শুভেচ্ছা

ঈদুল ফিতর ২০২৩ শুভেচ্ছা, স্ট্যাটাস, মেসেজ ও ছবি

পাঠক, আজকের এই নিবন্ধে আমরা ঈদুল ফিতর ২০২৩ শুভেচ্ছা, স্ট্যাটাস, মেসেজ, ছবি নিয়ে আলোচনা করতেছি। আপনারা আমার ওয়েবসাইট হচ্ছে ঈদুল ফিতরের শুভেচ্ছা স্ট্যাটাস, মেসেজ এবং ছবি সংগ্রহ করতে পারবেন। আমরা আপনাদের জন্য এই নিবন্ধে ঈদুল ফিতর উপলক্ষে শুভেচ্ছা, স্ট্যাটাস, মেসেজ এবং ছবি সংগ্রহ করে রেখেছি। তাই আপনারা আমাদের এই ওয়েবসাইট হতে ঈদুল ফিতরের এই উপকরণ গুলো সংগ্রহ করতে পারবেন।

প্রতিবছর যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে ঈদ-উল-ফিতর পালিত। একমাস সিয়াম সাধনার পর যখন শাওয়াল মাসের চাঁদ আকাশে দেখা যায় তারপরের দিনই ঈদ-উল-ফিতর পালিত হয়ে থাকে। এই উৎসবটি কে ইসলাম ধর্মের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব বলা হয়ে থাকে। এদিন প্রত্যেক বাড়িতে বিভিন্ন রকম মিষ্টি তৈরি হয় এছাড়াও সকলের নতুন পোশাক পরে সকালবেলা ঈদের নামাজ পড়তে ঈদগাহ ময়দানে যায়। নামাজ শেষে একে অপরকে ঈদের শুভেচ্ছা বিনিময় করার জন্য কোলাকুলি করে। যে সকল বন্ধু এবং আত্মীয়-স্বজন কাছে থাকেনা তাদেরকে ঈদের শুভেচ্ছা জানানোর জন্য আপনারা আমার এই ওয়েবসাইট হতে ঈদের ঈদুল ফিতর ২০২৩ শুভেচ্ছা, স্ট্যাটাস, মেসেজ ও ছবি সংগ্রহ করতে পারবেন। এবং আপনার প্রিয়জনকে ঈদুল ফিতর ২০২৩ শুভেচ্ছা, স্ট্যাটাস, মেসেজ ও ছবি টেক্সট করে শুভেচ্ছা পাঠাতে পারবেন।

ঈদুল ফিতর ২০২৩ শুভেচ্ছা বার্তা

ঈদের দিনের সবচেয়ে খরচ কাজগুলোর মধ্যে একটি হলো একে অপরের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করা। সকালবেলা ঈদগাহ ময়দানে নামাজ শেষে আমরা একে অপরকে শুভেচ্ছা বিনিময় করে থাকি। কিন্তু যে সকল বন্ধুবান্ধব আমাদের কাছে নাই সে সকল বন্ধুবান্ধবকে আমরা অনলাইনে কিংবা অফলাইনে ঈদের শুভেচ্ছা বার্তা পাঠাতে পারি। এ জন্য আজকের এই নিবন্ধে আমরা ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা বার্তা গুলো দেখে নেব এবং আমরা আমাদের প্রিয় জন বন্ধুবান্ধবকে ঈদ মোবারক এর শুভেচ্ছা বার্তা পাঠিয়ে দেব। আপনারা আমার এই ওয়েবসাইট হতে ঈদ মোবারক শুভেচ্ছা বার্তা গুলো পাঠিয়ে দিতে পারবেন।

আজকে খুশির বাঁধ ভেঙেছে,
ঈদ এসেছে ভাই ঈদ এসেছে
শাওআলের চাঁদ ওই উকি দিয়েছে,
সবার ঘরে আজ ঈদ এসেছে
সেই দিন আর নয় বেশি দূর,
রমযান শেষ হলে
কাটবে অপেখখার ঘোর।
ঈদ মোবারক

ফুল সুবাস দেয়, দৃষ্টি মনচুরি করে,
খুশি আমাদের হাসায়, দুঃখ আমাদের কাদায় ,
আর আমার এই এসএমএস তোমাকে ঈদের শুভেচছা জানাই, ঈদ মোবারাক।

ঈদুল ফিতরের শুভেচ্ছা ছবি
ঈদুল ফিতরের শুভেচ্ছা ছবি

 রিমঝিম এই বৃষ্টিতে, ঈদ কাটাবো সৃষ্টিতে. খুশির হাওয়া লাগলো মনে, নাচবে খুকি ক্ষণে ক্ষণে সাজবে সবায় নতুন পোশাক, ঈদ যেন সারা জীবন রয়ে যাক । ঈদ মোবারক।

সারা দেশে চলছে ঈদের উৎসব। ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি।
ঈদ মানে হাজার কষ্টের মাঝেও একটুখানি হাসি।
ঈদ মোবারক।

ইচ্ছে করে বলতে তোমায় সত্যি ভালোবাসি,
বলতাম ঠিকই থাকলে তুমি আমার পাশাপাশি।
কোন দূরেতে আছিস বন্ধু আয়না আমার কাছে,
আজকের দিনে তোকে আমার পরছে খুব মনে।
ঈদ মোবারক।

কিছু কথা অব্যাক্ত রয়ে যায়, কিছু অনুভূতি মনের মাঝে থেকে যায়,
কিছু স্মৃতি নিরবে কেদে যায়, শুধু এই একটি দিন সব ভুলিয়ে দেয়,  ঈদ মোবারক।

তোর ইচ্ছাগুলো উড়ে বেড়াক পাখনা দুটি মেলে,
দিনগুলি তোর যাকনা কেটে এমনি হেসে খেলে।
অপূর্ণ না থাকে যেন তোর কোন সুখ, এই কামনায় ঈদ মোবারক।

কষ্টের আড়ালে সুখের রাশি, প্রতিটা জীবনকেই আমি ভালোবাসি।
তাই প্রতিটা জীবনের প্রতিটা সময় শুভ হোক। সবাইকে জানাই ঈদ মোবারক।

বন্ধু তুমি অনেক দূরে, তাই তোমার কথা মনে পরে, সুন্দর এই সময় কাটুক খুশিতে, সব কষ্ট ভুলে যেও আপনজনের হাসিতে,
“ঈদ মোবারক”।

বলছি আমি আমার কথা,
ঈদে থাকবে নাকো মনের ব্যাথা,
আমার জীবনে অনেক চাওয়া,
ঈদ থেকে সব পাওয়া,
ঈদের প্রতি তাই এত্ত ভালোবাসা,
ঈদ মোবারক।

ঈদুল ফিতর ২০২৩ স্ট্যাটাস

ঈদ-উল-ফিতর উপলক্ষে আমরা সকলেই আমাদের সোশ্যাল মিডিয়ার বিভিন্ন ওয়ালে শুভেচ্ছা স্ট্যাটাস দিতে পারি। আপনিও যদি আপনার সোশ্যাল মিডিয়ার ওয়ালে শুভেচ্ছা স্ট্যাটাস দিতে ইচ্ছা পোষণ করেন তাহলে আমাদের এই ওয়েবসাইট থেকে ঈদ মোবারক এর শুভেচ্ছা স্ট্যাটাস গুলো দেখে নিতে পারেন। আমাদের ওয়েবসাইট হতে সংগ্রহীত ঈদুল ফিতরের শুভেচ্ছা স্ট্যাটাস গুলো কপি করে আপনার সোশ্যাল মিডিয়ার ওয়ালে সরাসরি শেয়ার দিতে পারবেন অথবা আমাদের ওয়েবসাইট হতে স্ট্যাটাস গুলো দেখে আপনার নিজের মত করে সাজিয়ে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে পারবেন।

চাঁদ উঠেছে ফুল ফুটেছে দেখবি কে কে আয়, নতুন চাঁদের আলো এসে পড়ল সবার গায় । ঈদ মোবারাক।

 রঙ লেগেছে মনে। মধুর এই খনে। তোমায় আমি রাঙ্গিয়ে দিবো ঈদের এই দিনে। ঈদ মোবারাক।

 আকাশের নীল দিয়ে, হৃদয়ের ছোঁয়া দিয়ে, সবুজের অরণ্য দিয়ে, সাগরের গভীরতা দিয়ে তোমাকে জানাই ঈদের শুভেচ্ছা। ঈদ মোবারক।

ঈদ মানে হাসি, ঈদ মানে আশা। ঈদ মানে তোমার প্রতি আমার ভালোবাসা। ঈদ মানে দুর আকাশে মিষ্টি চাঁদের হাসি। ঈদ মানে সুখ সাগরে সবাই মিলে ভাসি। ঈদ মোবারক।

 দূরের মানুষ আসুক কাছে, কাছের জন থাকুক পাশে, মন ছুটে যাক তোমার টানে, নয়া চাদের আগমনে, কাটুক খুশি সবার মনে ¤¤ঈদ বোবারক ¤¤ SMS

ইচ্ছে করে বলতে তোমায় সত্যি ভালোবাসি, বলতাম ঠিকই থাকলে তুমি আমার পাশাপাশি। কোন দূরেতে আছিস বন্ধু আয়না আমার কাছে, আজকের দিনে তোকে আমার পরছে খুব মনে। ঈদ মোবারক।

কষ্টের আড়ালে সুখের রাশি, প্রতিটা জীবনকেই আমি ভালোবাসি। তাই প্রতিটা জীবনের প্রতিটা সময় শুভ হোক। সবাইকে জানাই ঈদ মোবারক।

সারা দেশে চলছে ঈদের উত্সব। ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি। ঈদ মানে হাজার কষ্টের মাঝেও একটুখানি হাসি। ঈদ মোবারক।

রঙ লেগেছে মনে। মধুর এই খনে। তোমায় আমি রাঙ্গিয়ে দিবো ঈদের এই দিনে। “ঈদ মোবারাক।

 ফুল সুভাষ দেয়, দৃষ্টি মণ চুরি করে, খুশি আমাদের হাসায়, দুঃখ আমাদের কাদায়, আর আমার এই এস এম এস তোমাকে ঈদের সুভেছ্ছা জানায়, “ঈদ মোবারক”

ঈদুল ফিতর ২০২৩ মেসেজ

ঈদ-উল-ফিতর উচ্চারণ এবং ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানানোর জন্য বিভিন্ন ধরনের মেসেজ আমাদের এই ওয়েবসাইটে সংযুক্ত আছে। ঈদের দিন সকাল বেলা আপনি আপনার প্রিয় জন এবং বন্ধু বান্ধবীকে উল ফিতরের শুভেচ্ছা মেসেজগুলো পাঠিয়ে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানাতে পারেন। এজন্য আমাদের ওয়েবসাইটে ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা মেসেজ সংযুক্ত করা আছে। আপনার পছন্দ অনুযায়ী ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা মেসেজ গুলো নিয়ে আপনার বন্ধু বান্ধবীকে পাঠাতে পারবেন এবং ঈদের শুভেচ্ছা জানাতে পারবেন।

কোন ফুল দিয়ে নয়,
কোন মালা দিয়ে নয়।
চোখের পানি দিয়ে নয়,
কোন গানের সুর দিয়ে নয়।
শুধু হৃদয়ের গভীর অনুভূতি দিয়ে জানাই,
ঈদের শুভেচ্ছা।

সারা দেশে চলছে ঈদের উৎসব।
ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি।
ঈদ মানে হাজার কষ্টের মাঝেও একটুখানি হাসি।
সবাইকে ঈদ মোবারক।

যেদিন দেখব ঈদের চাঁদ,
খুশি মনে কাটবে রাত।
নতুন সাজে সাজব আজ,
আজ হলো ঈদের দিন
আনন্দে কাটবে সারাদিন।
ঈদ মোবারাক 

দূরের মানুষ আসুক কাছে,
কাছের জন থাকুক পাশে,
মন ছুটে যাক তোমার টানে,
নয়া চাদের আগমনে,
কাটুক খুশি সবার মনে। ঈদ মোবারাক

ঈদ-উল-ফিতর ২০২৩ ছবি

ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানানোর জন্য আর একটি গুরুত্বপুর্ণ উপকরন হলো ছবি। ঈদ-উল-ফিতরের শুভেচ্ছার জন্য আপনি যেমন ম্যাসেজ ব্যবহার করতে পারেন তেমনি বর্তমান অনলাইনের এই যুগের আপনি ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা ছবিগুলো দিয়ে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানাতে পারবেন। আমরা আমাদের ওয়েবসাইটে ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানানোর মতো অনেক ছবি সংযুক্ত করে দিয়েছি। আপনারা আমাদের ওয়েবসাইট হতে সম্পূর্ণ বিনামূল্যে ছবিগুলো সংগ্রহ করে আপনার প্রিয় জন বন্ধু বান্ধব কে শেয়ার করতে পারবেন।

ঈদুল ফিতরের শুভেচ্ছা ছবি
ঈদুল ফিতরের শুভেচ্ছা ছবি
ঈদ-উল-ফিতর ২০২৩ ছবি
ঈদ-উল-ফিতর ২০২৩ ছবি
ঈদ-উল-ফিতর ২০২৩ ছবি
ঈদ-উল-ফিতর ২০২৩ ছবি

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button