স্টাটাস

আর্জেন্টিনা দল নিয়ে ফানি স্ট্যাটাস, পিক, ক্যাপশন ও ট্রল করার পিকচার

সম্মানিত পাঠক বৃন্দ, চলছে কাতার বিশ্বকাপ ২০২৩। কাতার বিশ্বকাপ ২০২৩ এর প্রথম ম্যাচে আর্জেন্টিনা ভয়াবহ দুর্ঘটনার শিকার হয়। তুলনামূলক কম শক্তিশালী সৌদি আরবের কাছে হেরে গিয়ে মারাত্মকভাবে ট্রলের স্বীকার হচ্ছে আর্জেন্টিনা। এমত অবস্থায় আর্জেন্টিনা দলের পরবর্তী রাউন্ডে যাওয়া নিয়ে শংকা তৈরি হয়েছে। তাই আপনারা যারা ব্রাজিল সাপোর্টার কিংবা আর্জেন্টিনা বিরোধী তারা আর্জেন্টিনা দলকে নিয়ে ট্রল করতেই পারেন। তাই আজকের এই অনুচ্ছেদে আমরা আর্জেন্টিনা দল নিয়ে ফানি পিকচার, আর্জেন্টিনা নিয়ে ফানি স্ট্যাটাস, আর্জেন্টিনা দল নিয়ে ফানি ক্যাপশন এবং আর্জেন্টিনা দল নিয়ে ফানি পিকচার সংগ্রহ করে রেখেছি। আপনারা আমার এই অনুচ্ছেদ হতে আর্জেন্টিনা দল নিয়ে ফানি স্ট্যাটাস পিকচার গুলো এখনই সংগ্রহ করে নিতে পারেন।

কাতার কি বিশ্বকাপ ২০২৩ এ আর্জেন্টিনা দলের ব্যাপক ভরাডুবি হয়েছে। আর্জেন্টিনা তাদের প্রথম ম্যাচে তুলনামূলক কম শক্তিশালী সৌদি আরবের কাছে ২-১ গোলে হেরে গিয়েছে। এবার বিশ্বকাপে আর্জেন্টিনা হট ফেভারিট হিসেবে পদার্পণ করার পরেও এমন ভরাডুবিতে গোটা বিশ্বের ফুটবল প্রেমী বিভিন্ন দলের সাপোর্টার ব্যাপকভাবে আর্জেন্টিনার দলকে ট্রল করছে। আপনিও যদি ব্রাজিল কিংবা আর্জেন্টিনা বিরোধী অন্য কোন দলের সাপোর্টার হয়ে থাকেন তাহলে অবশ্যই আর্জেন্টিনা দলকে ট্রল করার জন্য কিছু উপকরণ আপনার সোশ্যাল মিডিয়ার বিভিন্ন অ্যাকাউন্টে শেয়ার করতে পারেন। আমরা আপনাদের জন্য এই অনুচ্ছেদে বেশ কিছু উপকরণ সংগ্রহ করে রেখেছি যা আপনি আর্জেন্টিনা দলকে ট্রল করার জন্য ব্যবহার করতে পারেন।

আর্জেন্টিনা দল নিয়ে ফানি স্ট্যাটাস

বিশ্বকাপ ফুটবল খেলা শুরু হলে পুরো পৃথিবীর দুই ভাগে বিভক্ত হয়ে যায়। একদল আর্জেন্টিনা সাপোর্টার অন্য দল ব্রাজিল সাপোর্টার। এর মধ্যে গুটি কয়েক সাপোর্টার আছে যারা এই দুটি দল বাদে অন্য কোন দল সাপোর্ট করে থাকেন। মূলত আর্জেন্টিনা এবং ব্রাজিল বিশ্বকাপ মাতিয়ে তোলে। এক দলের ভরাডুবিতে অন্য দল ব্যাপক আনন্দ করে এবং যে দলের ভরাডুবি হয় সেই দলকে ব্যাপক ট্রল করে। আপনার প্রিয় দল যদি ব্রাজিল হয়ে থাকে তাহলে আপনি অবশ্যই আর্জেন্টিনা দলকে নিয়ে ট্রল করতে ভুলবেন না। তাই কোন দলকে ট্রল করার সবথেকে জনপ্রিয় মাধ্যম হল বিভিন্ন রকম ফানি পিকচার। আমরা ফানি পিকচার দিয়ে আর্জেন্টিনা দলের জন্য কিছু ট্রল করার ব্যবস্থা করেছি। আসুন আমার এই অনুচ্ছেদ থেকে আর্জেন্টিনা দলকে ট্রল করার কিছু ফানি স্ট্যাটাস সংগ্রহ করে নেই।

আব্বু – আম্মু ফুটবল খেলছে! তোমরা এসে খবর নিচ্ছো তোমাদের ভাই হবে নাকি বোন হবে! আফসোস!!!

সৌদি আরবের খেজুর খেয়ে আর্জেন্টিনার সমর্থন দেওয়ায় কাল হয়ে দাঁড়ালো আর্জেন্টিনা সমর্থকদের.

তাসকিন হলো ব্রাজিল সাপোর্টার, আর তাঁর বাপ হলো আর্জেন্টিনা সাপোর্টার, তাহলে সমীকরণ কি দাঁড়ালো? আর্জেন্টিনা হলো ব্রাজিলের বাপ।

আর্জেন্টিনা ! এবার বিশ্বকাপ নিবে, এমন হাজারো ফানি পোস্ট পেতে নিচের লিংকে লাইক দিন – আর্জেন্টিনা ফেন্স রা

ফেসবুক এর একখানা পোস্ট দেখে। অনুপ্রাণিত হয়ে প্রিয় দল ব্রাজিলের জার্সি না কিনে টাকাগুলো এক পথশিশুকে দিলাম। আজ গিয়ে দেখি সে আর্জেন্টিনার নতুন জার্সি পরে ঘুরতাছে।

আর্জেন্টিনা দল নিয়ে ফানি পিক

প্রতি বছর আর্জেন্টিনা ব্যাপক আলোড়ন তৈরি করে বিশ্বকাপে পদার্পণ করে। কিন্তু গত ৩৬ বছরও আর্জেন্টিনা বিশ্বকাপ জিততে পারেনি। বরাবরের মতোই আর্জেন্টিনা বিশ্বকাপে খালি হাতে ফিরে যায়। কাতার বিশ্বকাপ ২০২৩ সালে আর্জেন্টিনা হট ফেভারিট হিসেবে বিশ্বকাপ খেলা শুরু করে। কিন্তু বিশ্বকাপের প্রথম ম্যাচে আর্জেন্টিনা সৌদি আরবের কাছে ধরাশয় হয়ে যায়। এমত অবস্থায় আর্জেন্টিনা-ব্রাজিল কিংবা অন্যান্য দেশের সাপোর্টারদের কাছে ব্যাপক ট্রলের স্বীকার হচ্ছে। আপনিও যদি ব্রাজিল সাপোর্টার হয়ে থাকেন তাহলে আর্জেন্টিনা দলকে ট্রল করার জন্য কিছু ফানি পিকচার এই অনুচ্ছেদ হতে এখনই সংগ্রহ করে নিতে পারেন।

আর্জেন্টিনা দল নিয়ে ফানি পিক
আর্জেন্টিনা দল নিয়ে ফানি পিক
আর্জেন্টিনা দল নিয়ে ফানি পিক
আর্জেন্টিনা দল নিয়ে ফানি পিক

আর্জেন্টিনা দলকে ট্রল করার ক্যাপশন

দুই বারের রে বিশ্বাস চ্যাম্পিয়ন আর্জেন্টিনা প্রতিবছর চ্যাম্পিয়ন হওয়ার জন্য বিশ্বকাপে আসে। কিন্তু বরাবরের মতোই আর্জেন্টিনা বিশ্বকাপে ভালো ফলাফল করতে পারে না। কিন্তু আর্জেন্টিনার সাপোর্টারগণ আর্জেন্টিনাকে হট ফেভারিট হিসেবে মূল্যায়ন করে থাকে এবং এর জন্য ব্যাপক চিৎকার চেঁচামচি করে। দিনশেষে আর্জেন্টিনা সৌদি আরবের মতো দেশের কাছে ধরাশায়ী সেই হয়। তাই একজন ব্রাজিল সাপোর্টার হিসেবে আপনি আর্জেন্টিনাকে বিভিন্নভাবে ট্রল করতে পারেন। আর্জেন্টিনাকে ট্রল করার কিছু ক্যাপশন এই অনুচ্ছেদে তুলে ধরেছি।

আর্জেন্টিনা দল নিয়ে ফানি পিক
আর্জেন্টিনা দল নিয়ে ফানি পিক

আমরা এতক্ষণ আর্জেন্টিনা কে ট্রল করার বিভিন্ন রকম উপকরণ আপনাদের মধ্যে শেয়ার করেছি। চিন্তার কোন কারণ নেই আপনারা যারা ব্রাজিল দলকে ট্রল করতে চান তাদের জন্য আমরা এই ওয়েবসাইটে অনুচ্ছেদ লিখব। আর্জেন্টিনা সাপোর্টারদের সুখবর জানিয়ে আজকের এই অনুষ্ঠানটি এখানে শেষ করছি ধন্যবাদ।

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button