স্পোর্টস

টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৩, ইংল্যান্ড বনাম ইন্ডিয়া লাইভ, ম্যাচের সময়, ভেন্যু

টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৩ ইংল্যান্ড বনাম ইন্ডিয়া লাইভ, ইন্ডিয়া বনাম ইংল্যান্ড লাইভ দেখার অ্যাপস, ইন্ডিয়া বনাম ইংল্যান্ড লাইভ দেখার লিংক, ইন্ডিয়া বনাম ইংল্যান্ড লাইভ দেখুন আমাদের এই ওয়েবসাইটে। এই ওয়েবসাইট হাতে আইসিসি টি২০ বিশ্বকাপ টুর্নামেন্টের দ্বিতীয় সেমিফাইনালে ইন্ডিয়া বনাম ইংল্যান্ড ম্যাচটি সরাসরি দেখতে পাবেন। তাই আপনারা যারা ইংল্যান্ড বনাম ইন্ডিয়া দ্বিতীয় সেমিফাইনাল মেসি সরাসরি দেখার জন্য এই অনুচ্ছেদে এসেছেন তাদেরকে এই অনুচ্ছেদে স্বাগতম। এই অনুচ্ছেদে ইংল্যান্ড বনাম ইন্ডিয়া ম্যাচের সময়সূচি সহ বিস্তারিত তথ্য তুলে ধরা হবে।

আইসিসি বিশ্বকাপ ২০২৩ ইংল্যান্ড বনাম ইন্ডিয়া

আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ টুর্নামেন্টের দ্বিতীয় সেমিফাইনালে মোকাবেলা করতেছে ইন্ডিয়া বনাম ইংল্যান্ড। তারা উভয় দুইটি গ্রুপ থেকে সেমিফাইনাল খেলার জন্য কোয়ালিফাই হয়েছে। তাই দ্বিতীয় সেমিফাইনালে ইংল্যান্ড বনাম ইন্ডিয়া মোকাবেলা করবে। বাংলাদেশ সময় দুপুর ২ টায় খেলাটি শুরু হয়েছে। উভয় দল ফাইনালে খেলার উদ্দেশ্যে আজ সেমিফাইনালে মোকাবেলা করবে। এই খেলায় বিজয়ী দল সরাসরি ফাইনাল খেলার যোগ্যতা অর্জন করবে। উভয় দলের জন্য খেলাটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। ইংল্যান্ড বনাম ইন্ডিয়া ম্যাচের লাইভ দেখার লিংক আজকের এই অনুচ্ছেদে আমরা সরবরাহ করব।

ম্যাচটি সরাসরি দেখুন আমাদের প্রদত্ত লিংক হাতে।

ইংল্যান্ড বনাম ইন্ডিয়া লাইভ টিভি চ্যানেল

টি-টোয়েন্টি বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনালে মোকাবেলা করেছে ইংল্যান্ড বনাম ইন্ডিয়া। ম্যাচটি সরাসরি সম্প্রচার করছে পৃথিবীর বিখ্যাত এক্সপ্রেস চ্যানেলগুলো। বাংলাদেশ থেকে খেলাটি সরাসরি সম্প্রচার করবে গাজী টিভি এবং ইন্ডিয়ান বিখ্যাত স্পোর্টস চ্যানেল স্টার স্পোর্টস খেলাটি সরাসরি সম্প্রচার করবে। এছাড়াও অনলাইন প্লাটফর্মে যেমন রেবিটহোল বিডি ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে অ্যাপসের মাধ্যমে।

রেবিটহোল বিডিতে খেলা দেখুন

বাংলাদেশের জনপ্রিয় স্পোর্টস প্রতিটি প্ল্যাটফর্ম রেবিট হল বিডি। প্রিপেড এই প্লাটফর্মে খেলা দেখতে হলে আপনাকে মাসিক ১০০ টাকা চার্জ দিয়ে খেলা দেখতে হবে। বিকাশ নগদসহ যেকোনো অনলাইন ই-কমার্স ওয়েবসাইট হতে এই চ্যানেলে সরাসরি পেমেন্ট করা যায়। বিকাশ কিংবা রকেটের মাধ্যমে খেলাটি দেখার জন্য আমার এই ওয়েবসাইটে প্রদত্ত ক্লিক করুন।

ইন্ডিয়া স্কোয়াড: কেএল রাহুল , রোহিত শর্মা (সি) , বিরাট কোহলি , সূর্যকুমার যাদব , হার্দিক পান্ড্য , ঋষভ পান্ত (উইকেটরক্ষক) , অক্ষর প্যাটেল , রবিচন্দ্রন অশ্বিন , ভুবনেশ্বর কুমার , মহম্মদ শামি , আরশদীপ সিংএজলাসদীনেশ কার্তিক , যুজবেন্দ্র চাহাল , হর্ষাল প্যাটেল , দীপক হুডা

ইংল্যান্ড স্কোয়াড: জস বাটলার (c&wk) , অ্যালেক্স হেলস , ফিলিপ সল্ট , বেন স্টোকস , হ্যারি ব্রুক , লিয়াম লিভিংস্টোন , মঈন আলী , স্যাম কুরান , ক্রিস ওকস , ক্রিস জর্ডান , আদিল রশিদএজলাসডেভিড উইলি , টাইমাল মিলস , ডেভিড মালান , মার্ক উড

ইংল্যান্ড বনাম ইন্ডিয়া ম্যাচ নিয়ে কিছু তথ্য

IND বনাম ENG, দ্বিতীয় সেমি-ফাইনাল, ICC পুরুষ T20 বিশ্বকাপ ২০২৩
তারিখ
বৃহস্পতিবার, নভেম্বর 10, ২০২৩
টস
টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেয় ইংল্যান্ড
সময়
2:00 অপরাহ্ন
ভেন্যু
অ্যাডিলেড ওভাল, অ্যাডিলেড
আম্পায়ার
কুমার ধর্মসেনা, পল রেইফেল
তৃতীয় আম্পায়ার
ক্রিস গ্যাফানি
ম্যাচ রেফারি
ডেভিড বুন
এর আগে টসে যেতে ইংল্যান্ড ফিল্ডিং এর সিদ্ধান্ত নয়। দশ কভার শেষে ইন্ডিয়া দুই উইকেটে ৬২ রান তুলতে সক্ষম হয়। হাইভোল্টেজ এই ম্যাচটি স্বভাবতই কমড়ানোর হতে যাচ্ছে বলে ধারণা করা হচ্ছে। বর্তমান ম্যাচের পরিস্থিতি অনুযায়ী ইন্ডিয়া দলের জন্য ম্যাচটি বের করা অত্যন্ত কঠিন হলেও ইন্ডিয়া যেকোনো সময় ম্যাচের মোড় ঘুরিয়ে দিতে পারে। তাই ম্যাচটি সরাসরি দেখার জন্য আমাদের উপরে প্রদত্ত লিংক গুলো ব্যবহার করতে পারেন।

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button