নিউজ

বিপিএল ২০২৩ লাইভ স্ট্রিমিং | চট্টগ্রাম চ্যালেঞ্জার্স বনাম সিলেট সানরাইজার্স লাইভ |Chattogram Challengers vs Sylhet Sunrisers live

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ২০২৩-এর 12 তম ম্যাচে সিলেট সানরাইজার্সের সাথে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স মুখোমুখি হবে।চট্টগ্রাম চ্যালেঞ্জার্স এখন পর্যন্ত দুটি ম্যাচ খেলে দুটিতে জিতেছে এবং অনেকগুলো হেরেছে। আগের ম্যাচে তারা নেমেছিল খুলনা টাইগারদের কাছে।

প্রথমে ব্যাট করতে বলা হলে, চ্যালেঞ্জার্সের ব্যাটাররা কিছুটা লড়াই করে কারণ তারা তাদের 20 ওভারে মাত্র 143 রান করতে সক্ষম হয়, এই প্রক্রিয়ায় আট উইকেট হারিয়ে। বোলাররা প্রাণপণ চেষ্টা করে চার উইকেট তুলে নিলেও মোট রক্ষা করতে ব্যর্থ হয়।

অন্যদিকে সিলেট সানরাইজার্স তিনটির মধ্যে মাত্র একটি ম্যাচে জিততে পেরেছে। তাদের শেষ ম্যাচে মিনিস্টার গ্রুপ ঢাকার বিপক্ষে হেরেছে তারা।ব্যাট করতে নামার পর, সানরাইজার্স বোর্ডে ১৭৫ রান করে, লেন্ডল সিমন্সের দুর্দান্ত এক সেঞ্চুরির সুবাদে। পার্কের চারপাশে বোলারদের চূর্ণ করার কারণে তিনিই ছিলেন তাদের একমাত্র যোদ্ধা। এরপরে তাদের বোলারদের হতাশাজনক পারফরম্যান্স ছিল কারণ তারা উইকেট নিতে ব্যর্থ হয়েছিল এবং মোট রক্ষা করতে ব্যর্থ হয়েছিল।

GTV LIVE BPL ২০২৩

খুলনা টাইগার্স বনাম ফরচুন বরিশাল খেলাটি অনুষ্ঠিত হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম কক্সবাজারে। 24000 ধারণক্ষমতা সম্পন্ন এই স্টেডিয়ামের স্পোর্টিং উইকেট খেলাটি অনুষ্ঠিত হবে। যদিও করণা মহামারীর কারণে এই টুর্নামেন্টের কোন ম্যাচে দর্শক আসতে দিচ্ছে না বাংলাদেশ ক্রিকেট বোর্ড। এবারের বিপিএলের সর্বোচ্চ রানের রেকর্ড এপর্যন্ত তামিম ইকবালের এই মাঠেই গতকাল করেছিল। এদিক থেকে বলা যায় এই মাঠে প্রচুর পরিমাণ রান হচ্ছে। টি-টোয়েন্টি যে ব্যাটেবলে একটি ঝংকার দেখা যায় সেটি চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে উপলব্ধি করা যাচ্ছে।

T- SPORTS LIE BPL ২০২৩

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স বনাম সিলেট সানরাইজার্স লাইভ 

ম্যাচ: চট্টগ্রাম চ্যালেঞ্জার্স বনাম সিলেট সানরাইজার্স, ম্যাচ 12, বাংলাদেশ প্রিমিয়ার লীগ ২০২৩

তারিখ এবং সময় : 29শে জানুয়ারী ২০২৩, শনিবার, 05:00 PM IST

ভেন্যুঃ জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম, চট্টগ্রাম

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স বনাম সিলেট সানরাইজার্স পিচ রিপোর্ট

জহুর আহমেদ চৌধুরীর পিচটি একটি ভারসাম্যপূর্ণ ট্র্যাক। আলোর নীচে পৃষ্ঠটি আরও ভাল হয়ে উঠবে এবং ব্যাটাররা একবার সেট হয়ে গেলে অবাধে তাদের স্ট্রোক খেলতে পারবে। সারফেসটি ম্যাচের পুরো সময় জুড়ে সত্য থাকার সম্ভাবনা রয়েছে।চট্টগ্রামে তাপমাত্রা ১৩ থেকে ২২ ডিগ্রি সেলসিয়াসের মধ্যে থাকতে পারে। এটি সারা দিন আর্দ্র থাকবে।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স বনাম সিলেট সানরাইজার্স সম্ভাব্য একাদশ

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স

তাদের শেষ ম্যাচে আফিফ হোসেন সর্বোচ্চ ৪৪ রান করলেও অন্য ব্যাটরা অবদান রাখতে ব্যর্থ হন। মেহেদী হাসান দুটি উইকেট নিলেও খুলনা টাইগারদের বিপক্ষে তারা মোট রক্ষণ করতে ব্যর্থ হয়।

সম্ভাব্য একাদশ

কেনার লুইস (উইকেটরক্ষক), উইল জ্যাকস , আফিফ হোসেন, সাব্বির রহমান , মেহেদি হাসান (সি), বেনি হাওয়েল, শামীম হোসেন, নাঈম ইসলাম, নাসুম আহমেদ, রেজাউর রহমান রাজা, শরিফুল ইসলাম

সিলেট সানরাইজার্স

শেষ ম্যাচে ব্যাট হাতে নেতৃত্ব দেন লেন্ডল সিমন্স। বোলাররা অবশ্য প্রভাব ফেলতে পারেনি কারণ মিনিস্টার গ্রুপ ঢাকা তিন ওভার বাকি থাকতেই মোট রান তাড়া করে।

সম্ভাব্য একাদশ

লেন্ডল সিমন্স, আনামুল হক (উইকেটরক্ষক), মোহাম্মদ মিঠুন, কলিন ইনগ্রাম, রবি বোপারা, মোসাদ্দেক হোসেন (সি), আলাউদ্দিন বাবু, সোহাগ গাজী , মুক্তার আলী, সানজামুল ইসলাম, তাসকিন আহমেদ

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button