স্পোর্টস

আইপিএল পয়েন্ট টেবিল 2023 (বিস্তারিত) – কোন দলের কত পয়েন্ট

আইপিএল পয়েন্ট টেবিল ২০২৩ আজকের এই নিবন্ধে আলোচনা করা হবে। আপনি যদি আইপিএল আজকের পয়েন্ট টেবিল দেখতে চাচ্ছেন তাহলে আমাদের এই আর্টিকেল থেকে দেখে নিতে পারছেন। পুরো মাস জুড়ে আমরা আইপিএল পয়েন্ট টেবিল সংযুক্ত করে যাচ্ছি। তাই আইপিএল ২০২৩ পয়েন্ট টেবিল দেখার জন্য আমার এই ওয়েবসাইটের পাশে থাকবেন।

আইপিএল পয়েন্ট এর খেলা। ম্যাচ শেষে আইপিএল পয়েন্ট টেবিল আপডেট করা হয়। তাই প্রতিটি ম্যাচ শেষে আইপিএলের পয়েন্ট টেবিল দেখতে আমাদের এই ওয়েবসাইটের সাথে। আমরা এই ওয়েবসাইটে প্রতিটি ম্যাচ শেষে আইপিএলের পয়েন্ট টেবিল সংযুক্ত করি। আপনি কোন রকম ঝামেলা ছাড়াই আমাদের এই ওয়েবসাইট থেকে আইপিএল এর পয়েন্ট টেবিল দেখতে পারবেন। আপনি চাইলে আমাদের এই ওয়েবসাইট থেকে আইপিএল এর সময়সূচি ২০২৩ দেখে নিতে পারেন। আইপিএল  সময়সূচী ২০২৩

আইপিএল পয়েন্ট টেবিল 2023

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএল এর ১৫ তম আসর অনুষ্ঠিত হচ্ছে। আজকের এই নিবন্ধে আমরা ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএল ২০২৩ পয়েন্টস টেবিল খুব সুন্দর ভাবে আপনাদের সামনে তুলে ধরব। প্রতিটি খেলা শেষে আমরা আইপিএল পয়েন্ট টেবিল আপডেট করে থাকি। আজকের খেলা পর্যন্ত লক্ষ্য করা যাচ্ছে আইপিএলের দলগুলোর বেশ শক্তিশালী গঠন করেছে ফ্র্যাঞ্চাইজিগুলো। প্রভাব আইপিএল পয়েন্ট টেবিল এ পড়েছে। সবগুলো দল মোটামুটি ভালো অবস্থানে আছে কে যাবে দ্বিতীয় রাউন্ডে এখনও বলা মুশকিল। তাই এই উত্তেজনা কোন মুহূর্তে আমরা আপনাদের জন্য আইপিএল পয়েন্ট টেবিল ২০২৩ তুলে ধরেছি। আপনি চাইলে দেখে নিতে পারেন।IPL পয়েন্ট টেবিল ২০২৩

আইপিএল ২০২৩ এবারের আসরে ১০ টি দল অংশগ্রহণ করছে। তাই প্রতিটি খেলা শেষে আইপিএল পয়েন্ট টেবিল দেখা অত্যন্ত গুরুত্ব পূর্ণ। দশটি দলের খেলায় কে কত পয়েন্টে এগিয়ে আছে এবং কার নেট রান রেট কিরকম এসব কিছুর হিসাব আমরা আইপিএল পয়েন্ট টেবিলে তুলে ধরেছি। এছাড়াও কোন দল কতটি খেলায় অংশগ্রহণ করলো এবং কত পয়েন্ট পেলে কত পয়েন্ট হারালো এ সবকিছুই আমাদের পয়েন্ট টেবিল টা দেখলে বুঝতে পারবেন। তাই আইপিএল খেলার সর্বশেষ অবস্থা জানার জন্য আপনাকে অবশ্যই আইপিএল পয়েন্ট টেবিল ভালোভাবে দেখতে হবে। আপনাদের জন্য আইপিএল পয়েন্ট টেবিল তুলে ধরেছি আপনি নিজেই টেবিলটি পড়ে নিতে পারেন।

আইপিএল পয়েন্ট টেবিল 16 May ২০২৩

আইপিএলের সকল খেলা লাইভ দেখতে আমাদের এই ওয়েবসাইটের অন্যান্য পোস্টগুলো ফলো করুন। আইপিএল লাইভ খেলা দেখতে নিচের লিঙ্কটিতে ক্লিক করুন

IPL Points Table 2023

পৃথিবীতে সবচেয়ে জনপ্রিয় ক্রিকেট লিগ গুলোর মধ্যে আইপিএল অন্যতম। এক পরিসংখ্যানে দেখা গেছে পৃথিবীতে খেলা-ধুলা’র সকল ধরনের লোক গুলোর মধ্যে আইপিএল ষষ্ঠ অবস্থানে আছে। এই পরিসংখ্যানটি করা হয়েছে লেখাগুলোতে মোট দর্শকের উপস্থিতি, টিভি স্বত্ব বিক্রি, এবং খেলাটির জনপ্রিয়তার উপর ভিত্তি করে। এখন পর্যন্ত আইপিএলের চৌদ্দটি আসর সফলভাবে অনুষ্ঠিত হয়েছে। এবার আইপিএলে ১৫ তম আসর শুরু হয়েছে। এর আগে ১৪ তম আসরের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস। পর্যন্ত আইপিএলে সর্বাধিক বার চ্যাম্পিয়ন হয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স পাঁচবার। ১৫ তম আসরে কে হচ্ছে চ্যাম্পিয়ান দেখতে হলে আমাদের আইপিএল পয়েন্ট টেবিল ২০২৩ চোখ রাখতে হবে।

Indian Premier League P W L D NRR Pts
1  Royal Challengers Bangalore 0 0 0 0 0 0
2  Sunrisers Hyderabad 0 0 0 0 0 0
3  Lucknow Super Giants 0 0 0 0 0 0
4  Gujarat Titans 0 0 0 0 0 0
5  Rajasthan Royals 0 0 0 0 0 0
6  Punjab Kings 0 0 0 0 0 0
7  Mumbai Indians 0 0 0 0 0 0
8  Chennai Super Kings 0 0 0 0 0 0
9  Delhi Capitals 0 0 0 0 0 0
10  Kolkata Knight Riders 0 0 0 0 0 0

আইপিএল আজকের পয়েন্ট টেবিল

আমরা এই নিবন্ধে আইপিএল পয়েন্ট টেবিল ২০২৩ সম্পর্কে সর্বদা সচেষ্ট। খেলা শেষে আমরা আইপিএল পয়েন্ট টেবিল আপনাদের জন্য তুলে দেই। কারণ প্রতিটি খেলায় গুরুত্বপূর্ণ এবং প্রতিটি খেলার ওপর ভিত্তি করে পরবর্তী পদক্ষেপ নিতে হয়। আজকের খেলা শেষে আমরা পয়েন্ট টেবিল আপডেট করে দিয়েছি। যদি আপডেট পয়েন্ট টেবিল দেখতে চান তাহলে আমাদের আর্টিকেল এর উপরের অংশটি আবারো লক্ষ্য করুন।

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button