টিপস

আকিজ ফ্লোর টাইলসের দাম ২০২৩

প্রযুক্তির আবির্ভাবের মাধ্যমে এখন প্রতিটি মানুষ তাদের দৈনন্দিন জীবনের সকল প্রয়োজনে প্রযুক্তির পণ্য দ্রব্য গুলো ব্যবহার করে তাদের প্রয়োজনগুলো অনায়াসে পূরণ করছে। প্রযুক্তির এই পণ্যদ্রব্য গুলো ব্যবহার করে তারা তাদের জীবনকে সুন্দরভাবে পরিচালনা করছে এবং আরাম আয়েশের সুযোগ-সুবিধা পাচ্ছে। দৈনন্দিন জীবনে প্রতিটি মানুষ নিজের বাস যোগ্য স্থান কে সুন্দর করার জন্য এবং বসবাসের বাসাটি সুন্দরভাবে নির্মাণ করার জন্য এখন অনেকেই টিনের পরিবর্তে ইট সিমেন্ট রড ব্যবহার করে সুন্দর বাসা নির্মাণ করছে সেই সাথে তারা আকর্ষণীয় করে বাসাটি নির্মাণের জন্য বিভিন্ন ধরনের টাইলস ব্যবহার করছে। তাইতো বাংলাদেশ বাজারে বর্তমান সময়ের বিভিন্ন কোম্পানি টাইলস পাওয়া যাচ্ছে। এজন্য আমরা আজকে আপনাদের সকলের উদ্দেশ্যে আকিজ ফ্লোর টাইলসের দাম ২০২৩ তথ্যগুলো তুলে ধরেছি। আমাদের এই প্রতিবেদনটির মাধ্যমে আপনারা আকিজ ফ্লোর টাইলসের সঠিক মূল্য সম্পর্কে জানতে পারবেন।

বর্তমান সময়ে অনেকেই নিজের বাস যোগ্য স্থানটি পরিপূর্ণ করে নির্মাণ করার জন্য বিভিন্ন ধরনের টাইলসের ব্যবহার করছেন। এখন বাসা বাড়ি থেকে শুরু করে অফিস আদালত এমনকি কলকারখানা গুলোতে বিভিন্ন ধরনের কলকারখানা গুলোতে ব্যবহার করতে দেখা যাচ্ছে। বর্তমান সময় বাজারে বিভিন্ন কোম্পানির টাইলস ব্যাপকভাবে বিক্রি হচ্ছে তার মধ্যে অন্যতম একটি হচ্ছে আকিজ গ্রুপের ফ্লোর টাইলস। যা ইতিমধ্যে বাংলাদেশের প্রতিটি অঞ্চলে ব্যাপকভাবে জনপ্রিয়তা অর্জন করেছে।

আকিজ গ্রুপের ফ্লোর টাইলস গুলো মানের দিক থেকে গুণগত মানের হওয়ার কারণে প্রতিটি মানুষ এখন অফিস আদালত থেকে শুরু করে বাসা বাড়ির অথবা ওয়াশ রুমের টাইলস হিসেবে এই টাইলস গুলো ক্রয় করে থাকেন। মানুষের চাহিদার উপর ভিত্তি করে মূলত প্রতিনিয়ত বাজারে আকিজ গ্রুপের এই টাইলস গুলোর চাহিদা বেড়ে চলেছে। তাইতো এখন প্রতিনিয়ত আকিজ গ্রুপের ফ্লোর টাইলসের মূল্য বেড়ে চলেছে। তাই মানুষের প্রয়োজনে এই টাইলস ক্রয় করার জন্য অবশ্যই সাম্প্রতিক সময়ে টাইলসের মূল্য সম্পর্কে ধারণা রাখতে হবে।

আকিজ ফ্লোর টাইলসের দাম ২০২৩

বাংলাদেশের জনপ্রিয় একটি ফ্লোরের টাইলসের নাম হচ্ছে আকিজ ফ্লোর টাইলস। যা বর্তমান সময় বাংলাদেশের প্রতিটি অঞ্চলে জনপ্রিয়তার সাথে বিক্রি করা হচ্ছে। অধিকাংশ মানুষ যখন বাসা বাড়ি থেকে শুরু করে অফিস আদালত ও বিভিন্ন ধরনের ফ্লোর টাইলস ব্যবহার করার জন্য আগে ফ্লোর টাইলস গুলো ব্যবহার করেন। তাইতো অনেকেই আকিজ ফ্লোর টাইলসের দাম ২০২৩ সম্পর্কে তথ্য গুলো জানতে চান। তাদের উদ্দেশ্যে আজকের প্রতিবেদনটিতে আমরা আগে ফ্লোর টাইলসের দাম ২০২৩ সকল তথ্য তুলে ধরেছি। আপনারা আমাদের এই তথ্য গুলোর আলোকে বাংলাদেশের জনপ্রিয় টাইলসের দাম সম্পর্কে জানতে পারবেন এবং আপনার প্রয়োজনে এই টাইলস সঠিক মূল্য ক্রয় করতে পারবেন। নিচে আকিজ ফ্লোর টাইলসের দাম ২০২৩ তুলে ধরা হলো:

৮ x ১২ ইঞ্চি আকিজ ওয়াল টাইলস এর দাম ৮ x ১২ ইঞ্চি টাইলস গুলো ৩৯ টাকা প্রতি স্কয়ার ফিট করে। এছাড়া আরেকটু ভালো কোয়ালিটির হলে ৪৮ টাকা স্কয়ার ফুট হয়।

১২ x ২০ ইঞ্চি আকিজ ওয়াল টাইলস সাধারণত ৭৬-৭৮ টাকার মধ্যে দাম পড়ে।

১২ x ২৪ আকিজ ওয়াল টাইলস এর দামের একটু ভ্যারিয়েশন আছে , ৮৪ টাকা থেকে শুরু করে ৮৬ এবং ৮৮ টাকা পর্যন্ত

আকিজ ফ্লোর টাইলস 24×24  ১০০ টাকা থেকে শুরু করে ১০৫ এবং ১১০ পর্যন্ত হয়।

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button