শিক্ষা

নারিন্দা সরকারি উচ্চ বিদ্যালয় ভর্তি ফলাফল ২০২৪ PDF ডাউনলোড

সম্মানিত পাঠক,নারিন্দা সরকারি উচ্চ বিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশিত হচ্ছে। আপনি যদি ২০২৪ সালে নারিন্দা সরকারি উচ্চ বিদ্যায়ের ভর্তি বিজ্ঞপ্তি ২০২৪ এবং নারিন্দা সরকারি উচ্চ বিদ্যালয়ের ভর্তি ফলাফল ২০২৪ অনুসন্ধান করে থাকেন, তাহলে আমার এই অনুচ্ছেদ হতে যাবতীয় তথ্য সংগ্রহ করতে পারবেন। নারিন্দা সরকারি উচ্চ বিদ্যালয় ভর্তি ইচ্ছুক শিক্ষার্থীদের জন্য ভর্তি বিজ্ঞপ্তি এবং নারিন্দা সরকারি উচ্চ বিদ্যালয়ের ২০২৪ সালের ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ পরীক্ষার্থীদের ফলাফল  এই অনুচ্ছেদে সরবিরহ করা হবে। তাই পুরো অনুচ্ছেদটি ভালো করে পড়ার জন্য আহবান করা হলো।

নারিন্দা সরকারি উচ্চ বিদ্যালয় বাংলাদেশের ঢাকা জেলার গেন্ডারিয়া থানাধীন নারিন্দায় অবস্থিত একটি বালক উচ্চ বিদ্যালয়। এটি ১৯৬৩ খ্রিস্টাব্দে প্রতিষ্ঠিত হয়। এখানে বাংলা ভাষায় প্রথম থেকে দশম শ্রেণি পর্যন্ত পাঠদান করা হয়। বিদ্যালয়টি বাংলাদেশ সরকারের শিক্ষা মন্ত্রণালয়ের নীতিমালা অনুসরণ করে।

নারিন্দা সরকারি উচ্চ বিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি ২০২৪

নারিন্দা সরকারি উচ্চ বিদ্যালয়ের ভর্তি বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশিত হয়েছে। উক্ত ভর্তি বিজ্ঞপ্তিতে বলা হয়েছে এ বছর ২০২৪ সালে নারিন্দা সরকারি উচ্চ বিদ্যালয়ের ৬,৭,৮,৯ শ্রেণীতে শিক্ষার্থী ভর্তি করা হবে। তাই প্রত্যেক শিক্ষার্থীকে নারিন্দা সরকারি উচ্চ বিদ্যালয় ভর্তি হওয়ার জন্য অনলাইনে আবেদন ফরম পূরণ করতে হবে। অনলাইনে আবেদন ফরম পূরণ শেষে ভর্তি পরীক্ষার মাধ্যমে উত্তীর্ণ পরীক্ষার্থীকে নারিন্দা সরকারি উচ্চ বিদ্যালয় ভর্তি সুযোগ প্রদান করা হবে। আসুন নারিন্দা সরকারি উচ্চ বিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তিটি দেখে নিন।

নারিন্দা সরকারি উচ্চ বিদ্যালয় ভর্তি ফরম পূরণের নিয়ম ২০২৪

বাংলাদেশ সরকারের ঘোষণা অনুযায়ী যেকোনো সরকারি স্কুলের ভর্তি ফরম অনলাইনে পূরণ করতে হবে। সেজন্য প্রাথমিক আবেদন ফরম পূরণের জন্য gsa.teletalk.com.bd ওয়েবসাইটে গিয়ে ফরম পূরণ করতে হবে। ফরম পূরণের সময় শিক্ষার্থীর জন্ম নিবন্ধন সনদ, পিতা-মাতার এনআইডি কার্ডের ফটোকপি এবং শিক্ষার্থীর এক কপি পাসপোর্ট সাইজের ছবি লাগবে। প্রাথমিক আবেদন শেষে যে কোন টেলিটক অপারেটরের মাধ্যমে 110 টাকা প্রদান করতে হবে। তারপর এডমিট কার্ড সংগ্রহ করে নিতে হবে। আবেদনের কপি এবং এডমিট কার্ড উভয়ের শিক্ষার্থীর সঙ্গে নিয়ে সংরক্ষণ করতে হবে।

  • আবেদন শুরুর তারিখঃ ২৫ /১১/২২
  • ওয়েবসাইটঃ gsa.teletalk.com.bd
  • আবেদন শেষ তারিখঃ ০৮/১২/২০২৪
  • আবেদনের জন্য টাকা লাগবেঃ  ১১০ টাকা
  • ফলাফলঃ ১৫/১২/২০২৪

নারিন্দা সরকারি উচ্চ বিদ্যালয় ভর্তি ফলাফল ২০২৪

নারিন্দা সরকারি উচ্চ বিদ্যালয়ের ভর্তি ফলাফল ২০২৪ প্রকাশিত হয়েছে। নারিন্দা সরকারি উচ্চ বিদ্যালয়ের ভর্তি পরীক্ষার উত্তীর্ণ শিক্ষার্থীর ফলাফল জানার জন্য সরকারি ওয়েবসাইট এখানে সংগ্রহ করা যাবে। এছাড়াও নারিন্দা সরকারি উচ্চ বিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইট হতে ভর্তি ফলাফল সংগ্রহ করে নেওয়া যেতে পারে। আমরা আপনাদের সুবিধার্থে এই অনুচ্ছেদে নারিন্দা সরকারি উচ্চ বিদ্যালয়ের ভর্তি ফলাফল পিডিএফ আকারে সংযুক্ত করেছি । আপনি চাইলে আমার এই অনুচ্ছেদ হতে নারিন্দা সরকারি উচ্চ বিদ্যালয় ভর্তি ফলাফল দেখে নিতে পারেন।

এতক্ষণ আমার এই অনুচ্ছেদটি পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আমার এই অনুচ্ছেদটি পরে আপনার যদি সামান্য পরিমাণ উপকার হয়ে থাকে তাহলে আমাদের সার্থকতা।

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button