শুভেচ্ছা

নবজাতকের জন্য শুভেচ্ছা বার্তা

নবজাতকের পৃথিবীতে আসার সাথে সাথে সকলেই নবজাতকের জন্মদিনের নবজাতককে নানা রকমের শুভেচ্ছা বার্তা দিয়ে শুভেচ্ছা জানিয়ে থাকে। পৃথিবীতে নবজাতক জন্মগ্রহণ করার সাথে সাথে প্রত্যেক মা বাবা কার্ডের মাধ্যমে সবাইকে দাওয়াত দিয়ে। সন্তান জন্মগ্রহণ করার সাথে সাথে মা-বাবা সন্তানের জন্ম গ্রহণের আনন্দটা প্রত্যেকের সাথে ভাগাভাগি করে নিয়ে উৎসবের মাধ্যমে পালন করতে পছন্দ করে থাকে।

আবার অনেকেই আছেন সন্তান জন্মগ্রহণ করার সাথে সাথেই মা-বাবাকে শুভেচ্ছা এবং অভিনন্দন জানিয়ে থাকেন। সন্তান জন্মগ্রহণ করার দিনটি প্রত্যেক মা-বাবার জন্য খুবই আনন্দ এবং স্মরণীয় একটি মুহূর্ত। তাই আজকে আমি সকলের কথা বিবেচনা করে নিয়ে এসেছি নবজাতকের জন্য স্পেশাল কিছু শুভেচ্ছা বার্তা। মাধ্যমে আপনি ছোট বাচ্চাদেরকে শুভেচ্ছা জানিয়ে তার দিনটি আরো স্পেশাল অনুসরণীয় করে তুলতে পারবেন।

নবজাতককে আপনি যদি সুন্দর সুন্দর শুভেচ্ছা বার্তা গুলো দিয়ে আশীর্বাদ করতে চান তাহলে প্রয়োজন হবে আমাদের এই ওয়েবসাইটে দেওয়া নবজাতকের জন্য শুভেচ্ছা বার্তা গুলো। তাহলে আর কথা না বাড়িয়ে নিচে থেকে নবজাতকের জন্য শুভেচ্ছা বার্তা গুলো কালেক্ট করে তাদেরকে শুভেচ্ছা বার্তা জানিয়ে দিন।

নবজাতকের জন্য শুভেচ্ছা বার্তা

নবজাতক পৃথিবীতে আসার সাথে সাথে চারিদিকে হৈচৈ শুরু হয়ে যায়। মা-বাবা, ভাই-বোন, আত্মীয়-স্বজন সকলেই নবজাতক পৃথিবীতে আসার আনন্দে মেতে ওঠে। নবজাতককে শুভেচ্ছা নিবন্ধন এবং আশীর্বাদ করার জন্য উঠে পড়ে লেগে যায়। তাইতো আমাদের এই ওয়েবসাইটে রয়েছে সকলের জন্য নবজাতকের। নিচে নবজাতকের জন্য শুভেচ্ছা বার্তাগুলো তুলে ধরা হলো।

  • শুনেছি তোমার রাজকুমারী এসেছে! একটি সুস্থ শিশুর জন্ম দেওয়ার জন্য অভিনন্দন! তিনি তার সারা জীবন লালন এবং ভালবাসা হোক! তাকে আমার ভালবাসা দিন!
  • একটি বিস্ময়কর নতুন রাজকুমারী সবেমাত্র পরিবারে যোগদান করেছে! একটি অংশ হতে কি একটি সুন্দর মুহূর্ত! অভিনন্দন এবং আপনার নিরাপদ নতুন আগমনের জন্য আপনাকে শুভেচ্ছা জানাই।
  • প্রিয় ভাই, এমন সুন্দর ও স্বাস্থ্যবান বাচ্চা মেয়ের আগমনের জন্য অভিনন্দন। আমি প্রার্থনা করি তিনি হাসি এবং সুখে আপনার জীবন পূরণ করুন! আলিঙ্গন এবং চুম্বন আনন্দের বান্ডিল। ‘
  • প্রিয়, আপনার জুটি সর্বদা নিখুঁত ছিল তবে আপনার নবজাতক কন্যার জন্মের সাথে সাথে আপনার পরিবার এখন চিত্র নিখুঁত হয়ে উঠেছে। অভিনন্দন।
  • সন্তান জন্মদান সহজ, সবচেয়ে কঠিন এই পৃথিবীতে একটি মেয়ে শিশুকে বড় করা, তার অধিকারের জন্য লড়াই করা এবং তার নিরাপত্তা দেওয়া। কিন্তু আমরা জানি আপনি এই সব করতে পারেন. একটি সুন্দর ফুল থাকার জন্য অভিনন্দন.
  • অভিনন্দন গর্বিত নতুন বাবা! এই ক্ষুদ্র পা আপনার হৃদয়ে ভালবাসার সাথে টিপটো এবং চিরকাল সেখানে থাকবে! নবজাতক পিতামাতার জন্য আমার শুভ কামনা।
  • আপনার প্রিয়তম নতুন আগমনে শুভেচ্ছা। আমরা আশা করি আপনারা সবাই ভালো আছেন। আপনার মূল্যবান ছোট এক সঙ্গে প্রতিটি মুহূর্ত উপভোগ করুন!
  • আপনার নবজাতক শিশু আপনাকে তার/তার মা এবং বাবা হতে বেছে নিয়েছে। আমি মনে করি সে/সে খুব ভালো পছন্দ করেছে। অভিনন্দন এবং আপনার নতুন পরিবারের জন্য সব ভাল!
  • ‘নতুন পিতামাতাকে অভিনন্দন। আপনার ছোট বাচ্চা মেয়ের আগমন ইঙ্গিত দেয় যে এখন থেকে আপনাকে ডায়াপার, শিশুর খাবার এবং নন-স্টপ ট্যানট্রামগুলি মোকাবেলা করতে হবে। এই দু: সাহসিক যাত্রার জন্য শুভকামনা। ‘
  • আপনার নতুন শিশু কন্যার নিরাপদ এবং সুখী আগমনের জন্য অভিনন্দন। আমরা তাকে আশ্চর্যজনক মহিলাতে রূপান্তরিত হতে দেখে উত্তেজিত যে সে নিশ্চিত!

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button