বিশ্বকাপ ফুটবল

আর্জেন্টিনার বিদায় নিয়ে সান্তনা বাণী, স্ট্যাটাস, ক্যাপশন, উক্তি, কিছু কথা

আজ অনুষ্ঠিত হয়েছে আর্জেন্টিনা বনাম ক্রোয়েশিয়া সেমিফাইনাল বিশ্বকাপ ফুটবল ম্যাচ। আর্জেন্টিনা এবং ক্রোয়েশিয়া উভয় দলে পরস্পর প্রতিদ্বন্দ্বিতা করে ক্রোয়েশিয়া জয়লাভ করেছে সেমিফাইনালে। তাই আপনারা যারা আর্জেন্টিনার সাপোর্টার তাদের জন্য এই অনুচ্ছেদে আর্জেন্টিনার বিদায় নিয়ে সান্তনা বাণী স্ট্যাটাস ক্যাপশন উক্তি ও কিছু কথা শেয়ার করা হয়েছে। কাতার বিশ্বকাপ ২০২৩ ফিফা কত্রিক আয়োজিত এই বিশ্বকাপে একের পর এক অঘটন ঘটেই চলেছে। বিশ্বকাপের এই আসরে কোয়ার্টার ফাইনাল ম্যাচে ব্রাজিল ক্রোয়েশিয়ার কাছে পরাজিত হয়ে ক্রোয়েশিয়া সেমিফাইনালে আর্জেন্টিনার সাথে পরস্পর প্রতিযোগিতা করেছে। আর্জেন্টিনা কোয়ার্টার ফাইনালে নেদারল্যান্ডের সাথে অনেক টানটান উত্তেজনা এবং তীব্র প্রতিযোগিতার মধ্যে জয়লাভ করে সেমিফাইনালে উত্তীর্ণ হয়েছে। সেমিফাইনালে আর্জেন্টিনা বনাম ক্রোয়েশিয়া ম্যাচটি খুবই টানটান উত্তেজনাপূর্ণ হয়েছিল। উভয় দলের ল তীব্র প্রতিদ্বন্দ্বিতা করে ক্রোয়েশিয়া আর্জেন্টিনাকে পরাজিত করে ফাইনালে জন্য নিজেকে নিশ্চিত করেছে। আর্জেন্টিনা দলের ডিমারিয়া লিওনেল মেসি সহ সকল প্লেয়ারই ক্রোয়েশিয়ার লুকামা দেশের কাছে মরিয়া হয়ে অবশেষে পরাযয় স্বীকার করে নিয়েছে।

ক্রোয়েশিয়ার লুকা মাদ্রিস পৃথিবীর একজন শ্রেষ্ঠ প্লেয়ারের মধ্যে। লুকা মাদ্রিস তার সর্বোচ্চ খেলা উপহার দিয়ে ক্রোয়েশিয়ার দলকে আর্জেন্টিনার বিপক্ষে তীব্র প্রতিদ্বন্দিতার মধ্যে আর্জেন্টিনাকে পরাজয় করে ফাইনালের জন্য নিজের দলকে নিশ্চিত করেছে। তাই আপনারা যারা আর্জেন্টিনার ভক্ত রয়েছেন তারা সকলেই হয়তো মন খারাপ। হয়তো ভাবছেন এ যেন খেলা ছিল না এটি একটি স্বপ্ন। মাঠে ডি মারিয়া মেসি সহ আরো অনেক প্লেয়ারের হৃদয়বিদারক সেই কান্না দেখে আপনি হয়তো অশ্রু জলে ভেসে গেছেন। হয়তো আপনার চোখেই ঘুম নেই হয়তো টেনশনে আপনি নানা কিছু ভাবতেছেন। কিন্তু ভাবার কিছুই নেই আসলে ঘটনা ঘটে গেছে ক্রোয়েশিয়া আর্জেন্টিনাকে পরাজিত করে ফাইনালে নিজেকে উত্তীর্ণ করেছে। বিশ্বকাপ ফুটবল টুর্নামেন্টে আর্জেন্টিনা এবং ক্রোয়েশিয়া পরস্পর প্রতিদ্বন্দ্বিতা করি ক্রোয়েশিয়া জয়লাভ করেছি এবং আর্জেন্টিনার সকল ভক্তরাই হয়তো মন খারাপ করে রাতের ঘুম হারাম করে খেলা দেখে কান্নায় ভেঙে পড়েছে। এখানে মন খারাপের কিছু নেই খেলায় হার-জিত রয়েছে। এক দল জিতবে এই একদল হারবে এইতো নিয়ম। তাই আপনারা যারা আর্জেন্টিনা হারালে কিন্তু চিন্তা করছেন তাদেরকে বলছি মন খারাপের কিছু নেই সামনে আবার আসতেছে বিশ্বকাপ হয়তো তখন আর্জেন্টিনা ফাইনালে গিয়ে বিশ্বকাপ জয় লাভ করবে। তাই আর্জেন্টিনা দলকে বিশ্বকাপ থেকে বিদায় নেয়ার সান্তনা বাণী স্ট্যাটাস ক্যাপশন উক্তি ও কিছু কথা আজকের এই অনুচ্ছেদে শেয়ার করা হয়েছে।

আর্জেন্টিনার বিদায় নিয়ে সান্ত্বনা বাণী

আর্জেন্টিনা এবং ক্রোয়েশিয়া দল দুটি পরস্পরের বিপক্ষে লড়াই করে আজ সেমিফাইনালে আর্জেন্টিনা কে পরাজিত করে ক্রোয়েশিয়া নিজেকে ফাইনালের জন্য নিশ্চিত করেছে। খেলায় হার-জিত রয়েছে একদল জিতবে একদল হারবে। আর্জেন্টিনা  দলকে জেতার জন্য প্রত্যেকটি খেলোয়াড়ই প্রাণপণ চেষ্টা করেছে। কিন্তু পরাজয় মেনে নিতে হয়েছে ক্রোয়েশিয়ার কাছে। তাই হৃদয়বিদারক এই মুহূর্তে আপনারা ভেঙ্গে না পড়ে শক্ত হন। আবারও আসছি বিশ্বকাপ সামনে হয়তো পেতে পারেন এই বিশ্বকাপ। তাই আপনারা সামনের দিনগুলোর জন্য প্রস্তুতি হয়ে আবারো বিশ্বকাপের নিজেকে প্রস্তুত করুন। লিওনেল মেসি এবং ডি মারিয়া হয়তো পরবর্তী বিশ্বকাপে থাকবেনা তাই আপনার দলকে আরো নতুন জনপ্রিয় খেলোয়ার নিয়ে বিশ্বকাপের জন্য তৈরি করুন। নিচে আর্জেন্টিনা বিদায় নিয়ে কিছু সান্তনা বাণী শেয়ার করা হয়েছে।

  • তবে এবার ট্রফি চাই। সেটা একজন মানুষের জন্য। এই গ্রহে মেসির চেয়ে ট্রফির বেশি প্রাপ্য আর কেউ নেই। আমি প্রার্থনা করি এবং আশা করি যে তিনি যা প্রাপ্য তা অর্জন করবেন।
  • মেসির সাথে কোনো প্লেয়ারের তুলনা করতে যেও না, সেই তুলনার সমীকরণের জালে তুমি আটকে যাবে।
  • লিওনেল মেসি সে তো আমার আবেগ ও ভালোবাসা – ভামোস আর্জেন্টিনা।
  • সবাই বলে যান, কাতার বিশ্বকাপে টপ স্কোরার কে হবে…আমার মতে, লিও মেসি এই বিশ্বকাপটাকে স্বরনীয় করে রেখো গুরু।
  • আমার আবেগ, ভালোবাসা শুধু তোমাকে ঘিরে লিও – ভামোস আর্জেন্টিনা।
  • বিশ্বকাপে শুধুমাত্র একটাই আওয়াজ হবে সেটা হলো, “আর্জেন্টিনা, আর্জেন্টিনা,আর্জেন্টিনা”, “মেসি, মেসি, মেসি”

আর্জেন্টিনার বিদায় নিয়ে স্ট্যাটাস

আর্জেন্টিনা বনাম ক্রোয়েশিয়া কাতার বিশ্বকাপ ফুটবল টুর্নামেন্ট এর সেমিফাইনাল ম্যাচে ক্রোয়েশিয়া জয়লাভ করেছে। তাই আর্জেন্টিনা ভক্তরা হৃদয়বিদারক স্ট্যাটাস শেয়ার করতে আমাদের এই অনুচ্ছেদ থেকে কিছু সুন্দর সুন্দর স্ট্যাটাস শেয়ার করতে পারবেন। হারজিত রয়েছে তাই হাড় কে মেনে নিয়ে প্রিয় খেলোয়ার মেসিকে বিদায় জানিয়ে হৃদয় বিদারক এ সকল স্ট্যাটাস শেয়ার করুন। অনুচ্ছেদের নিচে আর্জেন্টিনার বিদায় নিচে কিছু স্ট্যাটাস শেয়ার করা হয়েছে।

আর্জেন্টিনার বিদায় নিয়ে ক্যাপশন

প্রতিপক্ষ এবং পক্ষ উভয় দলকে হার এবং জিত উভয় মেনে নিতে হবে। আর্জেন্টিনা ক্রোয়েশিয়ার কাছে পরাজিত হয়ে মাঠে কান্নায় ভেঙে পড়েছে। পছন্দের খেলোয়াড় লিওনের মেসির সর্বশেষ বিশ্বকাপ ফুটবল টুর্নামেন্ট এবং এই টুর্নামেন্ট থেকে বিদায় নিচ্ছে আর্জেন্টিনা দল। তাই আপনারা যারা হৃদয়বিদারক আর্জেন্টিনার বিদায় নিয়ে সান্তনা ক্যাপশন শেয়ার করতে চান তাদের জন্য আমাদের এই অনুচ্ছেদে হৃদয়বিদারক সান্তনা বাণী ক্যাপশন শেয়ার করা হয়েছে।

আর্জেন্টিনার বিদায় নিয়ে কিছু উক্তি

গ্রুপ পর্বে মোট ৩২টি দল অংশগ্রহণ করেছি কিন্তু সেমিফাইনালে মোট চারটি দল এসেছে। একে একে প্রত্যেক দলকেই বিদায় নিতে হচ্ছে। হয়তো বিশ্বকাপ ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল থেকে বিদায় নেওয়াটা একটি হৃদয়বিদারক। আর্জেন্টিনা ক্রোয়েশিয়ার কাছে পরাজিত হয়ে সেমিফাইনাল থেকে বিদায় নিচ্ছে। তাই এই বিদায় মুহূর্তে আপনার দলকে সান্তনা জানানোর জন্য কিছু উক্তি শেয়ার করতে পারেন আপনার প্রোফাইল কিংবা টাইমলাইনে। অনুচ্ছেদের নিচে আর্জেন্টিনার বিদায় নিয়ে কিছু উক্তি শেয়ার করা হয়েছে।

আর্জেন্টিনার বিদায় নিয়ে কিছু কথা

আর্জেন্টিনা দলটি গ্রুপ পর্ব থেকে দ্বিতীয় রাউন্ড এবং কোয়ার্টার ফাইনাল পরবর্তীতে সেমিফাইনালে এসে ক্রোয়েশিয়ার কাছে পরাজিত হলো। তাই আপনারা যারা আর্জেন্টিনার ভক্ত তাদের জন্য আর্জেন্টিনা বিশ্বকাপ সেমিফাইনাল থেকে বিদায় নিচ্ছে। এজন্য হয়তো আপনি আপনার প্রোফাইল কিংবা টাইমলাইনে সান্তনা বাণী জানিয়ে আর্জেন্টিনার বিদায় নিয়ে কিছু কথা শেয়ার করতে চান। তাই আজকের এই অনুচ্ছেদে আর্জেন্টিনার বিদায় নিয়ে কিছু কথা শেয়ার করা হয়েছে। নিচে এ সকল কথা শেয়ার করা হলো।

পরিশেষে, সেমিফাইনাল থেকেই বিদায় নিল আর্জেন্টিনা। এই আর্জেন্টিনা দলটি ক্রোয়েশিয়ার সাথে সেমিফাইনাল থেকে বিদায় নিল। তাই এই অনুচ্ছেদে আর্জেন্টিনা দলের বিদায় নিয়ে সান্তনা বাণী স্ট্যাটাস উক্তি ও কিছু কথা শেয়ার করা হয়েছে। তাই আর্জেন্টিনার দলকে সান্ত্বনা দেওয়ার জন্য আপনারা আমাদের এই অনুচ্ছেদ মনোযোগ সহকারে পড়ে সান্তনা বাণী স্ট্যাটাস পোস্ট শেয়ার করতে পারেন। আগামী দিনের শুভেচ্ছা জানি আজকে এ পর্যন্তই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button