বিশ্বকাপ ফুটবল

কাতার বনাম সেনেগাল ম্যাচ লাইভ, সময়, কখন, কিভাবে দেখা যাবে

অপেক্ষার প্রহর শেষে নভেম্বরের শুরু হতে যাচ্ছে ফিফা ওয়ার্ল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট ২০২৩। এবারের বিশ্বকাপে আয়োজক হিসেবে রয়েছে ঐতিহ্যবাহী দেশ কাতার। নানামুখী উদ্যোগ এবং ভিন্নধর্মী আয়োজনের মাধ্যমে কাতার আয়োজন করছে এবারের বিশ্বকাপ ফুটবল টুর্নামেন্ট। এবারের খেলায় কাতার মুখোমুখি হতে যাচ্ছে সেনেগালের বিপক্ষে ২৫ শে নভেম্বর। গ্রুপ এ টিমের এই দুই দল কবে কোথায় অংশগ্রহণ করবে খেলায়। এবং সারা বিশ্ব থেকে কিভাবে খেলাটি সরাসরি সম্প্রচার দেখা যাবে তা নিয়ে থাকছে আজকে আর্টিকেলে বিস্তারিত।

কাতার বনাম সেনেগাল ম্যাচ লাইভ

দীর্ঘ কয়েক বছর পর আয়োজন হতে চলছে ফুটবল বিশ্বকাপ ২০২৩। স্বনামধন্য দুটি দল কাতার ও সেনেগাল মুখোমুখি হতে যাচ্ছে 25 নভেম্বর শুক্রবার। গ্রুপ এ পর্বের খেলায় কাতার বিশ্বকাপে দেখা যাবে এই দুই দলকে মুখোমুখি অবস্থানে। কাতারের জনপ্রিয় স্টেডিয়াম থেকে সরাসরি প্রচার হবে এই খেলাটি।

কাতার বনাম সেনেগাল ম্যাচ সময়সূচি

সারা বিশ্বে এই দুই দলের নাম ডাক রয়েছে। ফুটবল ইতিহাসে দুই দলের খেলা পছন্দ করেন সারা বিশ্বের লাখো কোটি ভক্তরা। আসছে আগামী ২৫শে নভেম্বর শুক্রবার বাংলাদেশ সময় সন্ধ্যা সাতটায় অনুষ্ঠিত হবে এই দুই দলের খেলা। যুক্তরাজ্যের সময় বেলা একটাই কাতারে নিজস্ব মাঠে সেনেগালের বিপক্ষে খেলবে স্বাগতিকরা।

কাতার বনাম সেনেগাল ম্যাচ ভেনু

কাতারের ঐতিহ্যবাহী শহরের আল থুমামা স্টেডিয়ামে দেখা যাবে এই দুই দলের প্রাণপণ ফুটবল লড়াই। জনপ্রিয় ৮টি স্টেডিয়ামের মধ্যে অন্যতম সৌন্দর্যে ভরপুর এই স্টেডিয়াম টি। দোহা থেকে ১২ কিলোমিটার দক্ষিণ অবস্থিত এই স্টেডিয়াম। যাতে একযোগে ৪০ হাজার লোক বসে খেলা উপভোগ করতে পারবে।

কাতার বনাম সেনেগাল ম্যাচ দেখার লিংক

গ্রুপে পর্বের শক্তিশালী দুটি দল কাতার বনাম সেনেগাল মুখোমুখি হবে ২৫ শে নভেম্বর শুক্রবার। বর্তমান সময়ে বড় কোন অনুষ্ঠান সরাসরি সম্প্রচার হয় ওয়েবসাইটের মাধ্যমে। এবারের বিশ্বকাপ খুব সহজে ইন্টারনেটের মাধ্যমে লিংক যোগে দেখতে পারবেন সকলে। প্রয়োজনে লিংকগুলো সংযুক্ত করা হলো এই পোস্টে।

কাতার বনাম সেনেগাল ফুটবল ম্যাচ প্রচারকারী চ্যানেল

হাতেগোনা কয়েকদিন পর অনুষ্ঠিত হতে যাচ্ছে ফিফা ওয়ার্ল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট ২০২৩। এই টুর্নামেন্টে গ্রুপ এ থেকে পরস্কার পরস্পর মোকাবেলা করবে কাতার বনাম সেনেগাল। এই খেলাটি সরাসরি সম্প্রচার করবে আমেরিকার যুক্তরাজ্য ভিত্তিক ইংরেজি টিভি চ্যানেল বিবিসি ওয়ান এবং ফক্স টিভি। এছাড়াও ভারত থেকে স্পোর্টস ১৮ এবং স্পোর্টস ১৮ এইচ ডি চ্যানেল থেকে সরাসরি সম্প্রচারিত হবে খেলাটি। যা ভারতীয় দর্শকরা ইংরেজি ও হিন্দিতে দেখতে পাবে।

কাতার বনাম সেনেগাল ম্যাচ বাংলাদেশ থেকে দেখার চ্যানেল

অন্যান্য দেশের মতো নিজস্ব জাতীয় ও বেসরকারি টিভি চ্যানেল থেকে সরাসরি খেলা গুলোর সম্প্রচার করবে বাংলাদেশ। এর মধ্যে উল্লেখযোগ্য বাংলাদেশের জাতীয় টিভি চ্যানেল বিটিভি বেসরকারি টিভি চ্যানেল জিটিভি মাছরাঙ্গা টি স্পোর্টস অন্যতম। সন্ধ্যা সাতটায় ম্যাচটি বাংলাদেশ থেকে দেখতে পারবেন সকলে।

কাতার বনাম সেনেগাল ম্যাচ দেখার অ্যাপস

rabbithole নামক অ্যাপসের মাধ্যমে টিভি চ্যানেল কানেক্ট করে বাংলাদেশ থেকে খেলা গুলো সরাসরি সম্প্রচার দেখতে পারবেন মোবাইল ল্যাপটপ কিংবা ট্যাবলেট ফোনে। ওটিটি প্লাটফর্ম এইট টুর্নামেন্ট লাইভ ম্যাচ সম্প্রচার করবে স্টার নেটওয়ার্ক জিটিভি টি স্পোর্টস বিটিভি ও মাছরাঙ্গা তে।

কাতার বনাম সেনেগাল ম্যাচ দেখার ভারতী অ্যাপস

ভিয়াকম 18 ম্যাচগুলো মোবাইল ট্যাবলেট এবং স্মার্ট টিভির জন্য জিও সিনেমা অ্যাপস দ্বারা প্রচার করবে। জিও সিনেমা অ্যাপস টি ভারতের একটি জনপ্রিয় টিভি এপস এই অ্যাপসটি ভারতের বেশ কয়েকটি চ্যানেলের লাইভ স্ট্রিম প্রচার করে থাকে। আর এই চ্যানেলের মাধ্যমেই আপনি কাতার বনাম সেনেগালের গ্রুপ এ সিরিজের খেলা সরাসরি সম্প্রচার দেখবেন 25 নভেম্বর শুক্রবার।

 অপেক্ষার প্রহর শেষে শুরু হতে যাচ্ছে ফিফা ওয়ার্ল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট ২০২৩। এবারের বিশ্বকাপে গ্রুপে এ থেকে মুখোমুখি হচ্ছে কাতার বনাম সেনেগাল। লাখো কোটি ভক্তদের অপেক্ষা শেষে ২৫ শে নভেম্বর শুক্রবার যুক্তরাজ্যের সময় একটাই উপভোগ করবে সারা বিশ্ব এই দুই দলের খেলা। খেলাটি কোথায়? কবে অনুষ্ঠিত হবে এবং কিভাবে দর্শকরা দেখতে পারবে আমরা জানানোর চেষ্টা করলাম ধন্যবাদ সবাইকে।

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button