বিশ্বকাপ ফুটবল

আর্জেন্টিনা দল নিয়ে উক্তি, স্ট্যাটাস, ক্যাপশন, পোস্ট, ছন্দ, ফেসবুক পোস্ট

ফুটবল বিশ্বকাপের উন্মাদনায় মাতোয়ারা বিশ্ববাসী। সারা বিশ্বজুড়ে লক্ষ লক্ষ ফুটবল ভক্ত উপভোগ করছে ফুটবল নৈপুণ্য। আজকে থাকছে আর্জেন্টিনা দল নিয়ে উক্তি, স্ট্যাটাস, ক্যাপশন, পোস্ট, ছন্দ, ফেসবুক পোস্ট। আপনারা যারা লাতিন আমেরিকার অন্যতম জনপ্রিয় ফুটবল দল আর্জেন্টিনার কঠোরভক্ত হয়ে থাকেন এবং সে লক্ষ্যে অনলাইনে আর্জেন্টিনা দল নিয়ে উক্তি, স্ট্যাটাস, ক্যাপশন, পোস্ট, ছন্দ, ফেসবুক পোস্ট ইত্যাদি অনুসন্ধান করে থাকেন তাদেরকে আমার আজকের নিবন্ধে স্বাগত জানাচ্ছি। আপনি যদি সত্যি সত্যিই আর্জেন্টিনার বিগ ফ্যান হয়ে থাকেন তাহলে আজকের নিবন্ধটি আপনার কাছে দারুণ উপকারী ভূমিকা পালন করবে বলে আশা করছি। চলুন তাহলে শুরু করা যাক।

আর্জেন্টিনা দল নিয়ে উক্তি

ফিফা বিশ্বকাপের সূচনা লগ্ন থেকেই আর্জেন্টিনা ফুটবল দল দারুন নৈপুণ্যের সাথে ফুটবলপ্রেমীদের বিনোদন জুগিয়ে আসছে। ইতিপূর্বে আর্জেন্টিনার ফুটবল দল দুইবার বিশ্বকাপের শিরোপা ঘরে তোলার কৃতিত্ব অর্জন করেছে। বিগত ৩৬ বছর ধরে আর্জেন্টিনা ফুটবল দল বিশ্বকাপ মঞ্চে সেরা হওয়ার গৌরব অর্জন করতে ব্যর্থ হয়েছে। আর্জেন্টিনা দলের অন্যতম জনপ্রিয় একজন খেলোয়াড় লিওয়নের মেসি হয়তোবা জীবনের শেষবারের মতো অংশগ্রহণ করছে এবারের বিশ্বকাপে। চলুন জেনে আসা যাক আর্জেন্টিনা দল নিয়ে দারুণ কিছু উক্তি-

কোন সন্দেহ ছাড়াই মেসি বিশ্বসেরা এবং আমার কাছে সে ইতিহাসের সেরা – এনরিকে।

যদিও তিনি মানুষের মতো নাও হতে পারেন,ত বে এটা ভালো যে মেসি এখনও ভাবছেন যে তিনি আছেন – ম্যাশ্চেরানো

কোনও খেলা জেতা বা হারাবার চেয়ে জীবনের আরও গুরুত্বপূর্ণ বিষয় রয়েছে। – মেসি

আর্জেন্টিনা দল নিয়ে স্ট্যাটাস

ফুটবলের ঈশ্বর খ্যাত ডিয়েগো ম্যারাডোনা দুইবারের মত আর্জেন্টিনার ঘরে বিশ্বকাপের শিরোপা তুলে নেওয়ার মতো অসাধ্য সাধন করতে সক্ষম হয়েছেন। এরপরে অনেক বিশ্বকাপ এসেছে চলে গেছে কিন্তু বিশ্বকাপের শিরোপা ঘরে তোলার মত সক্ষমতা আর হয়ে ওঠেনি। সর্বশেষ ৩৬ বছর আগে বিশ্বকাপের শিরোপা মুকুট পড়ার সুযোগ হয়েছিল আলবিসেলেস্তেদের। বিশ্বের অন্যতম জনপ্রিয় এই ফুটবল দল আবার বিশ্বকাপের শিরোপা জয়লাভ করবে এই প্রত্যাশা সারা বিশ্ববাসীর। এইবার পড়েছে বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় ফুটবলার ফুটবলের রাজপুত্র খ্যাত লিওনেল মেসির উপর। চলুন আর্জেন্টিনা ফুটবল দল নিয়ে দারুন কিছু স্ট্যাটাস দেখে নেয়া যায়-

ব্রাজিল আর আর্জেন্টিনা নিয়ে এত ঝগড়া করার কি আছে 
সবাই মিলে আর্জেন্টিনা /ব্রাজিল সাপোর্ট করলেই তো হয় 

আর্জেন্টিনা দল নিয়ে ক্যাপশন

বিশ্বকাপ ফুটবল পৌঁছে গেছে প্রতিটি কোনায় কোনায়। বিশ্বকাপের উন্মাদনা চলছে হাটে বাজারে, মাঠে ময়দানে, এমনকি সামাজিক যোগাযোগ মাধ্যমে। সাধারণত আর্জেন্টিনা ফুটবল দলের খেলা কেন্দ্র করে ফুটবলপ্রেমিগণ তাদের ব্যক্তিগত ফেসবুক প্রোফাইলে বিভিন্ন মনোমুগ্ধকর ক্যাপশন সংযুক্ত করতে আগ্রহ প্রকাশ করে থাকেন। তাইতো আপনাদের সামনে আজকে দারুন কিছু ক্যাপশন উপস্থাপন করব যা আপনি আপনার ব্যক্তিগত ফেসবুক প্রোফাইলে ব্যবহার করতে পারবেন।

অবশ্যই অর্থ আপনার জীবন থেকে উদ্বেগ নিয়ে যায় এবং আপনাকে আপনার পরিবারের জন্য সরবরাহ করতে সক্ষম করে – তবে যদি এটি নিখরচায় পেশাদার ফুটবল খেলত বা অন্য জীবনযাপন বেছে নেয়, তবে আমি প্রতিবারই ফুটবলকে বেছে নেব।

– মেসি

 

যখন এটি খারাপ হতে চলেছে তখন এটিকে কিছুই হারায় না রাতারাতি সাফল্য হতে 17 বছর 114 দিন লেগেছিল।

– মেসি

 

আপনি এমন খেলোয়াড় হিসাবে জানেন যে বিশ্বকাপে খেলার অনেক সুযোগ আপনার নেই – তাই আপনি যখন পারেন তখন তাদের নিতে হবে।

– মেসি

ফুটবল যদি হয় কোন ভদ্রতা,
মেচি সেই ভদ্রতার প্রতীক।

কে সেরা? মেসি নাকি রোনালদো? রোনালদো গুড তবে মেসি দশ গুন ভালো

– ক্লাস জান-হান্টেলার।

মেসি পরিষ্কার ভাবেই ইতিহাসের সেরা খেলোয়ার

– জন টেরি

মেসি ম্যারাডোনার থেকেও সেরা

– টোস্টো

আর্জেন্টিনা দল নিয়ে ছন্দ

সাহিত্য রস সমৃদ্ধ যে কোন মানুষই বিষয় নিয়ে ছন্দ লিখতে কিংবা শেয়ার করতে পছন্দ করে থাকেন। চলমান বিশ্বকাপ কেন্দ্র করে আর্জেন্টিনা ফুটবল দলের ভক্তবৃন্দ তাদের প্রিয় দলকে নিয়ে দারুণ কিছু ছন্দ অনুসন্ধান এবং তা অন্যদের সাথে শেয়ার করার আগ্রহ প্রকাশ করে থাকেন। পছন্দের দল খেলায় জয় লাভ করলে যেন আনন্দের বাঁধ ভেঙে যায়। এই আনন্দের জোয়ার কয়েকগুণ বেড়ে যায় যদি তা প্রিয়জনদের সাথে ভাগাভাগি করা যায়। তাইতো আপনাদের সামনে আর্জেন্টিনা ফুটবল দল নিয়ে দারুণ কিছু ছন্দ তুলে ধরছি।

আর্জেন্টিনা দল নিয়ে ফেসবুক পোস্ট

ফুটবল ঈশ্বরকে তো ডিয়েগো ম্যারাডোনার উত্তরসূরী বর্তমান আর্জেন্টিনা ফুটবল দল বিশ্বকাপ শিরোপা জয়ের নেশায় উন্মত্ত। বিগত ৩৬ বছরের শিরোপা খরা কাটানোর জন্য মরিয়া হয়ে আছে স্ক্যালোনির শিষ্যরা। ফুটবল জাদুকর লিওনেল মেসি তার শেষ বিশ্বকাপে আর্জেন্টিনার ঘরে বিশ্বকাপের শিরোপা তুলে দিতে পারবেন কিনা এ নিয়ে চলছে নানান তর্ক বিতর্ক। সব প্রশ্নের উত্তর পাওয়া যাবে আগামী 18 ডিসেম্বর। তবে ফলাফল যাই হোক না কেন চলতি উন্মাদনা যাতে কোনভাবেই বাধাগ্রস্ত হতে না পারে তাইতো ফেসবুকে বিভিন্নজন বিভিন্নভাবে স্ট্যাটাস আপলোড করে থাকেন। চলুন দেখে আসা যাক দারুন কিছু ফেসবুক স্ট্যাটাস-

এই বার্সা মেসিকে মনে রাখবে মেসির বার্সা হিসেবে। সে সব কিছু এত সহজে করত যা আমি আগে কখনোই দেখিনি। সে এলিয়েন- পুয়োল

কোন সন্দেহ ছাড়াই মেসি বিশ্বসেরা এবং আমার কাছে সে ইতিহাসের সেরা- এনরিকে।

মেসি হল ইশ্বর। একজন ব্যক্তি হিসেবে এবং একজন খেলোয়ার হিসেবে। আমি তাকে ছোট থেকেই জানি এবং আমি তাকে বড় হতে দেখেছি- স্যামুয়েল এতো।

যদিও তিনি মানুষের মতো নাও হতে পারেন,ত বে এটা ভালো যে মেসি এখনও ভাবছেন যে তিনি আছেন- ম্যাশ্চেরানো

তারা বলে যে সব মানুষই ইশ্বরের চোখে সমান। এই খেলোয়ারটি আপনাকে সেই শব্দগুলো ভাবাতে শুরু করাবে- রয় হডসন

আর্জেন্টিনা ফুটবল দল নিয়ে দারুণ কিছু উক্তি, ছন্দ, স্ট্যাটাস, পোস্ট ইত্যাদি তুলে ধরা হয়েছে। নিবন্ধটি আপনার ভালো লাগলে পরিচিতজনদের সাথে শেয়ার করতে ভুলবেন না। সাথে থাকার জন্য সকলকে ধন্যবাদ।

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button