হাসপাতাল

ডা বিকাশ মজুমদার (শিশু বিশেষজ্ঞ) রংপুর

ডাক্তার বিকাশ মজুমদার শিশু বিশেষজ্ঞ। রংপুরের সবচেয়ে জনপ্রিয় শিশু বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকায় শীর্ষস্থানে আছেন ডক্টর বিকাশ মজুমদার। তাই আপনি যদি ডাক্তার বিকাশ মজুমদার কোথায় বসেন ? ডক্টর বিকাশ মজুমদারের সাথে দেখা করার জন্য অগ্রিম সিরিয়াল বুকিং নাম্বার সহ যাবতীয় তথ্য এই নিবন্ধে আলোচনা করা হবে। তাই, ডক্টর বিকাশ মজুমদার এর সম্পর্কে বিস্তারিত তথ্য এই নিবন্ধে আমরা তুলে ধরেছি ।

ডক্টর বিকাশ মজুমদার রংপুরের একজন জনপ্রিয় শিশু বিশেষজ্ঞ ডাক্তার প্রতিদিন শত শত মানুষ অনলাইনে বিকাশ মজুমদার এর চেম্বারের ঠিকানা এবং অগ্রিম সিরিয়াল বুকিং নম্বর অনুসন্ধান করে থাকেন তাই আজকের এই নিবন্ধে আমরা ডক্টর বিকাশ মজুমদার এর সম্পর্কে বিস্তারিত তথ্য তুলে ধরেছি।

ডক্টর বিকাশ মজুমদার এমবিবিএস এবং এফসিপিএস (শিশু মেডিসিন) এর ওপর পডা লেখা শেষ করেন, বর্তমানে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যাপক হিসেবে কর্মরত আছেন। এছাড়াও ডক্টর বিকাশ মজুমদার ক্রিসেন্ট ডায়াগনস্টিক সেন্টার রংপুর নিয়মিতভাবে রোগী দেখেন। ডক্টর বিকাশ মজুমদার এর সাথে দেখা করতে চান ? তাহলে আপনাকে অবশ্যই রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে অথবা প্রাইভেটে দেখা করার জন্য ক্রিসেন্ট ডায়াগনস্টিক সেন্টার রংপুর, গিয়ে দেখা করতে হবে।

ডাক্তার বিকাশ মজুমদার কোথায় বসেন?

ডাক্তার বিকাশ মজুমদার বর্তমানে ক্রিসেন্ট ডায়াগনস্টিক সেন্টার রংপুরে নিয়মিতভাবে রোগী দেখেন। তাই আপনি যদি ডক্টর বিকাশ মজুমদার এর সাথে এপয়েন্টমেন্ট নিতে চান তাহলে অবশ্যই আপনাকে ক্রিসেন্ট ডায়াগনস্টিক সেন্টার রংপুর এ যেতে হবে।

Crescent Diagnostic Complex, Rangpur (+880 521-65707)
Crescent Diagnostic Complex ; Address, : Dhaap Road, Rangpur 5400, Bangladesh ; Coordinate, : 25.7609768, 89.2368906 ; Phone, : +880 521-65707

অধ্যাপক ডাঃ বিকাশ মজুমদার

এমবিবিএস, এফসিপিএস (শিশু মেডিসিন)
চেম্বারঃ ক্রিসেন্ট ডায়াগনস্টিক সেন্টার

ডাঃ বিকাশ মজুমদার অগ্রিম সিরিয়াল বুকিং নম্বর

ডাক্তার বিকাশ মজুমদার এর সাথে দেখা করার জন্য আমরা এই ওয়েবসাইটে অগ্রিম সিরিয়াল বুকিং নম্বর সংযুক্ত করেছি। ক্রিসেন্ট ডায়াগনস্টিক সেন্টারে কল দিয়ে সরাসরি ডক্টর বিকাশ মজুমদার এর সাত তে অ্যাপয়েনমেন্ট নেওয়ার সিরিয়াল বুকিং দিতে পারেন। এছাড়াও ডক্টর বিকাশ মজুমদার এর পার্সোনাল পিএ এর নাম্বারে কল করে অগ্রিম সিরিয়াল বুকিং দিতে পারবেন।

সিরিয়াল বা যোগাযোগঃ 01317 18 32 29, 0521 65707

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button