দিবস

ঈদ নিয়ে মজার স্ট্যাটাস [Eid Mubarak Funny Status in Bangla]

প্রিয় ভিউয়ার্স আশা করছি মহান আল্লাহ তায়ালার মেহেরবানীতে আপনারা সবাই ভালো আছেন। বন্ধুরা আজকে আমরা আপনাদের মাঝে নিয়ে এলাম ঈদ নিয়ে মজার স্ট্যাটাস সম্পর্কিত একটি পোস্ট। আমাদের এই পোস্টটিতে আমরা বেশ কিছু নিয়ে মজার স্ট্যাটাস আপনাদের মাঝে তুলে ধরবো। আমাদের আজকের ঈদ নিয়ে মজার স্ট্যাটাস গুলো আপনাদেরকে ঈদের শুভেচ্ছা জানাতে সাহায্য করবে। আমাদের আজকের এই ঈদ নিয়ে মজার স্ট্যাটাস গুলো আপনাদেরকে ঈদের আনন্দ ও খুশি বুঝতে সাহায্য করবে।

আমরা আজকে আপনাদের ঈদের আনন্দকে ধরে রাখতে নিয়ে এলাম আজকের এই ঈদ নিয়ে মজার স্ট্যাটাস গুলো। আশা করছি আমাদের ঈদ নিয়ে মজার স্ট্যাটাস সম্পর্কিত পোষ্টের স্ট্যাটাস গুলো আপনাদের সবার ভালো লাগবে। ঈদ সারা বিশ্বে মুসলিমদের জীবনে সবথেকে শ্রেষ্ঠ একটি উৎসব। বছর ঘুরে সকলের মাঝে ঈদ আসে দুইবার।ঈদ মহান আল্লাহ তায়ালার পক্ষ থেকে আনন্দ ও খুশির ঢল নিয়ে আসে। ঈদ উপলক্ষে মহান আল্লাহ তায়ালা সকলের জীবনে সুখ শান্তি ও সমৃদ্ধি দান করে থাকেন। প্রতিটি মানুষ ঈদের খুশি ও আনন্দ তার আপন জনদের মাঝে ভাগাভাগি করে থাকে।

ঈদ মোবারক বলে তারা সকলের মাঝে ঈদের শুভেচ্ছা বিনিময় করে থাকে। ঈদের দিন এমন একটি দিন যে দিনে ধনী গরীব সকলে একত্রিত হয়ে ঈদের নামাজ আদায় করার পাশাপাশি ঈদের আনন্দ ও খুশি ভাগাভাগি করে থাকে। ঈদ মানুষকে স্নেহ ও প্রীতির বন্ধনে আবদ্ধ করে তোলে। যেহেতু ঈদের দিন টি হচ্ছে অত্যন্ত আনন্দ ও খুশির দিন সেহেতু আমাদের সকলের উচিত ঈদের দিন টি সকলের সাথে আনন্দ ও খুশির সাথে কাটা।

ঈদ নিয়ে মজার স্ট্যাটাস

ভিউয়ার্স আপনারা যারা ঈদ নিয়ে মজার স্ট্যাটাস গুলো সংগ্রহ করতে চান তাদের জন্য আমাদের আজকের এই পোস্ট টি। এখানে আমরা আপনাদের মাঝে ঈদ নিয়ে মজার স্ট্যাটাস গুলো ধরবো। আমাদের আজকের এই ঈদ নিয়ে মজার স্ট্যাটাস গুলো সংগ্রহ করলে আপনারা ঈদের শুভেচ্ছা জানাতে ব্যবহার করতে পারবেন।

আপনি আপনার বন্ধুদের মাঝে আমাদের আজকের এই পোস্টটি শেয়ার করতে পারবেন। আপনি চাইলে আমাদের আজকের এই ঈদ নিয়ে মজার স্ট্যাটাস গুলো আপনি আপনার ফেসবুক আইডি বা সোশ্যাল মিডিয়ায় ঈদের শুভেচ্ছা জানাতে ব্যবহার করতে পারবেন। তো পাঠক বন্ধুরা আর দেরি না করে চলুন দেখে নিই আজকের এই ঈদ নিয়ে মজার স্ট্যাটাস গুলো। নিচে ঈদ নিয়ে মজার স্ট্যাটাস গুলো তুলে ধরা হলো:

  • হাসে পাড়লে হাঁসের ডিম

মুরগি পাড়লে মুরগির ডিম,

ঈদের দাওয়াত জানাই অগ্রিম। ঈদ মোবারক

  • সেমাই আছে চিনি আছে

আমার বাড়িতে তোমার দাওয়াত আছে,

না আসলে কিন্তু খবর আছে । ঈদ মোবারক

  • কি দিয়ে দাওয়াত-
    দিব তোমায়।
    ঈদ হবে কাল,
    পাই যেন তোমায়-
    সকাল সকাল।
  • দুঃখগুলো দূরে যাক ,
    উঠুক জেগে রাঙা প্রভাত
    ঈদের দিন খাবো পোলাও ভাত
    শুভ ঈদ
  • কপাল পোড়া আমি হায়রে
    দুঃখ মনে থাকে ভাইরে।
    ঈদে এবার বাড়ি নাইরে,
    ঈদ মোবারক জানাই সবাইরে।

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button