ট্রাভেললঞ্চ

এম. ভি. কর্ণফুলী-৪ লঞ্চ সময়সূচী ও ভাড়া ২০২৪ | ঢাকা থেকে ভোলা লঞ্চের সময়সূচী ও ভাড়া ২০২৪

আসসালামু আলাইকুম। নিউ পাঠক বন্ধুরা আপনারা যারা এম. ভি. কর্ণফুলী-৪ লঞ্চের সময়সূচী ও টিকিট মূল্য এই সম্পর্কে জানতে চান ? তাহলে আপনাদেরকে আমাদের এই আর্টিকেলটিতে স্বাগতম। আমরা আজকে আমাদের এই আর্টিকেলটির আলোচ্য বিষয় নিয়ে এসেছি এম. ভি. কর্ণফুলী-৪ সময়সূচী,  টিকিট মূল্য নিয়ে। আপনারা যারা এম. ভি. কর্ণফুলী-৪ সময়সূচি টিকিট মূল্য এইসব সম্পর্কে জানতে চান তাহলে আমাদের এই আর্টিকেলটি থেকে সংগ্রহ করতে পারবেন।

এম. ভি. কর্ণফুলী-৪ বাংলাদেশে অতি পরিচিত একটি লঞ্চ। এই লঞ্চ টি মূলত বাংলাদেশের রাজধানী ঢাকা থেকে ভোলা পর্যন্ত যাতায়াত করে থাকে। বিভিন্ন প্রয়োজনে এই নজরতে শত শত যাত্রী এম. ভি. কর্ণফুলী-৪ লঞ্চে করে যাতায়াত করতে পছন্দ করে। আমাদের এই আর্টিকেলটি তে তাই আমরা এম. ভি. কর্ণফুলী-৪ লঞ্চের সময় টিকিট মূল্য তুলে ধরেছি।

এম. ভি. কর্ণফুলী-৪ লঞ্চ সময়সূচী ২০২৪

এম. ভি. কর্ণফুলী-৪ নন স্টপ প্রতিদিন সকাল সাতটা থেকে ৮ঃ৩০ এর মধ্যে ভোলার উদ্দেশ্যে রওনা দেয়। এবং ভোলা থেকে প্রতিদিন সন্ধ্যা সাতটার থেকে ৭ঃ৩০ এর মধ্যে ঢাকা সদরঘাট লঞ্চ টার্মিনাল এর উদ্দেশ্যে রওনা দেয়। আমাদের এই অনুচ্ছেদে এম. ভি. কর্ণফুলী-৪ লঞ্চের সময়সূচী বিস্তারিত আলোচনা করেছি।

এছাড়া আমাদের এই অনুচ্ছেদে ঢাকা থেকে ভোলার লঞ্চের সময়সূচি টিকিট মূল্য এবং অগ্রিম টিকিট বুকিং সিস্টেমসহ যাবতীয় তথ্য সম্মিলিত একটি পোস্ট আছে। আমি উক্ত পোস্টে লিংকটি এই অনুচ্ছেদে সংযুক্ত করছি আপনি চাইলে সেই পোস্টটি দেখে আসতে পারেন।

ঢাকা থেকে ভোলা লঞ্চের সময়সূচী ও ভাড়া ২০২৪

ঢাকা – ৭-৮.৩০ মিনিট

ভোলা- সন্ধ্যা ৭-৭.৩০ মিনিট

এম. ভি. কর্ণফুলী-৪ লঞ্চ ভাড়ার তালিকা

এম. ভি. কর্ণফুলী-৪ প্রতিদিন রাজধানী ঢাকা থেকে ভোলা লঞ্চ যাতায়াত করে। রাজধানী ঢাকা থেকে ভোলায় নিয়মিতভাবে যাতায়াত করে তারা মোটামুটি লঞ্চ ভাড়া সম্পর্কে অবগত আছেন। তারপরও আজকে আমি এই নিবন্ধে রাজধানী ঢাকা থেকে ভোলা লঞ্চ এম. ভি. কর্ণফুলী-৪ এর ভাড়ার তালিকা একটি আনুমানিক চিত্র তুলে ধরলাম। এম. ভি. কর্ণফুলী-৪ লঞ্চের কোয়ালিটি অনুযায়ী এই ভাড়ার পরিমাণ কমবেশি হতে পারে। কিন্তু এই ভাড়ার তালিকা খুব কম বেশি হওয়ার কথা নয়। আপনারা এই নিবন্ধ থেকে খুব সহজেই একটি মৌলিক ধারণা পেতে পারেন।

ইকোনমি ক্লাস- ৫০০
বিজনেস ক্লাস-৬০০
রয়েল ক্লাস-৭০০
সিঙ্গেল এসি কেবিন-১০০০
সিঙ্গেল এটাষ্ট বাথরুম -১৫০০
সিঙ্গেল এটাষ্ট বাথরুম কাপল বেড-২০০০
ডাবল এসি কেবিন-১৮০০
ডাবল এটাষ্ট বাথরুম-২৫০০
ডিলাক্স কেবিন -৩০০০

এম. ভি. কর্ণফুলী-৪ লঞ্চের টিকিট বুকিং সিস্টেম

বাংলাদেশের যে কোন ধরনের লঞ্চের টিকিট অনলাইন অফলাইন দুইভাবে করা যেতে পারে। সেক্ষেত্রে অফলাইনে টিকিট ক্রয় করার জন্য আপনাকে ঢাকা সদরঘাট লঞ্চ টার্মিনাল অথবা ভোলা লঞ্চ টার্মিনালে নির্দিষ্ট কাউন্টার হাতে টিকিট সংগ্রহ করতে হবে।

  • ফোন নাম্বার
  • ঢাকা (টিকেট বুকিং)  ০১৭১২০২৬৮০৮, ০১৭৪01772-434348
  • ভোলা অফিসঃ ০১৭১২০৩৬৭৭৯,

এছাড়াও আমাদের এই অনুচ্ছেদে সরবরাহ এম. ভি. কর্ণফুলী-৪ অথরিটির নাম্বার গুলো থেকে অগ্রিম টিকিট বুকিং দিতে পারবেন। এছাড়াও অনলাইনে shohoz.com ওয়েবসাইটে বাংলাদেশের যে কোন লঞ্চের টিকিট বুকিং দেওয়া যায়।

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button