শিক্ষা

জামালপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি ফলাফল ২০২৪ (লটারি রেজাল্ট) PDF ডাউনলোড

জামালপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশিত হয়েছে। আপনি যদি জামালপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি ২০২৪ সম্পর্কে অনলাইন অনুসন্ধান করেন তাহলে এ নিবন্ধটি আপনার জন্য। কারণ এই নিবন্ধে জামালপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ২০২৪ শিক্ষাবর্ষে ভর্তির সকল তথ্য সরবরাহ করা হবে। gsa.teletalk.com.bd ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে । সম্প্রতি প্রাক-প্রাথমিক থেকে নবম শ্রেণি পর্যন্ত সব শ্রেণিতে ভর্তির ব্যাপারে সরকার নতুন নীতিমালা প্রকাশ করেছে । মহানগরী, বিভাগীয় শহর এবং জেলা শহরের সকল সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে ভর্তির আবেদন বিজ্ঞপ্তি, আবেদনের ফি ও ফলাফল অনলাইনের মাধ্যমে প্রকাশ করা হবে ।

জামালপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি 2023

জামালপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি 2023 নিবন্ধন এই অংশে পূর্নাঙ্গ আলোচনা করা হবে। সারাদেশের সকল সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের 2023 শিক্ষাবর্ষের জামালপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় নির্দিষ্ট সংখ্যক আসনে ১ ম, ৬ষ্ঠ  শ্রেণীতে শিক্ষার্থী ভর্তি করা হবে। covid-19 ভাইরাসজনিত কারণে এ বছর বিদ্যালয় হাতে কোন ভর্তি ফরম বিতরণ হবে না। ভর্তির আবেদন শুধুমাত্র অনলাইনে পাওয়া যাবে। এই বিজ্ঞপ্তি অনুসারে জামালপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ১ম  শ্রেণীতে প্রভাতী ও দবা শাখায় যথাক্রমে ৫৮ জন ও ৫৭  জন সর্বমোট ১১৭ জন ছাত্রী ভর্তি হওয়ার সুযোগ পাবে। অপরদিকে ৬ষ্ঠ শ্রেণীর দিবা শাখায় ৫১ ও প্রভাতি  ৫৬ জন শিক্ষার্থী ভর্তি হওয়ার সুযোগ পাবে। জামালপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তিচ্ছুক শিক্ষার্থীদের আগামী 8 ডিসেম্বরের মধ্যে অনলাইনে আবেদন ফরম পূরণের জন্য বলা হয়েছে।

জামালপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়
জামালপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়

জামালপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি আবেদন প্রক্রিয়া

সকল আগ্রহী প্রার্থীতে ম্যাধমিক ভর্তি ওয়েবসাইট gsa.teletalk.com.bd এর মাধ্যমে আবেদন করতে হবে । আবেদনের বিস্তারিত নিয়মাবলী নিচে আলোচনা করা হল –

১। gsa.teletalk.com.bd ওয়েবসাইটে browse করে আবেদনপত্র পূরণ ও Submit করতে পারবেন।

২। (Online আবেদনপত্রের নির্দেশনা মতে প্রার্থী তার সকল তথ্য পূরণ করবেন । যে সকল প্রার্থী বিভিন্ন কোটায় আবেদন করবেন তাদের কোটার বিষয়টি অবশ্যই উল্লেখ করতে হবে অন্যথায় কোটা বিবেচনা করা সম্ভব হবে না।

৩। Online আবেদনপত্রে প্রার্থী তার রঙিন ছবি (দৈর্ঘ্য ৩০০X প্রস্থ ৩০০ pixel) স্ক্যান করে JPEG ফরমেট- এ। নির্ধারিত স্থানে Upload করবেন।

৪। Online-এ আবেদনপত্র (Application Form) যথাযথভাবে পূরণ করে নির্দেশনা মতে আবেদনপত্র Submit করা সম্পন্ন হলে কম্পিউটারে ছবিসহ Application Preview দেখা যাবে। নির্ভুলভাবে আবেদনপত্র Submit করা । সম্পন্ন হলে প্রার্থী একটি User ID- সহ ছবিযুক্ত Applicant’s copy পাবেন।সারা দেশে সরকারি মাধ্যমিক বিদ্যালয় সমূহের লটারি প্রক্রিয়া শিক্ষার্থী নির্বাচন আগামী 15 ডিসেম্বর 2011 তারিখে মধ্য অনলাইনে অনুষ্ঠিত হবে। অনলাইনে আবেদন ফরম পূরণ ও ভর্তি সংক্রান্ত বিভিন্ন তথ্যাবলী জানতে dshe.gov.bd ওয়েবসাইট পাওয়া যাবে।

ভর্তির অনলাইন আবেদনের ঠিকানা: gsa.teletalk.com.bd
ভর্তি সংক্রান্ত বিভিন্ন তথ্য জানতে: dshe.gov.bd
আবেদন শুরুর সময়:
আবেদনের শেষ সময়:
আবেদনের টাকা পরিমাণ: 110 tk

জামালপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় লটারি রেজাল্ট 2023

2023 সালে কোভিড 19 এর কারণে বাংলাদেশে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড কর্তৃক সিদ্ধান্ত মোতাবেক ভর্তি পরীক্ষার পরিবর্তে অনলাইনের মাধ্যমে ছাত্র-ছাত্রী নির্বাচন করে ভর্তির সুযোগ দেওয়া হবে সরকারি স্কুলগুলোতে। এরই ধারাবাহিকতায় জামালপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়  ২০২৪  শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের লটারি রেজাল্ট প্রকাশিত হয়েছে। এই লটারির রেজালট আমরা আমাদের ওয়েবসাইটের এই অংশে পিডিএফ আকারে যুক্ত করব। এছাড়াও আপনি জামালপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ওয়েবসাইটে ২০২৪ শিক্ষাবর্ষের উত্তীর্ণ শিক্ষার্থীদের ফলাফল জানতে পারবেন। অথবা আপনি জামালপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় নোটিশ বোর্ডে এই রেজাল্ট খুব সহজেই দেখতে পারবেন।

PDF Download

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button