বিশ্বকাপ ফুটবল

আর্জেন্টিনা বনাম ফ্রান্স সরাসরি দেখার লিংক [বিশ্বকাপ ফুটবল]

বিশ্বকাপ ফুটবলের বিনোদন উপভোগ করতে করতে কবে যে এবারের আসর তার শেষ কদমে পা রাখতে চলেছে তা বুঝেই উঠতে পারেনি সাধারণ জনগণ। নানান নাটকীয়তার মধ্যে এতটাই বুদ হয়ে ছিল যে কবে ফাইনাল ম্যাচ চলে এসেছে তা নজরেই পড়েনি কারোর। এবারের বিশ্বকাপের সমাপনী অনুষ্ঠান তথা ফাইনাল খেলায় আর্জেন্টিনার মুখোমুখি হবে ফ্রান্স। ফ্রান্স বনাম আর্জেন্টিনা সরাসরি দেখার লিংক, টিভি চ্যানেল তালিকা, অ্যাপ নিয়ে তাই হাজির হয়ে গেলাম আমি। আপনারা যারা আর্জেন্টিনা বনাম ফ্রান্সের খেলাটি সরাসরি উপভোগ করার লিংক, টিভি চ্যানেল তালিকা, কিংবা অ্যাপ অনুসন্ধান করেছিলেন তাদের জন্য সম্পূর্ণ নিবন্ধটি সহায়ক ভূমিকা পালন করবে বলে আশা করছি।

ফ্রান্স বনাম আর্জেন্টিনা সরাসরি আজকের খেলা

গতবারের বিশ্ব চ্যাম্পিয়ন শক্তিশালী ফ্রান্স রীতিমত নিজেদের শক্তিমত্তার পরীক্ষা দিয়েই কাতার বিশ্বকাপের ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে নিয়েছে। অপরদিকে তুলনামূলক ডাগ আউটে থাকা আর্জেন্টিনা ফুটবল দল হার দিয়ে কাতার বিশ্বকাপ যাত্রা শুরু করলেও শেষমেষ নিজেদের সামর্থ্যের প্রমাণ দিয়ে ফাইনালে জায়গা করে নিতে সক্ষম হয়েছে। শক্তিশালী ফ্রান্স বনাম শক্তিশালী আর্জেন্টিনা ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হবে 18 ডিসেম্বর রবিবার রাত ৯ টায়। খেলাটি অনুষ্ঠিত হবে কাতারের লুসাইল স্টেডিয়ামে। এবারের ফাইনাল খেলায় গতবারের চ্যাম্পিয়ন ফ্রান্স তাদের টানা দ্বিতীয় শিরোপা ধরে রাখবে নাকি ৩৬ বছরের শিরোপা খরা কাটিয়ে আর্জেন্টিনা নিজেদের ঘরে নিয়ে যাবে ফুটবলের সর্বোচ্চ খেতাব তা দেখার অপেক্ষায় বিশ্ববাসী।

আর্জেন্টিনা বনাম ফ্রান্স সরাসরি দেখার লিংক

দীর্ঘ এক মাসের সফর শেষে বিশ্বকাপ ফুটবলের আসর এখন সমাপ্তির পথে। আগামী ১৮ তারিখ ফাইনাল খেলার মাধ্যমে পর্দা নামবে কাতার বিশ্বকাপের। এবারের ফাইনালে পরস্পর পরস্পরের মোকাবেলা করবে আর্জেন্টিনা বনাম ফ্রান্স। ফ্রান্স বনাম আর্জেন্টিনার খেলাটি সরাসরি উপভোগ করার জন্য অনেকেই লিংক অনুসন্ধান করে থাকেন। আপনাদের সুবিধার জন্য আজকে আর্জেন্টিনা বনাম ফ্রান্স খেলাটি সরাসরি উপভোগ করার লিংক শেয়ার করতে চলে এলাম। খেলাটি সরাসরি উপভোগ করার জন্য এই লিংকে প্রবেশ করুন

ফ্রান্স বনাম আর্জেন্টিনা সরাসরি দেখার টিভি চ্যানেলের তালিকা

বিশ্বকাপের ফাইনাল ম্যাচে যেখানে আর্জেন্টিনা বনাম ফ্রান্স পরস্পর মোকাবেলা করবে সেখানে ফুটবলপ্রেমী ভক্তগণ কোনোভাবেই খেলা উপভোগ করা থেকে বিরত থাকতে পারেন না। গতবারের বিশ্ব চ্যাম্পিয়ন ফ্রান্স টানা দ্বিতীয় বারের মতো বিশ্বকাপ শিরোপা নিজেদের ঘরে তুলে নেবে নাকি আর্জেন্টিনা তাদের তৃতীয় শিরোপা জয় করতে সমর্থ হবে এই গুঞ্জন এখন চারিদিকে। বিশ্বকাপের ফাইনাল খেলাটি নিয়ে তাই মানুষের কৌতূহলের কোন কমতি নেই। লুসাইল স্টেডিয়ামে হাজার হাজার দর্শকের পাশাপাশি বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে কোটি মানুষ যাতে খেলাটি সরাসরি উপভোগ করে বিনোদন নিতে পারে তার জন্য বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকেই বিভিন্ন প্রচার মাধ্যম সরাসরি সম্প্রচারের ব্যবস্থা করেছে। আর্জেন্টিনা বনাম ফ্রান্সের মধ্যে অনুষ্ঠিত হতে যাওয়া ফাইনাল খেলা টি বাংলাদেশ থেকে উপভোগ করার জন্য যে সকল টিভি চ্যানেল সহায়ক ভূমিকা পালন করবে তা হলো-

১। টি স্পোর্টস

২। গাজী টিভি

৩। বিটিভি

ফ্রান্স বনাম আর্জেন্টিনা সরাসরি দেখার অ্যাপস

স্মার্টফোনের এই যুগে মানুষ জন কম বেশি অনেকাংশেই স্মার্টফোনের উপর নির্ভরশীল হয়ে পড়েছে। হাতে থাকায় স্মার্টফোন ব্যবহার করে এখন সব ধরনের কাজ করে ফেলার সুযোগ তৈরি হয়েছে। বিশ্বকাপের উত্তেজনাপূর্ণ ফাইনাল খেলাটি বিভিন্ন টিভি চ্যানেলের পাশাপাশি অনলাইন মাধ্যমে বিশেষ করে অ্যাপস এর মাধ্যমে দেখার সুযোগ থাকছে। বাংলাদেশ থেকে ফ্রান্স বনাম আর্জেন্টিনা ফাইনাল খেলাটি সরাসরি উপভোগ করার জন্য সবথেকে নির্ভরযোগ্য অ্যাপস হলো টফি অ্যাপ। বাংলালিংকের স্বত্বাধিকারী এই টফি অ্যাপ ব্যবহার করে সম্পূর্ণ বিনামূল্যে ফ্রান্স বনাম আর্জেন্টিনার খেলাটি সরাসরি উপভোগ করা যাবে। জেনে রাখা ভালো যে এই অ্যাপসের মাধ্যমে যে কোন মোবাইল অপারেটর থেকেই খেলাটি উপভোগ করা যাবে।

বিশ্বকাপের উন্মাদনায় বিশ্ববাসী যখন মাতোয়ারা ঠিক তখনই বেজে উঠতে চলেছে বিদায়ের ঘন্টা। পর্দা নামতে যাচ্ছে কাতার বিশ্বকাপের। ফুটবল বিশ্বকাপ ২০২৩ এর ফাইনাল ম্যাচে আর্জেন্টিনা বনাম ফ্রান্সের খেলাটি সরাসরি উপভোগ করার বিভিন্ন মাধ্যম সম্পর্কে বিস্তারিত তথ্য তুলে ধরেছি। ভালো লাগলে অন্যদের সাথে শেয়ার করে দিতে ভুলবেন না।

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button