ মোবারক’।

রের মানুষ আসুক কাছে, কাছের জনও থাকুক পাশে, মন ছুটে যাক মনের টানে, নয়া চাঁদের আগমনে, ঈদ কাটুক খুশিতে। 

***ঈদ মুবারক***

নীল আকাশে ঈদ-এর চাঁদ, ঈদের আগে চাঁদনী রাত। ঈদ হল খুশির দিন, দাওয়াত রইলো ঈদের দিন। ভালো থেকো সীমাহীন, ঈদ-এর দিন টা তোমার হোক রঙিন..! . .

*ঈদ মুবারক*

রংধনু আসে রঙের টানে, সুবাস আসে ফুলের টানে,বন্ধু আসে বন্ধুত্বের টানে, মন কেটে যায় মনের টানে,ঈদ আসে খুশির টানে——-ঈদ মুবারক।

ঈদ-এর খুশির দিনে তোমায় পরে মনে, তুমি কাছে এলে দুঃখ যাই সব ভুলে, তুমি দুরে গেলে কষ্ট গুলো বারে, তাইত তোমায় রেখেছি আমার মনের একটি কোণে..! —–ঈদের শুভেচ্ছা। 

অফিসের বসকে নিয়ে ঈদের স্ট্যাটাস ২০২৪

অফিসের বসকে নিয়ে ঈদে বেশ কিছু শুভেচ্ছা স্ট্যাটাস আপনার সোশ্যাল মিডিয়া দেওয়া যেতে পারে। তাই আমরা এই অনুচ্ছেদে অফিসের বসকে নিয়ে ঈদের স্ট্যাটাস তৈরি করে রেখেছি। আমাদের ওয়েবসাইট হতে সংগৃহীত ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস গুলো অফিসের বসকে উৎসর্গ করে দিতে পারেন ।

**ঈদ আমাদের মাঝে আবারও বছর ঘুরে অনেক আনন্দ খুশির বার্তা নিয়ে হাজির হয়েছে। চলো সবাই মিলে এই দিনটি পরম আনন্দ খুশিতে কাটাই। শুধু আমরা না আমাদের আশেপাশের প্রতিবেশী, বন্ধুবান্ধব ও গরীব দুঃখী মানুষের সাথে ঈদের খুশি ও সবকিছু ভাগাভাগি করে নেই। আমার পক্ষ থেকে তোমাদের সবাইকে জানাই ঈদের শুভেচ্ছা এবং ঈদ মোবারক।

অফিসের বসকে ঈদের শুভেচ্ছা
অফিসের বসকে ঈদের শুভেচ্ছা

**শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে। নতুন চাঁদ আমাদের মাঝে আবারও আমাদের সবচেয়ে বড় আনন্দ উৎসবের দিন পবিত্র ঈদুল ফিতর নিয়ে হাজির হয়েছে। দীর্ঘ এক মাসের সিয়াম সাধনা ও ত্যাগের শিক্ষা আমরা অর্জন করেছি তা যেন সারাজীবন আমাদের মাঝে অটুট রাখতে পারি সেই দোয়া করি এবং ঈদের আনন্দ শুধু একাই উপভোগ না করে তা সর্বস্তরের মানুষের সাথে ভাগাভাগি করে নেই। ঈদ মোবারক।

** ঈদ শুধুমাত্র আনন্দ বয়ে আনে না বরং আমাদেরকে ত্যাগ ও সংগ্রামের শিক্ষা দেয়। আজকে নৈতিকতার শিক্ষা প্রদানের মাধ্যমে সমাজের বৈষম্য দূর করন ও আনন্দ ভাগাভাগি করে নেবার শিক্ষা দেয়। দীর্ঘ একমাস সিয়াম সাধনার মাধ্যমে আমরা গরীব দুঃখীদের ক্ষুধার কষ্ট ও ত্যাগ অনুধাবন করতে পারি। ঈদের দিনটি আমরা আমাদের সাহায্য সহযোগিতা ও সহমর্মিতার হাত বাড়িয়ে দেই গরিব দুঃখীদের মাঝে। আমার পক্ষ থেকে তোমাকে ও তোমার পরিবারকে জানাই ঈদ মোবারক।

অফিসের বসকে নিয়ে ঈদের পিক ২০২৪

আসন্ন ঈদ উপলক্ষে অফিসের বসকে ঈদের শুভেচ্ছা ছবি দিয়ে নিজে শুভেচ্ছা জানাতে পারেন। আমরা আপনাদের জন্য অভিজ্ঞ ফিন্যান্সের তারা ঈদের শুভেচ্ছা ফটো তৈরি করেছি। এই ফটোগুলো শুধুমাত্র অফিসের বসকে ঈদের শুভেচ্ছা জানাতে ব্যবহার করতে পারবেন। আপনার অফিসের বসকে অবশ্যই ঈদের শুভেচ্ছা ফটো পেয়ে খুশি হবে ।

অফিসের বসকে নিয়ে ঈদের পিক ২০২৩
অফিসের বসকে নিয়ে ঈদের পিক ২০২৪
অফিসের বসকে নিয়ে ঈদের পিক ২০২৩
অফিসের বসকে নিয়ে ঈদের পিক ২০২৪
অফিসের বসকে ঈদের শুভেচ্ছা
অফিসের বসকে ঈদের শুভেচ্ছা

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button