শুভেচ্ছা

নিজের বিবাহ বার্ষিকী শুভেচ্ছা

সুপ্রিয় পাঠক পাঠিকা, আজকের নিবন্ধনে সবার জন্য রয়েছে নিজের বিবাহ বার্ষিকী নিয়ে শুভেচ্ছা বার্তা, ও স্ট্যাটাস। প্রত্যেক মেয়েদের জন্য বিবাহের দিনটি খুবই স্পেশাল একটি দিন। বিবাহের এই দিনটি নিয়ে মেয়েদের অনেক স্বপ্ন এবং কল্পনা জল্পনা থাকে। বাস্তবে যখন সেই স্বপ্নগুলো পূরণ হয় তখন আনন্দের যেন কোন সীমা থাকে না। তাই প্রতিবছর বিবাহ বার্ষিকী পালনের মাধ্যমে বিবাহের সে আমেজ গুলো আবার ফুটিয়ে তোলা হয়ে থাকে।

বিবাহ বার্ষিকী উপলক্ষে বিবাহের শুভেচ্ছা বার্তাগুলোর জন্য খুবই প্রয়োজন হয়। প্রতিনিয়ত গুগলে বিবাহ বার্ষিকী নিয়ে শুভেচ্ছা বার্তা গুলোর জন্য অনুসন্ধান করা হয়ে থাকে। তাইতো সকলের সুবিধার কথা বিবেচনা করে আমাদের আজকের এই পোষ্টের বিবাহ বার্ষিকী শুভেচ্ছা বার্তাগুলো দিয়ে সাজানো হয়েছে। বিয়ের মাধ্যমে দুটি মানুষের মনের মিল তৈরি হয়।

দুটি মানুষের মধ্যে মনের বন্ধন সৃষ্টি হয়। সকলে চায় তার বিবাহের দিনটিকে স্মরণীয় করে রাখতে। তাইতো প্রতিবছরই বিবাহ বার্ষিকী উদযাপন করে থাকে। বিবাহ বার্ষিকী উদযাপনের মাধ্যমে সেই পুরনো দিনগুলোর কথা মনে পড়ে যায়। তাইতো সেই পুরনো স্মৃতিকে আঁকড়ে ধরে রাখার জন্য নিজের বিবাহ বার্ষিকী শুভেচ্ছা বার্তাগুলো খুজে থাকেন।

নিজের বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা

নিজের বিবাহ বার্ষিকী উপলক্ষে ফেসবুক ইনস্টাগ্রামে প্রিয়জনকে উল্লেখ করে শুভেচ্ছা বার্তাগুলো অনেকে পোস্ট করে থাকেন। তাদের জন্যই আজকে আমাদের এই পোস্টে রয়েছে অসংখ্য নিজের বিবাহ বার্ষিকী উপলক্ষে শুভেচ্ছা বার্তা। আপনার এই সুন্দর সুন্দর শুভেচ্ছা বার্তা গুলোর মাধ্যমে আপনার ফেসবুক ইনস্টাগ্রাম এর সকল ফ্রেন্ড আপনাকে বিবাহ বার্ষিকী সুন্দর সুন্দর শুভেচ্ছা বার্তা গুলো দিয়ে শুভেচ্ছা জানাতে পারবে। এতে করে আপনার বিবাহ বার্ষিকী আরো স্মরণীয় হয়ে উঠবে।

 বিবাহ বার্ষিকী

  • বিবাহিত জীবনের প্রথম একটি বছর কাটিয়েছি। ভাগ্য গুনে তোমায় পেয়েছি। বিধাতার কাছে পরম  শুকরিয়া। ধন্য তোমায় পেয়ে। শুভ বিবাহ  বার্ষিকী।

  • পৃথিবীর সবকিছুই সম্পদ এই প্রার্থীর সম্পদের মধ্যে সর্বোত্তম সম্পদ হলো সতী-সাধ্বী স্ত্রী। আর আমি এমন একজনকে পেয়েছি। সে হলো  তুমি।
  • তুমি আমার উত্তম স্ত্রী আর তুমি আমার শ্রেষ্ঠ সম্পদ। আমার বিবাহিত জীবনে সে সম্পদ পেয়ে আমি ধন্য
  • আজ আমাদের শুভ বিবাহ বার্ষিকী। আজকের এই দিনের উসিলা করে আল্লাহ আমাদের ঘরে রহমত ও বরকত দিয়ে ভরপুর করে দিন। শুভ বিবাহ বার্ষিকী আমার প্রিয়তমা সহধর্মিনী।
  • আজ আমাদের তৃতীয় বিবাহ বার্ষিকী। ৩য় বিবাহ বার্ষিকী তে তোমাকে বিবাহ বার্ষিকী উপহার হিসেবে বিবাহ বার্ষিকীর কবিতা শুনাতে চাই প্রিয় সহধর্মিণী।
  •  তুমি আমার হৃদয়ের সর্বোত্তম আসন দখল করে নিয়েছো। যেদিন আমরা এই পবিত্র বন্ধনে আবদ্ধ হয়ে ছিলাম সেদিন আল্লাহ আমাদের রহমতের দৃষ্টিতে তাকিয়ে ছিলেন। বিবাহ বার্ষিকী উপলক্ষে তোমাকে আমার হৃদয়ের গভীর থেকে ভালোবাসা জানাই।
  • আজ আমাদের তৃতীয় বিবাহ বার্ষিকী। দেখতে দেখতে তিনটি বছর খুব হাসিখুশি ভাবে পার হয়ে গেল। বিধাতার কাছে দোয়া করি তোমাকে নিয়ে যেন বাকি জীবনটা এভাবেই হাসিখুশি ভাবে পার করতে পারি।

উপরে আমি সকলের জন্য নিজের বিবাহ বার্ষিকী শুভেচ্ছা বার্তা গুলো তুলে ধরেছি। নিজের বিবাহ বার্ষিকীতে হাজব্যান্ড কিংবা ওয়াই ফেসবুক সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের বিবাহ বার্ষিকী নিয়ে শুভেচ্ছা বার্তাগুলো তুলে ধরেন। এতে করে আবার পক্ষে মানুষ বেশ আনন্দিত হয়। তাই আপনি যদি আপনার বিবাহ বার্ষিকীকে স্মরণ করে বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা বার্তা গুলো তুলে ধরতে চান। তাহলে আপনি আমাদের এই ওয়েবসাইট থেকে নিজের বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা বার্তা গুলো কালেক্ট করে নিতে পারবেন।

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button