অফার

জিপি 5 টাকায় 200 এসএমএস কেনার কোড, মেয়াদ, অফার ২০২৪

গ্রামীনফোনে 200 এসএমএস মাত্র ৫ টাকা 30 দিনের জন্য। এই এসএমএস অফার টি গ্রামীণফোন গ্রাহকের কাছে খুবই জনপ্রিয়। বিভিন্ন প্রয়োজনে অনেকের এসএমএস কিনতে হয়। অনেক সময় অনেককে ফোনে পাওয়া না গেলে এসএমএস এর মাধ্যমে কাঙ্খিত তথ্যটি জানিয়ে দেওয়ার জন্য হলেও এসএমএস পাঠানোর প্রয়োজন। জিপি গ্রাহকেরা যদি মাত্র 5 টাকায় 200 এসএমএস 30 দিনের জন্য প্যাকটি ক্রয় করেন তাহলে এক মাস নিশ্চিন্তে এসএমএস পাঠাতে পারবেন বাংলাদেশের যেকোন মোবাইল নাম্বারে।

অনেকেই 200 এসএমএস প্যাকেজ টি সম্পর্কে বিস্তারিত জানেন। অনেকেই শুধু মাত্র 5 টাকায় 200 এসএমএস কেনা যায় এই তথ্যটি জানেন। কিন্তু কিভাবে কেনা যায় এই বিস্তারিত তথ্যটি জানেন না। সুতরাং এই পোস্ট টি মনোযোগ সহকারে পড়ুন এবং বিস্তারিত তথ্য জানুন।

জিপি 5 টাকায় 200 এসএমএস কেনার কোড

5 টাকায় 200 এসএমএস গ্রামীণফোনের একটি জনপ্রিয় এসএমএস অফার। এই প্যাকেজটি কেনার জন্য এখন পর্যন্ত গ্রামীনফোন কোন কোড প্রদান করেনি। সুতরাং কোন কোড ডায়াল করে 200 এসএমএস প্যাকেজ জিপি নাম্বারে চালু করা যাবে না। এখন প্রশ্ন হচ্ছে তাহলে জিপি কাস্টমার কিভাবে 5 টাকায় 200 এসএমএস অফার চালু করবেন? এটি mygp app অথবা ফ্লেক্সিপ্লান অ্যাপ থেকে চালু করতে হবে। নিচে বিস্তারিত পদ্ধতি উল্লেখ করা হচ্ছে এই প্যাকেজটি কেনার জন্য।

মেসেজ আপশনে গিয়ে লেখুন Start SMS আর পাঠিয়েদিন 9999 তে আথবা, ডায়াল করুন *111*10*6#

গ্রামীনফোনে 200 এসএমএস 30 দিনের জন্য কেনার নিয়ম

সকল গ্রামীণফোন গ্রাহকরা 5 টাকার বিনিময় 200 এসএমএস ক্রয় করতে পারেন 30 দিন মেয়াদে। এই এসএমএস গুলো পাঠানো যাবে বাংলাদেশের যে কোন মোবাইল নাম্বারে। আপনি যদি মাই জিপি অ্যাপ ব্যবহার করে থাকেন তাহলে মাই জিপি অ্যাপ এর ফ্লেক্সিপ্লান অপশনে ক্লিক করে এই প্যাকেজটি সহজে চালু করতে পারবেন। যদি MyGP App না থেকে থাকে তাহলে স্মার্টফোন ব্যবহারকারীরা এক্ষুনি গুগল প্লে স্টোর থেকে মাই জিপি অ্যাপ ইন্সটল করুন।

  1. grameenphone.com/flexi-plan ভিজিট করুন অথবা ফ্লেক্সিপ্লান অ্যাপ অথবা মাই জিপি অ্যাপ থেকে ফ্লেক্সিপ্লান এ ক্লিক করুন
  2. ২০০ এসএমএস সিলেক্ট করুন, ৩০ দিন মেয়াদ সিলেক্ট করুন। বাকি সবকিছু ০ সিলেক্ট করুন।
  3. বাই অপশনে ক্লিক করুন
  4. মোবাইল নাম্বার দিন, মোবাইলে একটি ওটিপি কোড পাবেন
  5. কোড টি সাবমিট করলেই আপনার মোবাইল থেকে ১১.০৯ টাকা কেটে নিবে এবং ২০০ এসএমএস প্যাকেজ টি চালু হয়ে যাবে অটোমেটিক।

আপনার স্মার্ট ফোন না থাকলে স্মার্ট ফোন ব্যাবহার করে এমন কারো শরণাপন্ন হয়ে এই প্যাকেজটি ক্রয় করে নিন। মাই জিপি অ্যাপ ছাড়াও ফ্লেক্সিপ্লান ওয়েবসাইট ভিজিট করে আপনি এই প্যাকেজটি কিনে নিতে পারেন। সুতরাং নিচের পদ্ধতি অনুসরন করুন এবং সহজে ক্রয় করুন 200 এসএমএস প্যাক টি।

আপনার যদি 200 এসএমএস কম মনে হয় তাহলে ১৯ টাকা খরচ করে 500 এসএমএস প্যাকটি ক্রয় করতে পারেন। গ্রামীনফোনের সকল আকর্ষণীয় অফার এবং এসএমএস প্যাকেজ উল্লেখ করা হয়েছে এই ওয়েবসাইটে। আপনি চাইলে গ্রামীনফোনের অন্যান্য এসএমএস প্যাকেজ গুলো দেখে আসতে পারেন।

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button