চাকরি

ঝিনাইদহ জেলার সরকারি প্রাথমিক বিদ‌্যালয়ের রাজস্ব খাতভুক্ত সহকারী শিক্ষক নিয়োগের মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২৩

ঝিনাইদহ জেলার সরকারি প্রাথমিক বিদ‌্যালয়ে রাজস্ব খাতভুক্ত সহকারী শিক্ষক পদে নিয়োগের জন‌্য মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২৩। সরকারি প্রাথমিক বিদ‌্যালয়ে  রাজস্ব খাতভুক্ত সহকারী শিক্ষক পদে নিয়োগের জন‌্য তৃতীয় ধাপে ঝিনাইদহ জেলার পরীক্ষা সম্পন্ন হয়েছে। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ পরীক্ষার্থীদের মৌখিক পরীক্ষার সময়সূচী প্রকাশ করেছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়। প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় কর্তৃক প্রাপ্ত সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ ঝিনাইদহ জেলার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২৩ আজকের এই নিবন্ধ হতে সংগ্রহ করতে পারবেন। আমরা আপনাদের জন্য প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ ঝিনাইদহ জেলার মৌখিক পরীক্ষার সময়সূচী পিডিএফ ফাইলটি আপনাদের সামনে তুলে ধরব। আপনারা আমাদের ওয়েবসাইট থেকে খুব সহজেই প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ মৌখিক পরীক্ষার সময়সূচি দেখে নিতে পারবেন।

প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ মৌখিক পরীক্ষার সময়সূচি ঝিনাইদহ

২০২০ সালে প্রাপ্ত প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী ঝিনাইদহ জেলা তৃতীয় ধাপে পরীক্ষায় অংশগ্রহণ করে। সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ঝিনাইদহ জেলার মৌখিক পরীক্ষার সময়সূচি প্রকাশ করেছে ঝিনাইদহ জেলা শিক্ষা অফিস। ঝিনাইদহ জেলা শিক্ষা অফিস কর্তৃক প্রকাশিত প্রাথমিক সহকারি শিক্ষক নিয়োগ মৌখিক পরীক্ষার সময়সূচী পিডিএফ ফাইলটি আমরা এই ওয়েবসাইটে তুলে ধরেছি। আপনারা আমার এই ওয়েবসাইট হতে খুব সহজে প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ মৌখিক পরীক্ষা ঝিনাইদহ জেলার সময়সূচী সংগ্রহ করতে পারবেন।

ঝিনাইদহ জেলায় মোট ৬ টি উপজেলা আছে। উপজেলা ভেদে আলাদা আলাদা দিনে মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে। পরীক্ষার দিন পরীক্ষার্থীদের যাবতীয় কাগজপত্র নিয়ে যথাসময়ে ঝিনাইদহ জেলা শিক্ষা অফিস যোগাযোগ করে ডিসি অফিসে গিয়ে মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করার জন্য আহ্বান করেছে ঝিনাইদহ জেলা শিক্ষা অফিস।

ঝিনাইদহ জেলার প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২৩ PDF ডাউনলোড

প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার তৃতীয় ধাপে ঝিনাইদহ জেলার পরীক্ষা অনুষ্ঠিত হয়েছিল। পরীক্ষায় উত্তীর্ণ পরীক্ষার্থীদের কাগজ পত্র জমাদানের শেষ তারিখ ছিল ২৯ জুন ২০২৩। কাগজপত্র জমাদান প্রক্রিয়া শেষ হওয়ার পর ঝিনাইদহ জেলা শিক্ষা অফিস সহকারী শিক্ষক নিয়োগ মৌখিক পরীক্ষার সময়সূচি প্রকাশ করল। আমরা রোল সংখ্যা অনুযায়ী মৌখিক পরীক্ষার সময়সূচির পিডিএফ ফাইলটি এই নিবন্ধের সংযুক্ত করেছি। আপনারা এই ওয়েবসাইট হতে মৌখিক পরীক্ষার সময়সূচির পিডিএফ ফাইলটি ডাউনলোড করে নিতে পারবেন।

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ঝিনাইদহ জেলার যে সকল শিক্ষার্থী উত্তীর্ণ হয়েছেন। তাদের প্রয়োজনীয় কাগজপত্রসহ ঝিনাইদহ জেলার শিক্ষা অফিসে যোগাযোগ করে ডিসি অফিসে নির্দিষ্ট সময়ে উপস্থিত হয়ে মৌখিক পরীক্ষা সম্পন্ন করতে হবে।

তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শেষে চূড়ান্ত তালিকা প্রকাশ করবে ঝিনাইদহ জেলা শিক্ষা অফিস। ঝিনাইদহ জেলায় উত্তীর্ণ সকল শিক্ষার্থী যারা মৌখিক পরীক্ষার জন্য নির্বাচিত হয়েছেন তাদের সকলকে অগ্রিম শুভেচ্ছা।

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button