শিক্ষা

নাটোর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ভর্তি ফলাফল ২০২৫ (লটারি রেজাল্ট) PDF ডাউনলোড

আপনি কি নাটোর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ভর্তি বিজ্ঞপ্তি ২০২৫ এবং ফলাফল ইন্টারনেটে অনুসন্ধান করছেন? তাহলে আপনি ঠিক জায়গায় এসেছেন। এই নিবন্ধে আমি নাটোর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি ২০২৫ এর সমস্ত প্রশ্নের উত্তর এবং ২০২৫ শিক্ষাবর্ষে ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের ফলাফল সংযুক্ত করব। এই নিবন্ধটি আপনি ভালো করে পড়লে ভর্তি সংক্রান্ত বিভিন্ন তথ্য খুব ভালোভাবে জানতে পারবেন ইনশাআল্লাহ।নাটোর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় হল নাটোর জেলা সদরে অবস্থিত একটি বালিকা মাধ্যমিক বিদ্যালয়। এই প্রীত লাঠি 1944 সালে প্রতিষ্ঠিত হয়।নাটোর সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় 1944 সালে নাটোর জেলার সদর উপজেলায় প্রতিষ্ঠিত হয়। শুরুতে সামান্য জমি ও একটি টিনের চালাঘরে এই বিদ্যালয়ের শিক্ষা কার্যক্রম শুরু হয়। 1968 সালে বিদ্যালয়টি জাতীয়করণ লাভ করে। এই বিদ্যালয়ের প্রথম প্রধান শিক্ষক ছিলেন প্রফুল্ল চন্দ্র রায় চৌধুরী।

নাটোর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩

নাটোর সরকারি বালিকা উচ্চ  বিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি ২০২৫ প্রকাশিত হয়েছে। উক্ত ভর্তি বিজ্ঞপ্তি তে বলা হয়েছে 15 নভেম্বর ২০২৩ থেকে 8 ডিসেম্বর ২০২৩ পর্যন্ত অনলাইনে নাটোর সরকারি বালক উচ্চ বিদ্যালয় আবেদন করা যাবে। নাটোর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ভর্তির ফলাফল আগামী 12 ই ডিসেম্বর ২০২৩ তারিখে অনলাইনে অনুষ্ঠিত হওয়ার পরে প্রকাশিত হয়। ২০২৫ শিক্ষাবর্ষে নাটোর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় তৃতীয় শ্রেণীতে ছাত্রী ভর্তি করানো হবে। তৃতীয় শ্রেণীর দুই শিফটে ছাত্র- ভর্তি হওয়ার সুযোগ পাবে। সেক্ষেত্রে প্রভাতী শাখায় 118 জন এবং 119 জন ছাত্র ভর্তি হওয়ার সুযোগ পাবে। ভর্তিচ্ছুক শিক্ষার্থীদের জিএসএ gsa.teletalk.com.bd বিডি ওয়েবসাইট ভর্তির আবেদন 110 টাকা অনলাইনের মাধ্যমে পাঠিয়ে দিতে হবে।

নাটোর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়
নাটোর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়

নাটোর সরকারি বালক উচ্চ বিদ্যালয় ভর্তি ফরম ২০২৩

নাটোর সরকারি বালিকা উচ্চ  বিদ্যালয় ভর্তি ফরম বিশ্বব্যাপী করণা মহামারীর কারণে এ বছর হাতে হাতে বা শরীরের বিতরণ হবে না। ভর্তি ইচ্ছুক সকল ছাত্রীকে gsa.teletalk.com.bd  ওয়েবসাইটে গিয়ে আবেদন করতে হবে। আমি নিচে আবেদনের সময়সীমা এবং আবেদনের লিংক যুক্ত করব। জাতীয় শিক্ষানীতি 2010 অনুযায়ী প্রথম শ্রেণিতে ভর্তির জন্য শিক্ষার্থীর বয়স কমপক্ষে ছয় বছর হতে হবে এ অনুযায়ী তৃতীয় শ্রেণিতে ভর্তির জন্য শিক্ষার্থীর বয়স কমপক্ষে 8 বছর হতে হবে। নাটোর সরকারি বালিকা উচ্চ  বিদ্যালয় অন্যান্য তথ্যগুলো নিচে তুলে ধরা হলো। সারা দেশে সরকারি মাধ্যমিক বিদ্যালয় সমূহের লটারি প্রক্রিয়া শিক্ষার্থী নির্বাচন আগামী 12 ডিসেম্বর ২০২৩ তারিখে মধ্য অনলাইনে অনুষ্ঠিত হবে। অনলাইনে আবেদন ফরম পূরণ ও ভর্তি সংক্রান্ত বিভিন্ন তথ্যাবলী জানতে dshe.gov.bd ওয়েবসাইট পাওয়া যাবে।

ভর্তির অনলাইন আবেদনের ঠিকানা: gsa.teletalk.com.bd
ভর্তি সংক্রান্ত বিভিন্ন তথ্য জানতে: dshe.gov.bd
আবেদন শুরুর সময়: 25/11/২০২৩
আবেদনের শেষ সময়: 08/12/২০২৩
আবেদনের টাকা পরিমাণ: 110 tk

নাটোর সরকারি বালিকা উচ্চ  বিদ্যালয় লটারি রেজাল্ট ২০২৫

২০২৫ সালে কোভিদ 19 এর কারণে বাংলাদেশে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড কর্তৃক সিদ্ধান্ত মোতাবেক ভর্তি পরীক্ষার পরিবর্তে অনলাইনের মাধ্যমে ছাত্র-ছাত্রী নির্বাচন করে ভর্তির সুযোগ দেওয়া হবে সরকারি স্কুলগুলোতে। এরই ধারাবাহিকতায় নাটোর সরকারি বালিকা উচ্চ  বিদ্যালয় ২০২৫ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের লটারি রেজাল্ট প্রকাশিত হয়েছে। এই লটারির রেজাল আমরা আমাদের ওয়েবসাইটের এই অংশে পিডিএফ আকারে যুক্ত করব। এছাড়াও আপনি নাটোর সরকারি বালিকা উচ্চ  বিদ্যালয়ের ওয়েবসাইটে 2021 শিক্ষাবর্ষের উত্তীর্ণ শিক্ষার্থীদের ফলাফল জানতে পারবেন। অথবা আপনি সরাসরি নাটোর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের নোটিশ বোর্ডে এই রেজাল্ট খুব সহজেই দেখতে পারবেন।

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button