অ্যাপ

উপায় মোবাইল ব্যাংকিং কাস্টমার কেয়ার নাম্বার, ঠিকানা, লাইভ চ্যাট

আজকের এই নিবন্ধে উপায় মোবাইল ব্যাংকিং সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হবে। এই নিবন্ধ পড়লে আপনি উপায় মোবাইল ব্যাংকিং কোড? উপায় মোবাইল মোবাইল ব্যাংকের কাস্টমার কেয়ার। উপায় মোবাইল ব্যাংকিং খোলার নিয়ম। উপায় মোবাইল ব্যাংকিং অ্যাপস ডাউনলোড। উপায় মোবাইল ব্যাংকিং অফার সহ বিস্তারিত আলোচনা করা। তাই ইত্যাদি সমস্ত বিষয় জানার জন্য আমার এই আর্টিকেলটি মনোযোগ দিয়ে পড়ে নেবেন।

উপায় বাংলাদেশের মোবাইল ব্যাংকিং কোম্পানি। 2020 সালে প্রতিষ্ঠিত হয়েছিল উপায় মোবাইল ব্যাংকিং এই প্রতিষ্ঠানটি। দেশের মানুষের কাছে এখনো জনপ্রিয়তা পায়নি উপায় মোবাইল ব্যাংকিং। কিন্তু ধীরে ধীরে উপায় মোবাইল ব্যাংকিংয়ের জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে। সামনের দিনগুলোতে উপায় মোবাইল ব্যাংকিং বাংলাদেশের ব্যাংকিং প্রতিষ্ঠানগুলোর মধ্যে প্রথম সারিতে অবস্থান করবে বলে আমরা মনে করছি।

উপায় মোবাইল ব্যাংকিং কোড

বাংলাদেশি উপায় মোবাইল ব্যাংকিং প্রতিষ্ঠানটি এখনো জনপ্রিয়তা পায়নি। এর প্রধান কারণ হল এর ব্যাপক মার্কেটিং করতে পারেনি কোম্পানিটি।যতটুক মার্কেটিং করেছে সে অনুযায়ীই ইন্টারনেটের সাথে সম্পর্কযুক্ত তরুণ প্রজন্ম উপায় মোবাইল ব্যাংকিং সম্পর্কে জানতে পেরেছে। কিন্তু তরুণ প্রজন্মের অনেকেই উপায় মোবাইল ব্যাংকিং কোড সম্পর্কে অবগত নয়। তাই আমরা উপায় মোবাইল ব্যাংকিং কোড আপনাদের বলে দিচ্ছি। Upay mobile banking code হচ্ছে *268#

উপায় একাউন্ট খোলার নিয়ম

উপায় একাউন্ট খুব সহজে খোলা সম্ভব। দুইভাবে উপায় একাউন্ট খোলা যায়। প্রথমত উপায় এজেন্টের কাছে গিয়ে উপায় একাউন্ট খোলা অথবা বাড়িতে বসে নিজে নিজেই উপায় একাউন্ট খোলা।

উপায় একাউন্ট খোলার জন্য নিকটস্থ উপায় এজেন্টের কাছে আপনার ভোটার আইডি কার্ডের ফটোকপি নিয়ে সশরীরে উপস্থিত হবেন। তারাই আপনাদের উপায় এখন খুলে দেবে।

আপনি যদি উপায় এজেন্টের কাছে যাওয়াটা ঝামেলা মনে করেন সেক্ষেত্রে বাসায় বসে উপায় এখন খুলতে পারবেন। বাড়িতে উপায় একাউন্ট খোলার জন্য নিচের পদক্ষেপগুলো অনুসরণ করুন।

  • গুগল প্লে স্টোর থেকে অ্যাপসটি ডাউনলোড করে নিন।
  • অ্যাপসটি ডাউনলোড করা হলে ওপেন করুন।
  • রেজিস্ট্রেশন বাটন এ ক্লিক করুন।
  • আপনার মোবাইল নাম্বারটি দিন।
  • পরিচয় পত্রের সামনের দিকটি ছবি তুলুন।
  • জাতীয় পরিচয় পত্রের পিছনের দিকটি ছবি তুলুন।
  • আপনার একটি সেলফি তুলুন।
  • ঠিকঠাক হয়ে গেলে আপনার নাম লিখে সাবমিট করুন।
  • এভাবেই বাড়িতে বসে খুব সহজে উপায় এখন খোলা সম্ভব

উপায় কাস্টমার কেয়ার নম্বর

উপায় মোবাইল ব্যাংকিং এর যেকোন সমস্যার কারণে উপায় হটলাইন নাম্বারে যোগাযোগ করতে পারেন। দিনে 24 ঘন্টার সপ্তাহের সাত দিন উপায় হটলাইন নম্বর আপনাদের সেবা দেওয়ার জন্য প্রস্তুত আছে। উপায় পিন নম্বর হারিয়ে ফেললে কিংবা আপনার উপায় সম্পর্কে কোন কিছু জানার থাকলে উপায় হয় আপনার নাম্বারে যোগাযোগ করে আপনার কাঙ্খিত সেবা গ্রহণ করতে পারেন ।

উপায় মোবাইল ব্যাংকিং অ্যাকাউন্ট সম্পর্কিত কোন কথা বলার জন্য বা একাউন্টের কোন সমস্যার সমাধান করার জন্য ফোন করার সময় অবশ্যই আপনার জাতীয় পরিচয় পত্র সঙ্গে রাখতে হবে।
উপায় কাস্টমার ম্যানেজার গুলো আপনার সাথে কথা বলার জন্য আপনার ভেরিফিকেশন এর স্বার্থে জাতীয় পরিচয় পত্রের নাম্বার জানতে চাবে।

Upay mobile banking helpline number হচ্ছে  16419 

উপায় অফার ২০২৩

উপায় মোবাইল ব্যাংকিং অফার সম্পর্কে আমি বিস্তারিত তুলে ধরছি। প্রথমবার মোবাইলে অ্যাপস থেকে উপায় একাউন্ট রেজিস্ট্রেশন করলেই সাথে সাথে পাবেন 40 টাকা। আপনি আপনার ফোনে যে কোন সময় রিচার্জ করতে পারবেন।এছাড়াও উপায় মোবাইল ব্যাংকিং হতে যে কোন মোবাইলে টাকা পাঠানো যায় সম্পূর্ণ বিনামূল্যে।এই মোবাইল ব্যাংকিং সেবার মাধ্যমে গ্রাহক কোন রকম ঝামেলা ছাড়াই যেকোনো বিল প্রদান করতে পারেন। যেমনঃ- বিদ্যুৎ বিল, গ্যাস বিল, পানির বিল, টেলিফোন বিল, ইন্টারনেট বিল ইত্যাদি। এই মোবাইল ব্যাংকিং সেবায় অর্থ সঞ্চয় করা যায়। সকল গ্রাহক এইসব মোবাইল ব্যাংকিং সেবায় অর্থ সঞ্চয় করবেন তাদের জন্য বাৎসরিক হারে মুনাফা সুযোগ রয়েছে।

উপায় মোবাইল ব্যাংকিং এর সবচেয়ে ভালো সুবিধা পাওয়া যায় ক্যাশ আউট করার সময় । অ্যাপস হোক কিংবা ইউএসএসডি কোড ডায়াল করে হোক যেভাবেই ট্রান্সলেট করেন না কেন প্রতিবারে আপনার কাছে পনের টাকা কেটে নেবে উপায় মোবাইল ব্যাংকিং। অর্থাৎ উপায় মোবাইল ব্যাংকিং হাজারে 15 টাকা ক্যাশ আউট চার্জ নিয়ে থাকে।

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button