স্টাটাস

ঈদে বাড়ি না যাওয়ার কষ্টের স্ট্যাটাস

ঈদ প্রত্যেকের জীবনে অনাবিল আনন্দ ও সুখ, শান্তি নিয়ে আসে। ঈদে সবাই পরিবার-পরিজনকে নিয়ে কাটাতে চায়। কারণ এদের প্রকৃত আনন্দ পরিবারের সাথে অনুভব করা যায় অন্য কোথাও নিজের প্রকৃত আনন্দ উপভোগ করা সম্ভব নয়। তাই ঈদে বাড়ি না চাওয়া অত্যন্ত কষ্টকর। আজকের এই নিবন্ধে ঈদে বাড়ি যাওয়া কষ্টের স্ট্যাটাস আমরা এই নিবন্ধের সংযুক্ত করব। আপনি এর মত হতে ইউটিউব বাড়ি না যাওয়া কষ্টের স্ট্যাটাস সংগ্রহ করতে পারবেন।

আপনি যদি কোন কারনে কর্মক্ষেত্রেই হোক কিংবা পড়াশোনার জন্যই হোক বা অন্য কোন দরকারি কাজে ঈদে বাড়িতে থাকতে না পারেন তাহলে অবশ্যই ফেসবুকে স্ট্যাটাস দেওয়ার কথা ভাবছেন। তাই আমরা ঈদে বাড়ি না চাওয়ার কষ্টের স্ট্যাটাস এই নিবন্ধের সংযুক্ত করছি। আপনারা আমার ওয়েবসাইট হতে ঈদে বাড়ি না যাওয়া কষ্টের স্ট্যাটাস গুলো সংগ্রহ করতে পারবেন।

ঈদের কষ্টের স্ট্যাটাস ২০২৩

ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি। ইসলাম ধর্মের খুব গুরুত্বপূর্ণ দুটি উৎসবের মধ্যে একটি হলো ঈদ-উল-ফিতর অন্যটি হলো ঈদ উল আযহা। প্রত্যেককেই এই ঈদে বাড়ি আসার চেষ্টা করে। বাড়িতে বাবা-মা, ভাই-বোন, আত্মীয়-স্বজন সকলকে নিয়ে ঈদ উপভোগ করে। যারা ঈদে বাড়ি যেতে পারে না তাদের জন্য খুবই কষ্টকর একটি ঈদ পরিণত হয়। ঈদ উপলক্ষে আপনি যদি বাড়িতে যেতে না পারেন এর চেয়ে দুঃখজনক আর কিছুই হতে পারে না। ঈদে বাড়ি যেতে না পেরে আপনার মন যদি দুঃখ কষ্টে ভারাক্রান্ত হয়। তাহলে আপনি আপনার মনকে সান্ত্বনা দেওয়ার জন্য ঈদের বাড়ি না যাওয়ার কষ্টের স্ট্যাটাস দিতে পারেন। আমরা আপনাদের জন্য ঈদে বাড়ি না যাওয়ার কষ্টের স্ট্যাটাস সংযুক্ত করেছি।

কিছু কথা হব তো রয়ে যায়, কিছু অনুভূতি মনের মাঝে থেকে যায়,
কিছু স্মৃতি নিরবে কেদে যায়, শুধু এই একটি দিন সব ভুলিয়ে দেয়।
ঈদ মোবারক

আজ দুঃখ ভোলার দিন, আজ মন যে হবে রঙিন। আজ প্রাণ খুলে গান হবে, সুখ হবে সীমাহীন, তার
একটাই কারণ আছে ঈদের দিন। ঈদ মোবারক

পড়েছে আজ চাঁদের নজর,তাইতো পেলাম ঈদের খবর।
হাসছে চাঁদ আজ জুড়ে আকাশ,সবাই পেলো ঈদের বাতাস।
সবাইকে ঈদের শুভেচ্ছা।
_ঈদ মোবারক

ঈদে বাড়ি না যাওয়ার কষ্টের স্ট্যাটাস ২০২৩

আপনি যদি কোনো কারণে ঈদে বাড়ি যেতে না পারেন তাহলে আপনার মন স্বাভাবিকভাবেই দুঃখ-কষ্ট পরাক্রান্ত থাকবে। আপনার দুঃখ কষ্টকে একটু সান্তনা বা আপনার মনকে একটু সান্তনা দেওয়ার জন্য আপনি আপনার সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্ট গুলোতে ঈদে বাড়ি না চাওয়ার কষ্টের স্ট্যাটাস দিতে পারেন। সেরকম ঈদে বাড়িতে না যাওয়ার কষ্টের স্ট্যাটাস আমরা এই আর্টিকেলে সংযুক্ত করছি। আপনারা আমার এই ওয়েব সাইট হতে সাহায্য নিয়ে ঈদের কষ্টের স্ট্যাটাস আপনার সোশ্যাল মিডিয়ায় দিতে পারেন।

হ্যালো প্রিয় এন্ড প্রিয়তম,
আর মাত্র কয়েক দিন |
আসছে সবার খুশির দিন !
নতুন জামা কিনে নিন,
সময় নেই বেশি দিন|
দাওয়াত রইল অগ্রিম,
আসবেন কিন্তু ঈদের দিন,
অপেক্ষায় থাকবো সারাদিন.

যেদিন দেখব ঈদের চাঁদ,
খুশি মনে কাটবে রাত।
নতুন সাজে সাজব আজ,
আজ হলো ঈদের দিন
আনন্দে কাটবে সারাদিন।
ঈদ মোবারাক 

দূরের মানুষ আসুক কাছে,
কাছের জন থাকুক পাশে,
মন ছুটে যাক তোমার টানে,
নয়া চাদের আগমনে,
কাটুক খুশি সবার মনে। ঈদ মোবারাক

ঈদের আনন্দকে পরিবারের সাথে উপভোগ করতে না পারলে আপনার কষ্ট হওয়াটাই স্বাভাবিক। কিন্তু আপনার একটি কথা মাথায় রাখা দরকার এক ঈদ শেষ নয়। জীবনের লক্ষ্য পূরণ করতে হলে এরকম এক দুই এর পরিবারের সাথে না করলে কোন যায় আসবেনা। আপনি পরবর্তীতে আবারও পরিবারের সাথে ঈদ আনন্দ উপভোগ করার সুযোগ পাবেন। তাই ঈদে পরিবারের সাথে আনন্দ উপভোগ করতে না পারার জন্য আপনি আপনার সোসাল মিডিয়া ঈদের কষ্টের স্ট্যাটাস দিতে পারেন। আমরা এই নিবন্ধে ঈদের কষ্টের স্ট্যাটাস সংযুক্ত করেছি।

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button