অফার

আজকের বিকাশ অফার | নতুন বিকাশ অফার ২০২৩

এই নিবন্ধের আলোচ্য বিষয় বিকাশ অফার সম্পর্কে। আপনি যদি অনলাইনে আজকের বিকাশ অফার লিখে অনুসন্ধান করে থাকেন তাহলে এই নিবন্ধে আপনি আপনার কাঙ্খিত জিনিসটি পেয়ে যাবেন। কারণ এই নিবন্ধে আমরা বিকাশের আজকে কি কি অফার চালু আছে সে সম্পর্কে আলোচনা করতে যাচ্ছি। পুরো বিষয়টি ভালোভাবে পৌঁছার জন্য এবং বিকাশ এর আজকের অফার নেওয়ার জন্য নিবন্ধটি মনোযোগ দিয়ে পড়বেন।

বিকাশ বাংলাদেশের জনপ্রিয় ই-কমার্স ওয়েবসাইট। এক সমীক্ষায় জানা গেছে বাংলাদেশের 70 ভাগেরও বেশি মানুষ বিকাশ ব্যবহার করে। সংখ্যার হিসেবে সেটি 7 কোটিরও বেশি। এই বিরাট সংখ্যক গ্রাহকদের বিকাশ সব সময় কিছু না কিছু অফার দিয়েই থাকেন। অনেকেই সেই অফার গুলো সম্পর্কে বিস্তারিত জানেনা। কিন্তু কমবেশি সবাই জানে বিকাশ প্রতিদিন কোন না কোন অফার দিয়ে থাকে। তাই আজকের বিকাশের কি কি অফার চলছে এসব জানার জন্য এই নিবন্ধটি মনোযোগ দিয়ে পড়বেন।

বিকাশ আজকের অফার

বিকাশে সবসময়ই কিছু-না-কিছু আপার লেগেই থাকে। অফার গুলোর মধ্যে হল বিকাশ অ্যাপ ডাউনলোড অফার, বিকাশ মোবাইল রিচার্জ অফার, বিকাশ বিল পেমেন্ট ক্যাশ ব্যাক অফার, বিকাশ রেফার অফার, এবং বিকাশ এর নির্দিষ্ট মাসের জন্য নির্দিষ্ট নির্দিষ্ট অফার। এই সবগুলো বিষয় নিয়ে আজকে আমাদের এই নিবন্ধে আলোচনা করা হবে।

বিকাশ মোবাইল রিচার্জ অফার

বিকাশের সবচেয়ে আকর্ষণীয় অফার হচ্ছে মোবাইল রিচার্জ অফার। অর্থাৎ আপনি নির্দিষ্ট পরিমাণ মোবাইল রিচার্জ করলে একটি নির্দিষ্ট পরিমান টাকা ক্যাশব্যাক পাবেন। সেক্ষেত্রে আপনার ক্যাশব্যাক অফার টি মূল বিকাশ একাউন্টে যোগ। এছাড়াও যে অপারেটরে রিচার্জ করবেন সে অপারেটরে বিকাশ রিচার্জ এর অফার তো থাকছেই। আমি নিচে কিছু জনপ্রিয় বিকাশ ক্যাশব্যাক অফার যুক্ত করেছি।

আজকের বিকাশ অফার
আজকের বিকাশ অফার

বিকাশ অ্যাপে ১১ টাকা রিচার্জে ১৬ টাকা ক্যাশব্যাক!

বিজয়ের মাসে অ্যাপ থেকে ১১ টাকা মোবাইল রিচার্জ বিকাশ করলেই ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। যেকোনো বিকাশ গ্রাহক অ্যাপ থেকে নিজের কিংবা প্রিয়জনের নাম্বারে ১১ টাকা মোবাইল রিচার্জ বিকাশ করলেই পাচ্ছেন ১৬ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক।

অফারের সময়সীমা: ১ ডিসেম্বর থেকে ৩১ ডিসেম্বর, ২০২০ পর্যন্ত।

অফারের বিস্তারিত: যেকোনো গ্রাহক বিকাশ অ্যাপ থেকে ১১ টাকা মোবাইল রিচার্জ করলে ১৬ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাবেন।

অফারের লিমিট: অফার চলাকালীন একজন একবারই ক্যাশব্যাক পাবেন।

লেনদেন চ্যানেল: অ্যাপ থেকে মোবাইল রিচার্জ বিকাশ করতে হবে।

বিকাশ বিল পেমেন্ট ক্যাশব্যাক অফার

বিকাশ বিল পেমেন্ট ক্যাশব্যাক অফারের আওতায় আপনি প্রতিমাসে দুইটি বিদ্যুৎ বিল পেমেন্ট করতে পারবেন একদম বিনামূল্যে। বিনামূল্যে বলতে অতিরিক্ত কোনো চার্জ কাটা হবে না। এবং অনেক সময় বিকাশে ক্যাম্পেইনের আওতায় আপনি বিল পেমেন্ট করলেই পাবেন নির্দিষ্ট পার্সেন্ট ক্যাশব্যাক অফার ।

বিকাশ অ্যাপ ইনস্টল অফার

আপনি যেকোন সময় মোবাইলে প্রথমবার বিকাশ অ্যাপ ইন্সটল করলেই পাচ্ছেন ক্যাশবাক। প্রথমবার মোবাইলে বিকাশ অ্যাপস ইনস্টল করলে 25 টাকা মোবাইল রিচার্জ পাবেন 50 টাকা ক্যাশব্যাক অফার। সেক্ষেত্রে এই অফারটির যে কেউ পেতে পারে। এই অফারটি একজন গ্রাহক শুধুমাত্র একবার নিতে পারবে।

বিকাশ অ্যাপ ওয়েলকাম অফার–প্রতি সপ্তাহেই বোনাস!

আপনি মোবাইলে বিকাশ অ্যাপ ইন্সটল করলেই পাচ্ছেন ওয়েলকাম অফার। সে ক্ষেত্রে একজন গ্রাহক আট সপ্তাহে এই অফার গুলো উপভোগ করতে।

  • প্রথমবার অ্যাপ লগইন করলে পাবেন বিশ টাকা বোনাস ।
  • প্রথম সপ্তাহে তিনবার অ্যাপ লগইন করলেই 10 টাকা বোনাস।
  • দ্বিতীয় সপ্তাহেমোবাইল রিচার্জ করলে 15 টাকা বোনাস।
  • তৃতীয় সপ্তাহের ক্যুইজ খেলি সঠিক উত্তর দিলে 10 টাকা বোনাস।
  • চতুর্থ সপ্তাহের কোন টাকা সেন্ড মানি করলে 15 টাকা বোনাস। পঞ্চম সপ্তাহের ।
  • যেকোনো লেনদেনে 25 টাকা বোনাস।
  • ষষ্ঠ সপ্তাহে প্রেমেন্ট করলেই 30 টাকা বোনাস।
  • সপ্তম সপ্তাহে বিল করলে 35 টাকা বোনাস।
  • অষ্টম সপ্তাহের যেকোনো লেনদেনে 40 টাকা ।
  • এই অফারটি চলবে পরবর্তী ঘোষণা না আসা পর্যন্ত।

ক্যাম্পেইনের বিস্তারিতঃ

• বোনাস পেতে হলে গ্রাহকের একাউন্ট স্ট্যাটাস এবং একাউন্টের ইনকামিং ট্রানজ্যাকশন অবশ্যই সক্রিয় থাকতে হবে। যদি গ্রাহক একাউন্ট স্ট্যাটাসের ইস্যুজনিত কারণে বোনাস বিতরণ ব্যর্থ হয়, তাহলে গ্রাহক আর ক্যাম্পেইনের বোনাস পাবেন না;
• যোগ্য গ্রাহকেরা সাপ্তাহিক চ্যালেঞ্জ শেষ হওয়ার পরবর্তী ২ কর্মদিবসের মধ্যে উল্লিখিত সব ক্যাম্পেইনের জন্য বোনাস পাবেন;
• যদি কোনো গ্রাহক কোনো সপ্তাহের বৃহস্পতিবার ক্যাম্পেইনে অংশ নিয়ে থাকেন, তাহলে চ্যালেঞ্জ কমপ্লিট করার মাধ্যমে তিনি পরবর্তী রবিবার (কার্যদিবসে) বোনাস পাবেন; ;
• একাউন্ট স্ট্যাটাসের ইস্যুজনিত কারণ ছাড়া যদি অন্য কোনো অজানা কারণে গ্রাহক ক্যাশব্যাক না পান, সেক্ষেত্রে বিকাশ ২ সপ্তাহের মধ্যে দুই বার অন্তর অন্তর পুনরায় পুরস্কারের অর্থ প্রদানের চেষ্টা করবে। সব চেষ্টাই যদি ব্যর্থ হয়, তাহলে আর চেষ্টা করা হবে না এবং গ্রাহক অফার বোনাসের জন্য আর বিবেচিত হবেন না;
• গ্রাহক তার বিকাশ একাউন্ট থেকে সাপ্তাহিক চ্যালেঞ্জ সমপন্ন করলে বোনাস পাওয়ার জন্য বিবেচিত হবেন;
• বিকাশ কোন পূর্ব নোটিশ ছাড়াই ক্যাম্পেইনের নিয়ম ও শর্তাদি পরিবর্তন/সংশোধন বা সম্পূর্ণ ক্যাম্পেইন বাতিল করার অধিকার সংরক্ষণ করে;
• কোনো নির্দিষ্ট লেনদেন এবং/অথবা গ্রাহকের লেনদেন কার্যক্রম যদি এরূপ কোনো যুক্তিসংগত সংশয় তৈরি করে যে, গ্রাহক কর্তৃক ক্যাম্পেইনের সুবিধার অপব্যবহার হয়েছে, সেক্ষেত্রে বিকাশ গ্রাহকের বোনাস বাতিল করার অধিকার সংরক্ষণ করে।
• যেকোনো সপ্তাহের চ্যালেঞ্জ বোনাস ওই সপ্তাহের নির্দিষ্ট প্রথম লেনদেন এর উপর প্রযোজ্য।

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button