ট্রাভেললঞ্চ

এম. ভি. কর্ণফুলী-১২ লঞ্চের সময়সূচী ও ভাড়া ২০২৪ | ঢাকা থেকে চরফ্যাশন লঞ্চের সময়সূচী ও টিকিট মূল্য ২০২৪

সম্মানিত পাঠক, আসসালামু আলাইকুম, এম. ভি. কর্ণফুলী-১২ লঞ্চের সময়সূচি ও টিকিট মূল্য এই অনুচ্ছেদ আলোচনা করা হবে। আপনি যদি এম. ভি. কর্ণফুলী-১২ সময়সূচির টিকিট মূল্য অনুসন্ধান করে থাকেন? তাহলে এই অনুচ্ছেদ হতে সংগ্রহ করতে পারবেন। আমরা আপনাদের জন্য এম. ভি. কর্ণফুলী-১২ লঞ্চের সময়সূচি ও টিকিট মূল্য এবং ভাড়ার তালিকা আপনাদের জন্য তুলে ধরব।

এম. ভি. কর্ণফুলী-১২ বাংলাদেশে অতি পরিচিত একটি লঞ্চ। এই লঞ্চটি মূলত বাংলাদেশের রাজধানী ঢাকা থেকে বেতুয়া(চরফ্যাশন) পর্যন্ত যাতায়াত করে থাকে। বিভিন্ন প্রয়োজনে এই নৌ রুটে শত শত যাত্রী এম. ভি. কর্ণফুলী-১২ লঞ্চে করে যাতায়াত করতে পছন্দ করে। তাই এই অনুচ্ছেদে এম. ভি. কর্ণফুলী-১২ লঞ্চের সময়সূচি টিকিট মূল্য আপনাদের সামনে তুলে ধরব।

এম. ভি. কর্ণফুলী-১২ লঞ্চের সময়সূচী ২০২৪

এম. ভি. কর্ণফুলী-১২ লঞ্চটি ক প্রতিদিন ঢাকা সদরঘাটের সন্ধ্যা সাতটার বেতুয়া চরফ্যাশন এর উদ্দেশ্যে রওনা দেয়। অপরদিকে এম. ভি. কর্ণফুলী-১২ লঞ্চটি বেতোয়া চরফ্যাশন হাতে সকাল সাতটায় ঢাকা সদরঘাট লঞ্চ উদ্দেশ্য ছেড়ে যায়।

ঢাকা – সন্ধা ৭ টা

বেতুয়া(চরফ্যাশন) – সকাল ৭ টা

ঢাকা থেকে চরফ্যাশন লঞ্চের সময়সূচী ও টিকিট মূল্য ২০২৪

রাজধানী ঢাকা হতে বেতুয়া বা ভোলার চরফ্যাশন পর্যন্ত যাতায়াতকারী বেশ কিছু লঞ্চ আছে। এর মধ্যে উল্লেখযোগ্য হল এম ভি কর্ণফুলী ১২, এমভি তাস্রিফ ৩, এমবি তাস্রিফ স্যার এবং এমভি ফারহান ৫।

লাঞ্চগুলো প্রতিদিন সন্ধ্যা সাতটা থেকে রাত আট টার মধ্যে ভোলার সরকার ভোলার উদ্দেশ্যে রওনা দেয় এবং চরফ্যাশনে বা বেতুয়া পঞ্চায়েত ভোট পাঁচটায়।

এম. ভি. কর্ণফুলী-১২ লঞ্চের ভাড়ার তালিকা

এম. ভি. কর্ণফুলী-১২ লঞ্চের ধারার তালিকা আলোচনা করার পূর্বে একটি বিষয় সকলের ধারণা থাকা প্রয়োজন। এম. ভি. কর্ণফুলী-১২ লঞ্চটিতে সকল ধরনের সুযোগ-সুবিধা থাকায় এর আসন সংখ্যা অনুযায়ী ভাড়ার তালিকা ভিন্ন ভিন্ন হয়ে থাকে। সাম্প্রতিক সময় ডিজেলের দাম বৃদ্ধির কারণে এম. ভি. কর্ণফুলী-১২ লঞ্চার ভাড়া কিছুটা বৃদ্ধি পেয়েছে। আমি এই অনুচ্ছেদে এম. ভি. কর্ণফুলী-১২ লঞ্চের ভাড়ার আনুমানিক একটি ধারণা আপনাদের দিব।

ভিআইপি রুম

ভিআইপি -৫০০০৳

সেমিভিআইপি রুম

সেমিভিআইপি -৪০০০৳

ফ্যামিলি এসি-২৫০০৳

ডাবল রুম

ডাবল এসি -১৮০০৳

ডাবল ননএসি -১৮০০৳

সিঙ্গেল-১০০০৳

এম. ভি. কর্ণফুলী-১২ লঞ্চের টিকিট প্রাপ্ত স্থান

এম. ভি. কর্ণফুলী-১২ লঞ্চের টিকিট আপনি অনলাইন অফলাইন দুইভাবে করতে পারবেন। অনলাইনে এম. ভি. কর্ণফুলী-১২ লঞ্চের টিকিট কাটার জন্য আপনাকে অবশ্যই সহজ ডট কম ওয়েবসাইট হতে সংগ্রহ করতে হবে।

ফোন নাম্বার

ঢাকা (টিকেট বুকিং) ০১৭৭৯৯৭২৬৪০

বেতুয়া অফিসঃ ০১৭৮৬৭৬৩০৩৬

এছাড়াও আপনি এম. ভি. কর্ণফুলী-১২ লঞ্চের কাউন্টার গুলো থেকে খুব সহজে টিকেট গ্রহণ করতে পারবেন। আবার আমাদের এই অনুচ্ছেদের সরবরকিত নাম্বারগুলো থেকে এম. ভি. কর্ণফুলী-১২ লঞ্চের টিকিট বুকিং দিয়ে দিতে পারবেন।

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button