অফার

গ্রামীনফোনে 500 এসএমএস 19 টাকা ৩০ দিন মেয়াদ

গ্রামীণফোন বাংলাদেশের সর্ববৃহৎ মোবাইল অপারেটরের গ্রাহকরা এসএমএসের মাধ্যমে একে অন্যের সাথে মনের ভাব প্রকাশ করে। প্রেম ভালোবাসা কিংবা জরুরী প্রয়োজন যেটাই হোক না কেন গ্রামীণফোন গ্রাহকরা এসএমএসের মাধ্যমে একে অন্যের সাথে যোগাযোগ করে। প্রায় সব বয়সের মানুষ এসএমএস সার্ভিস ব্যবহার করে সেটা হোক ব্যক্তিগত প্রয়োজন কিংবা ব্যবসায়ীক প্রয়োজন। গ্রামীনফোনের সকল গ্রাহককে এসএমএস প্যাকেজ এবং অফার সম্পর্কে বিস্তারিত জানাতে আমরা একটি ধারাবাহিক এসএমএস পোস্ট সিরিজ প্রকাশ করতে যাচ্ছি যেখানে এই পর্বে থাকছে 500 sms 19 টাকা প্যাকেজের বিস্তারিত তথ্য।

এই পোস্টটি পড়ে আপনারা জানতে পারবেন কিভাবে গ্রামীনফোনে 500 এসএমএস ক্রয় করবেন। এছাড়াও থাকছে আপনার ক্রয়কৃত এসএমএসের মেয়াদ এবং মূল্য। পরিশেষে এসএমএস ব্যালেন্স চেক করার কোড সম্পর্কে আলোচনা করা হবে যাতে করে আপনি খুব দ্রুত আপনার জিপি এসএমএস ব্যালেন্স এবং মেয়াদ জানতে পারেন।

কিভাবে গ্রামীনফোনে 500 এসএমএস 19 টাকায় ক্রয় করবেন?

গ্রামীণফোন ফ্লেক্সি প্ল্যান এর মাধ্যমে 500 এসএমএস এর প্যাকেজ ক্রয় করতে হয়। ফ্লেক্সিপ্লান অ্যাক্সেস করতে পারবেন ফ্লেক্সিপ্লান ওয়েবসাইট থেকে, ফ্লেক্সিপ্লান অ্যাপ থেকে এবং মাই জিপি অ্যাপ থেকে। আপনি উল্লেখিত যেকোনো একটি মাধ্যম বেছে নিয়ে এসএমএস প্যাকেজ ক্রয় করতে পারবেন। উল্লেখিত পদ্ধতি শুরু করার আগে আপনার একাউন্টে 19 টাকা বা তার বেশী ব্যালান্স রাখুন। পর্যাপ্ত ব্যালেন্স রাখার পর নিম্নলিখিত পদ্ধতি অনুসরণ করে এসএমএস প্যাকেজ ক্রয় করুন। এসএমএস প্যাকেজ ক্রয় করার পরবর্তী সময়ে আপনি আপনার এসএমএস ব্যালেন্স এবং মেয়াদ জানতে পারবেন খুব সহজে। আপনার সুবিধার কথা চিন্তা করে আমরা এসএমএস ব্যালেন্স চেক করার কোড নাম্বার প্রদান করছি যাতে আপনি এই কোড নাম্বার ডায়াল করে সহজেই আপনার এসএমএস এবং এর মেয়াদ জানতে পারেন।

  1. grameenphone.com/flexi-plan ভিজিট করুন অথবা ফ্লেক্সিপ্লান অ্যাপ অথবা মাই জিপি অ্যাপ থেকে ফ্লেক্সিপ্লান এ ক্লিক করুন
  2. ৫০০ এসএমএস সিলেক্ট করুন, ৩০ দিন মেয়াদ সিলেক্ট করুন। বাকি সবকিছু ০ সিলেক্ট করুন।
  3. বাই অপশনে ক্লিক করুন
  4. মোবাইল নাম্বার দিন, মোবাইলে একটি ওটিপি কোড পাবেন
  5. কোড টি সাবমিট করলেই আপনার মোবাইল থেকে ১৯ টাকা কেটে নিবে এবং ৫০০ এসএমএস প্যাকেজ টি চালু হয়ে যাবে অটোমেটিক।

500 এসএমএস প্যাকেজ গ্রামীণফোনের সবচেয়ে জনপ্রিয় এসএমএস প্যাকেজ। এই প্যাকেজটি ছাড়াও গ্রামীণফোনের আরো বেশ কয়েকটি এসএমএস প্যাকেজ রয়েছে। আমরা সবকটি এসএমএস প্যাকেজ নিয়ে বিস্তারিত তথ্য উল্লেখ করেছি আমাদের মূল্যবান গ্রাহকদের জন্য। আপনার হাতে পর্যাপ্ত সময় থাকলে আপনি গ্রামীণফোনের অন্যান্য এসএমএস প্যাকেজ গুলো সম্পর্কে জেনে আসতে পারেন। এভাবে আপনার প্রয়োজন অনুযায়ী বিভিন্ন মেয়াদের এসএমএস প্যাকেজ ক্রয় করতে পারবেন যে কোন সময়।

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button