নিউজ

কি বলেছেন নুপুর শর্মা [আপডেট দেখুন]

বর্তমান সময়ে একটি বিষয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম নিউজ পেপার নিউজ টিভি সহ সকল ক্ষেত্রে ব্যাপক আলোচনা চলছে আমরা অনেকেই এই বিষয়ে সম্পর্কে এখনো অবগত নেই তাই অনলাইন অনুসন্ধানের মাধ্যমে আপনিও আমাদের আলোচনার মাধ্যমে জানতে পারবেন এ বিষয়ে সম্পর্কে সকল আপডেট তথ্য সুতরাং আপনারা যারা নুপুর শর্মার কটুক্তি করা সম্পর্কে জেনেছেন তারা এখান থেকে আপডেট বিষয়গুলো সম্পর্কে জানতে পারবেন পাশাপাশি এখান থেকে জানতে পারবেন বিভিন্ন গুরুত্বপূর্ণতথ্য কিসের উপর ভিত্তি করে এমন আপত্তিকর কথা বলেছেন ভারতের এই মহিলা। এই মহিলার কয়েকটি কথার কারণে ভারতের প্রতি ক্ষিপ্ত হয়েছেন মুসলিম দেশগুলো বিভিন্নভাবে তারা প্রতিবাদ জানাচ্ছে।

এর ফলে মুসলিম দেশগুলো এমন কিছু কার্যক্রম করছেন যার মাধ্যমে ভারতকে অনেক বড় মাশুল গুনতে হবে। প্রিয় পাঠক বন্ধুগন আজকের আলোচনার মাধ্যমে নুপুর শর্মা সম্পর্কিত গুরুত্বপূর্ণ কিছু আপডেট তথ্য প্রদান করা হবে যার মাধ্যমে আপনি এই বিষয় সর্ম্পকে বিস্তারিত জানতে পারবেন আপনি জানতে সক্ষম হবেন মাকে এর পিছনে কে রয়েছেন কিসের উপর ভিত্তি করে তিনি মুসলিম সমাজকে এত বড় আঘাত দিলেন । কোন ধর্মে বলা নেই বিপরীত ধর্মের বিষয়ে এমন ধরনের কথা বলা ধর্ম নিয়ে বাড়াবাড়ি বিষয়ে বারবার ভারত থেকে আমরা লক্ষ্য করছি। তাই এবারে মুসলিমসমাজ ক্ষিপ্ত হয়ে জোরালো প্রতিবাদ জানানোর চেষ্টা কাজ করছেন বিভিন্ন ধরনের পেপার পত্রিকা নিউজ পোর্টাল গুলো এমনটাই জানিয়েছেন ।

কি বলেছেন নুপুর শর্মা

আমরা হয়তো ইতিমধ্যে জানতে পেরেছি নুপুর শর্মা কি বলেছেন কাদের বিষয়ে বলেছেন কি জন্য মুসলিম সমাজ এতটা ক্ষিপ্ত বর্তমান সময়ে । মুসলিম ব্যক্তিদের প্রাণ মহানবী হযরত মুহাম্মদ (সা.) কে নিয়ে কটুক্তি করায় বর্তমান সময়ে বেশ খারাপ পরিস্থিতির সৃষ্টি হয়েছে সারা বিশ্ববাসী এর বিরুদ্ধে প্রতিবাদ জানাচ্ছে বিভিন্ন উপায়ে এক্ষেত্রে এখন পর্যন্ত অনেকেই জানেন না কী কী বিষয়ে বলেছেন কিসের জন্য এত জোরালো প্রতিবাদ এই বিষয় সম্পর্কে আপনাদের মাঝে সঠিক তথ্য উপস্থাপনের লক্ষ্যে আমরা কি ভিডিও তুলে ধরব আপনাদের মাঝে। কিভাবে এই নূপুর শর্মা মুসলিম সমাজের ব্যক্তিদের মনে এত বড় আঘাত দিতে পারলেন কিসের জন্য দিলেন এর পিছনে আসল উদ্দেশ্য কি সমস্ত বিষয় সম্পর্কে জানানোর চেষ্টাই রয়েছি আমরা। তবে নুপুর শর্মা কি বলেছেন এই বিষয়টি আপনাদের সামনে বাংলায় উপস্থাপন করা হবে ভিডিওর মাধ্যমে এ বিষয় সম্পর্কে জানতে আগ্রহী হয়ে থাকলে আমাদের ওয়েবসাইটে প্রদানকৃত ভিডিওটিতে চোখ রাখুন:

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button