বিশ্বকাপ ফুটবল

ক্রোয়েশিয়া বনাম মরক্কো আজকের খেলা সরাসরি দেখুন অনলাইনে, অ্যাপ, টিভি লিংক

সুপ্রিয় ফুটবলপ্রেমী পাঠক পাঠিকা বৃন্দ, আশা করি সকলে ভালো আছেন। আপনাদের সামনে ফুটবল বিষয়ক আরেকটি নতুন নিবন্ধ নিয়ে হাজির হয়ে গেলাম। আজকের নিবন্ধে আলোচনা করব ক্রোয়েশিয়া বনাম মরক্কো তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচ নিয়ে। সম্পূর্ণ নিবন্ধ পাঠ করলে আপনি জানতে পারবেন ক্রোয়েশিয়া বনাম মরক্কো খেলাটি সরাসরি উপভোগ করার উপায়, টেলিভিশন চ্যানেল ও অ্যাপস সম্পর্কে। কাতার বিশ্বকাপের ৬৩ নম্বর খেলায় ক্রোয়েশিয়া বনাম মরক্কো এর তৃতীয় স্থান নির্ধারণী খেলাটি সরাসরি উপভোগ করার বিভিন্ন উপায় সম্পর্কে জানতে হলে সম্পূর্ণ নিবন্ধ জুড়ে সাথে থাকতে হবে। চলুন তাহলে শুরু করা যাক।

ক্রোয়েশিয়া বনাম মরক্কো আজকের খেলা সরাসরি

কাতার বিশ্বকাপে বিভিন্ন পর্বে নানান নাটকীয়তা আর অঘটনের দেখা মিলেছে। শুরুতে সর্বমোট ৩২ টি দলের অংশগ্রহণে কাতার বিশ্বকাপের গ্রুপ পর্ব শুরু হলেও সর্বশেষ দুটি সেমিফাইনালে আর্জেন্টিনা এবং ফ্রান্স ফাইনালে খেলাযোগ্যতা অর্জন করে দুটি পরাজিত দল ক্রোয়েশিয়া এবং মরক্কো তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে পরস্পর পরস্পরের মোকাবেলা করবে। এ খেলায় যে দলটি জয়লাভ করবে সে দলটি কাতার বিশ্বকাপের তৃতীয় সর্বোচ্চ পুরস্কারটি লাভ করবে। ক্রোয়েশিয়া বনাম মরক্কের তৃতীয় স্থান নির্ধারণী খেলাটি সম্পর্কে বিভিন্ন তথ্য জানতে হলে সম্পূর্ণ নিবন্ধ সাথে থাকুন।

ক্রোয়েশিয়া বনাম মরক্কো মুখোমুখি পরিসংখ্যান

কোয়ার্টার ফাইনালে দারুন জয় দিয়ে ক্রোয়েশিয়া এবং মরক্কো উভয় দলই সেমিফাইনালে খেলার যোগ্যতা অর্জন করেছিল। সেমিফাইনালে ক্রোয়েশিয়া আর্জেন্টিনার সাথে হেরে এবং মরক্কো ফ্রান্সের সাথে হেরে সেমিফাইনাল থেকে বাদ পড়ে যায়। তবে ফিফার নিয়ম অনুযায়ী তৃতীয় স্থান নির্ধারণী খেলায় দুই দল অংশগ্রহণ করবে। এর আগে এই দুটি দল সর্বমোট দুইবার মুখোমুখি হওয়ার সুযোগ পেয়েছিল যার দুটিতেই ড্র হয়েছিল। দুই দলের অতীত পরিসংখ্যান থেকে বোঝা যায় কোন দলকে ফেভারিট বা ছোট করে দেখার সুযোগ থাকছে না মোটেও। আজকের খেলায় কোন দল জয়লাভ করবে তা বোঝা যাবে খেলা অনুষ্ঠিত হওয়ার পর। খেলাটি অনুষ্ঠিত হবে কাতারের খলিফা ইন্টারন্যাশনাল স্টেডিয়াম থেকে। খেলাটি শুরু হবে ১৭ ডিসেম্বর আন্তর্জাতিক সময় বিকাল তিনটা এবং বাংলাদেশ সময় রাত ৯ঃ০০ টায়। খেলাটি সরাসরি উপভোগ করার আমন্ত্রণ রইল।

ক্রোয়েশিয়া বনাম মরক্কো সরাসরি টিভিতে দেখার উপায়

পূর্ববর্তী ম্যাচগুলোতে নিজেদের সেরাটা দিয়ে সেমিফাইনাল পর্যন্ত এসেছিল ক্রোয়েশিয়া এবং মরক্কো উভয় দল। এ নিয়ে ফুটবলপ্রেমীদের দারুন প্রশংসা কুড়িয়েছে দুই দল। আজকে তারা মুখোমুখি হবে তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে। খেলাটি নিয়ে ফুটবল প্রেমীদের মাঝে যেন আগ্রহের শেষ নেই। আপনারা যারা বাংলাদেশের টিভি চ্যানেলে খেলাটি উপভোগ করার আগ্রহ নিয়ে এখানে এসেছেন তাদেরকে স্বাগত জানাই। বাংলাদেশ থেকে তৃতীয় স্থান নির্ধারণী খেলাটি উপভোগ করার জন্য টি স্পোর্টস অথবা জিটিভি চ্যানেলটি অনুসরণ করতে পারেন সেই সাথে বাংলাদেশের জাতীয় টেলিভিশন বিটিভিতেও খেলাটি সম্প্রচার করা হবে বলে জানা গেছে।

ক্রোয়েশিয়া বনাম মরক্কো সরাসরি অ্যাপসের মাধ্যমে

নানান কাজের তাগিদে কিংবা বিভিন্ন প্রয়োজনে আপনারা যারা আজ রাত ৯ টায় ঘরে বাইরে অবস্থান করবেন তারা টেলিভিশনে খেলাটি উপভোগ করার সুযোগ পাচ্ছেন না। তাই বলে হতাশ হওয়ার কিছু নেই। আপনার হাতে থাকা স্মার্টফোন ব্যবহার করে ক্রোয়েশিয়া বনাম মরক্কের মধ্যে অনুষ্ঠিত হতে যাওয়া তৃতীয় স্থান নির্ধারণী খেলাটি সরাসরি উপভোগ করতে পারবেন। এজন্য আপনাকে স্মার্টফোনে টফি নামক অ্যাপ ইন্সটল করে নিতে হবে। বাংলালিংকের টফি অ্যাপের মাধ্যমে সম্পূর্ণ বিনামূল্যে খেলাটি উপভোগ করা যাবে।

টফি লাইভ

ক্রোয়েশিয়া বনাম মরক্কোর মধ্যে অনুষ্ঠিত হতে যাওয়া আজকের খেলা নিয়ে বিস্তারিত তথ্য এবং সেই সাথে সরাসরি দেখার উপায় সম্পর্কে বিভিন্ন তথ্য তুলে ধরেছি। আশা করি নিবন্ধটি পাঠ করে আপনি উপকৃত হতে পেরেছেন। সকলকে খেলাটি সরাসরি উপভোগ করার আমন্ত্রণ জানিয়ে আজকের মত বিদায় নিচ্ছি।

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button