ট্রাভেললঞ্চ

এম. ভি. কর্ণফুলী-১০ লঞ্চের সময়সূচী ও ভাড়া ২০২৩ | ঢাকা থেকে ভোলা লঞ্চের সময়সূচী ও ভাড়া ২০২৩

আপনার যারা ঢাকা থেকে ভোলা লঞ্চের সময়সূচি ২০২৩ অনুসন্ধান করছেন তাদেরকে এই অনুচ্ছেদে স্বাগতম। ঢাকা থেকে ভোলা নৌরোটে নিয়মিত ভাবে চলাচল করে এমভি কর্ণফুলী ১। তাই আজকের এই অনুচ্ছেদে আমরা এমভি কর্ণফুলী ১০ সময়সূচি টিকিট মূল্য এবং টিকিট বুকিং সিস্টেম সহ যাবতীয় তথ্য তুলে ধরব।

আপনারা যারা নিয়মিতভাবে ঢাকা থেকে ভোলা চলাচল করে থাকেন তাদের কাছে বেশ জনপ্রিয় লঞ্চ হল এম. ভি. কর্ণফুলী-১০। তাই এই অনুচ্ছেদে আমি এএম. ভি. কর্ণফুলী-১০ লঞ্চের সময়সূচি টিকিট মূল্য আপনাদের সাথে শেয়ার করব।

আপনারা এই অনুচ্ছেদে ঢাকা থেকে ভোলা লঞ্চের সময়সূচি ২০২৩। ঢাকা থেকে ভোলা লঞ্চের টিকিট মূল্য সহ বিস্তারিত জানার জন্য আমার এই অনুচ্ছেদটি আপনাকে ভালো করে লক্ষ্য করতে হবে।

এম. ভি. কর্ণফুলী-১০ লঞ্চটি ঢাকা বরিশাল নও রুটি চলাচল করে। যাত্রী সেবার মান এবং সুলভ মূল্যে ভ্রমণ করার জন্য এই লঞ্চটি বরিশাল বাসীর কাছে অত্যন্ত জনপ্রিয়। এম. ভি. কর্ণফুলী-১০ লঞ্চটি প্রতিদিন রাজধানী ঢাকার সদরঘাট লঞ্চ টার্মিনাল হতে ভোলা লঞ্চ টার্মিনাল পর্যন্ত চলাচল করে।

এম. ভি. কর্ণফুলী-১০ লঞ্চের সময়সূচি ২০২৩

এম. ভি. কর্ণফুলী-১০ প্রতিদিন ঢাকা লঞ্চ টার্মিনাল হতে শুরু করে ভোলা লঞ্চ টার্মিনাল পর্যন্ত চলাচল করে থাকে। দীর্ঘ এই রুটে চলাচল করার জন্য এম. ভি. কর্ণফুলী-১০ লঞ্চটি ঢাকার সদরঘাট লঞ্চ টার্মিনাল হতে প্রতিদিন রাত ৭-৮.৩০ মিনিটে ভোলার উদ্দেশ্যে ছেড়ে যায়।

অপরদিকে এম. ভি. কর্ণফুলী-১০ লঞ্চটি প্রতিদিন ৭-৭.৩০ মিনিট ঢাকার সদরঘাট লঞ্চ টার্মিনাল উদ্দেশ্যে রওনা দেয়। তাই

  • ঢাকা – ঢাকা থেকে ৭-৮.৩০ মিনিট
  • ভোলা- সন্ধ্যা ৭-৭.৩০ মিনিট

ঢাকা থেকে ভোলা লঞ্চের সময়সূচি ২০২৩

আমরা এই অনুচ্ছেদে ঢাকা থেকে ভোলা লঞ্চের সময়সূচি তুলে ধরেছি। এমবি সৌরভের সাত লঞ্চটি ঢাকা থেকে ভোলা রুটে চলাচল করে। সেই অনুযায়ী আমরা এই অনুচ্ছেদের পূর্বেই এম. ভি. কর্ণফুলী-১০ লঞ্চের সময়সূচি তুলে ধরেছিলাম। আপনি যদি সেই অংশটি মিস করে থাকেন তাহলে পুনরায় দেখতে পারেন।

আমরা এই ওয়েবসাইটে ঢাকা থেকে ভোলা লঞ্চের সময়সূচী আরো একটি পোস্ট করেছি। ওই পোস্টে ঢাকা থেকে ভোলা রুটের সমস্ত লঞ্চের সময়সূচি তুলে ধরা আছে। আপনি চাইলে আমাদের ওই পোস্টটি পুনরায় দেখে আসতে পারেন ।

ঢাকা থেকে ভোলা লঞ্চের সময়সূচি ২০২৩

এম. ভি. কর্ণফুলী-১০ লঞ্চের টিকিট মূল্য ২০২৩

আপনারা সকলে জানেন সম্প্রতি সময় ডিজেলের দাম ব্যাপক বৃদ্ধি পেয়েছে। এর কারণে এম. ভি. কর্ণফুলী-১০ লঞ্চের টিকিট মূল্য খানিকটা বৃদ্ধি পেয়েছে। আমরা এই অনুচ্ছেদে এম. ভি. কর্ণফুলী-১০ টিকিট মূল্য আপডেট করে আপনাদের জন্য শেয়ার করলাম।

এম. ভি. কর্ণফুলী-১০ লঞ্চের টিকিট বুকিং সিস্টেম

বাংলাদেশের যে কোন ধরনের লঞ্চের টিকিট অনলাইন অফলাইন দুইভাবে করা যেতে পারে। সেক্ষেত্রে অফলাইনে টিকিট ক্রয় করার জন্য আপনাকে ঢাকা সদরঘাট লঞ্চ টার্মিনাল অথবা ভোলা লঞ্চ টার্মিনালে নির্দিষ্ট কাউন্টার হাতে টিকিট সংগ্রহ করতে হবে।

  • ফোন নাম্বার
  • ঢাকা (টিকেট বুকিং)  01705-177188
  • ভোলা অফিসঃ ০১৭১২০৩৬৭৭৯

এছাড়াও আমাদের এই অনুচ্ছেদে সরবরাহ এম. ভি. কর্ণফুলী-১০ অথরিটির নাম্বার গুলো থেকে অগ্রিম টিকিট বুকিং দিতে পারবেন। এছাড়াও অনলাইনে shohoz.com ওয়েবসাইটে বাংলাদেশের যে কোন লঞ্চের টিকিট বুকিং দেওয়া যায়।

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button