আইপিএলস্পোর্টস

আইপিএল ২০২৩ পঞ্জাব কিংস দলের স্কোয়াড, কোচ, মালিক

আপনি কি আইপিএল ২০২৩ পাঞ্জাব কিংস দলের স্কোয়াড, কোষ এবং মালিকের নাম অনলাইনে অনুসন্ধান করছেন? আপনি সঠিক জায়গায় এসেছেন। এই নিবন্ধে আমরা পাঞ্জাব কিংস দলের স্কোয়াড, কোচ এবং মালিকের নাম আলোচনা করবেন। সদ্যসমাপ্ত হওয়া ২০২৩ আইপিএলের মেগা অকশন শেষ হয়েছে। আইপিএলের মেগা অকশন শেষের দলগুলো কেমন হলো এ নিয়ে অনেকে অনলাইন অনুসন্ধান করছেন? তাই আজকের এই নিবন্ধে আমি পাঞ্জাব কিংস দলের ২০২৩ আইপিএলের চূড়ান্ত স্কোয়াড নিয়ে আলোচনা করব।

আইপিএলের পাঞ্জাব কিংস দলের মালিক প্রীতি জিন্তা। অত্যন্ত বিচক্ষণ এই অভিনেত্রী বিচক্ষনতার মাধ্যমে আইপিএল ২০২৩ দল গঠন করেছে। আইপিএলে চ্যাম্পিয়ন হওয়ার মতো দল গঠন করেছে পাঞ্জাব কিংস।

পাঞ্জাব কিংস নিলাম এর আগে দুজন খেলোয়াড় কে রেখে দিয়েছিল। তারা হলেন ময়ঙ্ক অগ্রবাল, অর্শদীপ সিংহ এছাড়াও পাঞ্জাব কিংস নিলাম থেকে আরও 23 জন খেলোয়াড়কে দলে ভিড়িয়েছে। মোট 25 জনের আইপিএল দলে পৃথিবী বিখ্যাত বড় বড় খেলোয়াড় আছেন।

পাঞ্জাব কিংস
পাঞ্জাব কিংস

পঞ্জাব কিংস দলের স্কোয়াড ২০২৩

অন্যান্য বারের তুলনায় এবছর পাঞ্জাব কিংস অত্যন্ত শক্তিশালী দল গঠন করেছে। পাঞ্জাব কিংস এর আগে দুজন খেলোয়াড় কে রেখে দিয়েছিল। নিলাম থেকে মোট 23 জন খেলোয়াড় কিনে বর্তমানে পাঞ্জাব কিংসের মোট প্লেয়ার সংখ্যা 25। নিলাম থেকে প্লেয়ার কিনার পর পাঞ্জাব কিংসের এখনো তিন কোটি 45 লক্ষ টাকা রয়ে গেছে।

ব্যাটার

ময়ঙ্ক অগ্রবাল, শিখর ধবন, ভানুকা রাজাপক্ষে

উইকেট কিপার ব্যাটার

প্রভসিমরণ সিংহ, জনি বেয়ারস্টো, জিতেশ শর্মা

অলরাউন্ডার

রাজ অঙ্গদ বাওয়া, অংশ পটেল, শাহরুখ খান, ঋত্বিক চট্টোপাধ্যায়, বেন হওয়েল, ওডেন স্মিথ, প্রেরেক মাঁকড়, লিয়াম লিভিংস্টোন, ঋষি ধবন, হরপ্রীত ব্রার, অথর্ব তাইডে

বোলার

অর্শদীপ সিংহ, রাহুল চাহার, ভৈভব আরোরা, সন্দীপ শর্মা, বালটেজ সিংহ, কাগিসো রাবাদা, নাথান এলিস, ঈশান পোড়েল

পাঞ্জাব কিংস দলের লোগো ২০২৩

আইপিএল ২০২৩ এর পাঞ্জাব কিংস দলের লোগো উন্মোচিত হয়েছে। প্রত্যেকটি দলের জন্য লোগো থাকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। লোগো দিয়ে একটি দল এর সংক্ষিপ্ত পরিচয় বহন করা। তাই এই নিবন্ধে আমি আইপিএল ২০২৩ এ পাঞ্জাব কিংস দলের লোক তুলে ধরেছি।

পাঞ্জাব কিংস দলের লোগো ২০২৩
পাঞ্জাব কিংস দলের লোগো ২০২৩

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button