স্টাটাস

ঈদুল ফিতরের শুভেচ্ছা স্ট্যাটাস ২০২৪

ইনফো ভান্ডারের সকল পাঠক এবং শুভানুধ্যায়ীদের জানাই ঈদের অগ্রিম শুভেচ্ছা। ঈদ মোবারক! আজকের এই নিবন্ধে আমরা ঈদুল ফিতরের শুভেচ্ছা স্ট্যাটাস আলোচনা করব। আমরা এই নিবন্ধে ঈদুল ফিতরের শুভেচ্ছা স্ট্যাটাস আপনাদের সাথে তুলে ধরবো । আপনারা আপনাদের এই ওয়েবসাইট হচ্ছে ঈদের শুভেচ্ছা জানানোর জন্য ঈদুল ফিতরের শুভেচ্ছা স্ট্যাটাস পেয়ে যাবেন। তাই ঈদুল ফিতরের শুভেচ্ছা স্ট্যাটাস পাওয়ার জন্য আমার এই নিবন্ধটি ভাল করে পরবেন।

ঈদ মানে খুশি ঈদ মানে আনন্দ। ঈদের আনন্দকে বহুগুণ বাড়িয়ে দিতে আজকের এই নিবন্ধে আপনারা ঈদুল ফিতরের শুভেচ্ছা স্ট্যাটাস আলোচনা করছি , কারন ঈদের স্ট্যাটাস ঈদ উদযাপনের জন্য খুব দরকার । ঈদুল ফিতরের শুভেচ্ছা স্ট্যাটাস আপনাদের জন্য আমরা তৈরি করে এই নিবন্ধে রেখেছি। এই নিবন্ধ হতে ঈদুল ফিতরের শুভেচ্ছা স্ট্যাটাস সংগ্রহ করে আপনার প্রিয়জনকে আত্মীয়, স্বজনের মধ্যে শেয়ার করতে পারবেন।

ঈদুল ফিতরের শুভেচ্ছা স্ট্যাটাস

ইসলাম ধর্মের সবচেয়ে বড় ধর্মীয় অনুষ্ঠান। প্রতিবছর দুইটি ঈদ উৎসবের মধ্য দিয়ে পালিত হয়ে থাকে। একটি হল ঈদ-উল-ফিতর অন্যটি হলো ঈদ উল আযহা। দীর্ঘ একমাস সিয়াম সাধনার পর পালিত হয় ঈদ উল ফিতর। ঈদ-উল-ফিতর উপলক্ষে মুসল্লিগণ সবাই নতুন পোশাক-আশাক পরে ঈদগাহ মাঠে নামাজ পড়তে যায়। সময় একে অপরকে শুভেচ্ছা জানিয়ে থাকে। কিন্তু আমরা যারা বিভিন্ন কাজে অনেক দূরে আছি বা দূরের আত্মীয়-স্বজন বন্ধুদের শুভেচ্ছা বিনিময়ের জন্য আজকে এই নিবন্ধে আমরা কিছু ঈদুল ফিতরের শুভেচ্ছা স্ট্যাটাস সংযুক্ত করেছি। আপনারা আমাদের এই ওয়েবসাইট হতে ঈদুল ফিতরের শুভেচ্ছা স্ট্যাটাস গুলো সংগ্রহ করতে পারবেন।

সবে মিলে গাইবো আজ মহা আনন্দের গীত

সালাম জানাই সকলকে আজকে মহান

ঈদ চাদ নজরে এসেছে খুশিতে মন

মেতেছে রোজাদার মোমিন মোমিনার হয়েছে আজ জিত।

………….Eid Mubarak………..

কিছু কথা না বলা থেকে যায়,
কিছু ভাষা বর্ণনা হীন হয়
তবে ঈদের দিন সব প্রান খুলে বলা যায়,
এসো প্রান খুলে আজ সবাই বলি
ঈদ মোবারাক বন্ধু ।

নীল আকাশে ঈদের চাঁদ
ঈদের আগে চাঁদনী রাত
ঈদ হলো খুশীর দিন
দাওয়াত রইলো ঈদের দিন,
ভালো থেকো সীমাহীন ।
ঈদের দিনটা তোমার হোক রঙিন
ঈদ মোবারক

দুরের মানুষ আসুক কাছে
কাছের জন থাকুক পাশে
মন ছুটে যাক মনের টানে
নয়া চান্দের আগমনে
ঈদ কাটুল খুশী মনে
***** ঈদ মোবারাক ****

ঈদ মোবারক শুভেচ্ছা স্ট্যাটাস

ঈদ অত্যন্ত আনন্দঘন এবং উৎসবের আনন্দে পালন করার জন্য বিভিন্ন রকম পন্থা অবলম্বন করতে পারেন। একে অন্যের সাথে শুভেচ্ছা বিনিময় করে ঈদের আনন্দ সবচেয়ে বেশি ভাবে উপভোগ করা যায়। কিন্তু আপনার সবগুলো বন্ধুকে একসাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করা আপনার পক্ষে সম্ভব নয়। কিন্তু আপনি সোশ্যাল মিডিয়াতে স্ট্যাটাস দিয়ে আপনার সকল বন্ধুকে একসাথে ঈদের শুভেচ্ছা জানাতে পারবেন।

চেয়ে দেখো, নীল আকাশ
চাঁদ উঠেছে, ঈদ এর চাঁদ
খুশীর বার্তা নিয়ে
সেই খুশিতে মোদের বাড়ি
দাওয়াত দিলাম আসিতে

ও চাঁদ তুমি কি খুশী নিয়ে এলে ?
খুশীর আভাসে আজ পৃথিবী দোলে,
তোমার জন্য ছিলো কত অপেক্ষা
তাই বুঝি দিয়ে এক বছর পর দেখা ।
*””” ঈদ মোবারাক “””*

ঈদ কার্ড দিতে পারলাম না
তুমি দূরে বলে
মুখে বলতে পারলাম না
নাম্বার নাই বলে,
তাই তোমাকে বলছি সুন্দর হোক
তোমার ঈদের দিন,
দাওয়াত রইলো অগ্রিম ।

আসছে ঈদ লাগছে ভালো
তাই তো আমায় বলতে হলো
ঈদ মানে আশায় ভরা আলো ।
ঈদ মানে আশা…
ঈদ মানে সুন্দর জীবন সুন্দর ভালোবাসা
***** ঈদ মোবারাক *****

তাই এই নিবন্ধে আমরা ঈদুল ফিতরের শুভেচ্ছা স্ট্যাটাস সংযুক্ত করে দিয়েছি। আপনারা আমার এই ওয়েবসাইট হতে ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা স্ট্যাটাস গুলো নিয়ে আপনার ফেসবুক কিংবা হোয়াটসঅ্যাপ সহ বিভিন্ন সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে স্ট্যাটাস দিতে পারবেন। এবং আপনার সকল বন্ধু বান্ধবীকে ঈদের শুভেচ্ছা জানাতে পারবেন।

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button