শুভেচ্ছা

ঈদের শুভেচ্ছা মেসেজ, ঈদ মোবারক SMS (এসএমএস), Message (ম্যাসেজ)২০২৪

ঈদের শুভেচ্ছা মেসেজ ঈদ, মোবারক এসএমএস ঈদ উদযাপনের জন্য গুরুত্বপূর্ণ উপকরণ। ঈদ উদযাপনের জন্য একদিকে যেমন বস্তুগত উপকরণ প্রয়োজন হয় অন্যদিকে অবস্তুগত উপকরণ ও বিশেষ প্রয়োজন। এই নিবন্ধে আমরা ঈদের অবস্তুগত উপকরণ যেমন ঈদের শুভেচ্ছা বার্তা, ঈদ মোবারক এসএমএস, ঈদ মোবারক মেসেজ আপনাদের সাথে আলোচনা করব। আপনারা আমার ওয়েবসাইট হতে ঈদের শুভেচ্ছা বার্তা, ঈদ মোবারক এসএমএস, ঈদ মোবারক মেসেজ সংগ্রহ করতে পারবেন।

ইসলাম ধর্মে ঈদ গুরুত্বপূর্ণ একটি উৎসব। ইসলাম ধর্মের দুইটি পালিত হয়ে থাকে। একটি হলো ঈদ উল আযহা অন্যটি হলো ঈদ-উল-ফিতর। দীর্ঘ একমাস সিয়াম সাধনার পর শাওয়াল মাসের চাঁদ আকাশে দেখা দিলে তার পরের দিন ঈদ-উল-ফিতর পালিত হয়ে থাকে। এদিন সকাল বেলা সকলে বাড়িতে মিষ্টিমুখ করে ঈদগাহ মাঠে নামাজ আদায় করতে যায়। নামাজ আদায় করা শেষে একে অপরের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করে এবং কোলাকুলি করে। যে সকল বন্ধুবান্ধব আমাদের সাথে ঈদ উদযাপন করতে পারেনা তাদেরকে আমরা ঈদের শুভেচ্ছা বার্তা পাঠাতে পারি। সেরকম কিছু ঈদের শুভেচ্ছা বার্তা আজকের এই নিবন্ধে আমরা সংযুক্ত করছি।

ঈদের শুভেচ্ছা মেসেজ ২০২৪

সম্মানিত পাঠক, আমরা আপনাদের জন্য এই নিবন্ধে ঈদের শুভেচ্ছা মেসেজ সংযুক্ত করেছি। আপনি আপনার প্রিয় বন্ধু বান্ধবীকে ঈদের শুভেচ্ছা মেসেজ পাঠিয়ে ঈদের শুভেচ্ছা জানাতে পারবেন। এছাড়াও আমরা এই নিবন্ধে ঈদের শুভেচ্ছা এসএমএস এবং ঈদের শুভেচ্ছা মেসেজ শেয়ার করব। আপনারা আপনার প্রিয়জনকে ঈদের শুভেচ্ছা এসএমএস বা ঈদের শুভেচ্ছা মেসেজ পাঠিয়ে ঈদের শুভেচ্ছা জানাতে পারবেন।

ঈদ মানে হাসি, ঈদ মানে আশা। ঈদ মানে তোমার প্রতি আমার ভালোবাসা।
ঈদ মানে দুর আকাশে মিষ্টি চাঁদের হাসি। ঈদ মানে সুখ সাগরে সবাই মিলে ভাসি।
ঈদ মোবারক ।

হ্যালো প্রিয় এন্ড প্রিয়তম, আর মাত্র কয়েক দিন, আসছে সবার খুশির দিন! নতুন জামা কিনে নিন, সময় নেই বেশি দিন| দাওয়াত রইল অগ্রিম, আসবেন কিন্তু ঈদের দিন, অপেক্ষায় থাকবো সারাদিন..

 তোর ইচ্ছে গুলো উরে চলুক পাখনা দুটি মেলে, দিন গুলি তোর যাকনা কেটে এমনি হেসে খেলে, অপূর্ন না থাকে যেন তোর কোনো শখ, এই কামনায় বন্ধু তোকে ঈদ মোবারক।

 আজকে খুশির বাঁধ ভেঙেছে,
ঈদ এসেছে ভাই ঈদ এসেছে
শাওআলের চাঁদ ওই উকি দিয়েছে,
সবার ঘরে আজ ঈদ এসেছে
সেই দিন আর নয় বেশি দূর,
রমযান শেষ হলে
কাটবে অপেখখার ঘোর।
ঈদ মোবারক

ফুল সুবাস দেয়, দৃষ্টি মনচুরি করে,
খুশি আমাদের হাসায়, দুঃখ আমাদের কাদায় ,
আর আমার এই এসএমএস তোমাকে ঈদের শুভেচছা জানাই, ঈদ মোবারাক।

 রিমঝিম এই বৃষ্টিতে, ঈদ কাটাবো সৃষ্টিতে. খুশির হাওয়া লাগলো মনে, নাচবে খুকি ক্ষণে ক্ষণে সাজবে সবায় নতুন পোশাক, ঈদ যেন সারা জীবন রয়ে যাক । ঈদ মোবারক।

সারা দেশে চলছে ঈদের উৎসব। ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি।
ঈদ মানে হাজার কষ্টের মাঝেও একটুখানি হাসি।
ঈদ মোবারক।

ইচ্ছে করে বলতে তোমায় সত্যি ভালোবাসি,
বলতাম ঠিকই থাকলে তুমি আমার পাশাপাশি।
কোন দূরেতে আছিস বন্ধু আয়না আমার কাছে,
আজকের দিনে তোকে আমার পরছে খুব মনে।
ঈদ মোবারক।

ঈদ মোবারক এসএমএস SMS ২০২৪

এসএমএস এর অর্থ হল খুদেবার্তা। খুদেবার্তা সাহায্যে কোন উৎসব বা অনুষ্ঠানের শুভেচ্ছা জানানো সবচেয়ে সহজ পদ্ধতি। তাই এই নিবন্ধে আজকে আমরা ঈদ মোবারক শুভেচ্ছা এসএমএস সংযুক্ত করেছি । আপনি যদি ঈদ মোবারক শুভেচ্ছা এসএমএস অনলাইনে অনুসন্ধান করেন তাহলে আমাদের এই ওয়েবসাইট হতে ঈদ মোবারক শুভেচ্ছা এসএমএস গুলো সংগ্রহ করে আপনার প্রিয় বন্ধু-বান্ধবীদের পাঠাতে পারবেন। আমরা আপনাদের জন্য সম্পূর্ণ বিনামূল্যে ঈদ মোবারক শুভেচ্ছা এসএমএস সংযুক্ত করেছি। আপনি সম্পূর্ণ বিনামূল্যে সংগ্রহ করে আপনার প্রিয় বন্ধু-বান্ধবীদের পাঠিয়ে দেবেন।

তোর ইচ্ছাগুলো উড়ে বেড়াক পাখনা দুটি মেলে, দিনগুলি তোর যাকনা কেটে এমনি হেসে খেলে। অপূর্ণ না থাকে যেন তোর কোন সুখ, এই কামনায় ঈদ মোবারক।

রিমঝিম এই বৃষ্টিতে, ঈদ কাটাবো সৃষ্টিতে । খুশির হাওয়া লাগলো মনে, নাচবে খুকি ক্ষণে ক্ষণে । সাজবে সবায় নতুন পোশাক, ঈদ যেন সারা জীবন রয়ে যাক । “ঈদ মোবারক”

 ঈদ আনে বস্তা ভর্তি খুশি, তাই তুমি খেয়ো পেট পুরে পোলাও আর খাশি। তাই বলে ঈদ কখনো হবে না বাসি, ঈদ মোবারক।

 যেদিন দেখব ঈদের চাঁদ, খুশি মনে কাটবে রাত। নতুন সাজে সাজব আজ, আজ হলো ঈদের দিন আনন্দে কাটবে সারাদিন। ঈদ মোবারাক।

 ঈদ আসতে 1 দিন বাকি…..! এতো খুশি কোথায় রাখি……! বলাটা অনেক ইজি! ঈদের কাজে সবাই বিজি…! একটি বছর ঘুরে আসবে সেই দিন….! ঈদের খুশি বিলিয়ে দেওয়ার প্রস্তুতি নিন….! অনেকেই বিজি ঈদের কাজে….! আনান্দ টা সবার মাঝে…….!

চাঁদ উঠেছে ফুল ফুটেছে দেখবি কে কে আয়, নতুন চাঁদের আলো এসে পড়ল সবার গায় । ঈদ মোবারাক।

 রঙ লেগেছে মনে। মধুর এই খনে। তোমায় আমি রাঙ্গিয়ে দিবো ঈদের এই দিনে। ঈদ মোবারাক।

 আকাশের নীল দিয়ে, হৃদয়ের ছোঁয়া দিয়ে, সবুজের অরণ্য দিয়ে, সাগরের গভীরতা দিয়ে তোমাকে জানাই ঈদের শুভেচ্ছা। ঈদ মোবারক।

ঈদ মোবারক শুভেচ্ছা মেসেজ

আমরা আমাদের এই ওয়েবসাইটে শুধুমাত্র আপনাদের জন্য ঈদ মোবারক শুভেচ্ছা মেসেজ সংযুক্ত করেছি। আপনি অনলাইনে ঈদ মোবারক শুভেচ্ছা মেসেজ অনুসন্ধান করলে আমাদের ওয়েবসাইট হতে ঈদ মোবারক শুভেচ্ছা মেসেজ গুলো সংগ্রহ করতে পারবেন। ঈদ সকলের জীবনে অত্যন্ত আনন্দঘন একটি সময় নিয়ে আসে। এই সবাইকে পুরোপুরি ব্যবহার করার জন্য আমরা একে অপরকে ঈদ মোবারক শুভেচ্ছা মেসেজ দিয়ে ঈদের শুভেচ্ছা জানাতে পারি। তাই আজকের এই নিবন্ধে আমরা চেষ্টা করেছি ঈদের সবচেয়ে ভালো শুভেচ্ছা মেসেজ গুলো আপনাদের জন্য শেয়ার করা।
আমরা আশা করছি আমাদের ঈদ মোবারক শুভেচ্ছা মেসেজ গুলো আপনাদের পছন্দ হবে । এই মেসেজগুলো আপনার প্রিয়জনকে পাঠালে তারাও অনেক খুশি হবে বলে বিশ্বাস করি।

ঐ যে আকাশে চাঁদ উঠেছে,

মেঘের উপর দেখা যায়।

সৌদিতে আজ ঈদ হয়েছে,

কালই তবে মোদের ঈদ।

(ঈদুল ফিতরের শুভেচ্ছা)

—-ঈদ মোবারক —

সেমাই রাধবো, পয়েস রাধবো

    আরো রাধবো পোলাও,রোস্ট

খোলা রইলো ঘরের দরজা,

    আসবে সবাই ঈদের দিন।

–সবাইকর ঈদ মোকারক —

Porbo re sob notun jama,

    khusir din elo j.

Khoda moder rohom korlo,

   Eid er khusi digun holo

  ===Eid Mubarak ===

পরবো রে সব নতুন জামা

   খুশির দিন এলো যে।

খোদা মোদোর রহম করলো,

   ঈদের খুশি দ্বিগুণ হলো।

====ঈদ মোবারক ====

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button