নিউজ

নুপুর শর্মা কি বলেছে [ভিডিও দেখুন]

আসসালামু আলাইকুম সবাইকে আমাদের পক্ষ থেকে জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। পাঠক বন্ধুরা আজকে আমি আপনাদের মাঝে সম্পূর্ণ ব্যতিক্রম ধর্মী একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি। আমরা আজকে আমাদের এই পোস্টে আমাদের শেষ নবী হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু সালাম কে নিয়ে নুপুর শর্মার কটুক্তি মন্তব্য তুলে ধরবো। অর্থাৎ আমাদের আজকের এই পোস্ট টির আলোচ্য বিষয় হচ্ছে নুপুর শর্মা কি বলেছে এই সম্পর্কিত একটি পোস্ট। আমাদের আজকের এই পোস্ট টি সংগ্রহ করলে আপনারা রাসূল সাল্লাহু সাল্লাম কে নিয়ে নুপুর শর্মার কুরুচিপূর্ণ মন্তব্য গুলো সম্পর্কে জানতে পারবেন।

আমাদের আজকের এই পোস্টে আমরা রাসুল সাল্লালাহ আলাইহি সাল্লাম কে নিয়ে কটুক্তি গুলো সহ ইসলাম ধর্মের প্রতি নুপুর শর্মার কুরুচিপূর্ণ মন্তব্য সমূহ তুলে ধরবো। আমাদের আজকের এই পোস্টটি আপনাদের সকলকে আমাদের রাসূল সাল্লাল্লাহু আলাইহি সাল্লাম কে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য ও ইসলাম ধর্মকে নিয়ে কটুক্তি করার বিরুদ্ধে প্রতিবাদী হতে সাহায্য করবে।

নবী হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু সালাম কে নিয়ে নুপুর শর্মা কি বলেছে

পৃথিবীতে সব থেকে শ্রেষ্ঠ ধর্ম হচ্ছে ইসলাম। ইসলাম ধর্মের সব থেকে শ্রেষ্ঠ ব্যক্তি হচ্ছেন হযরত মুহাম্মদ সাঃ। তিনি সারা বিশ্বের সকল মুসলমানদের প্রাণ। মহান আল্লাহতালা মহানবী হযরত মুহাম্মদ সাল্লাম কে শান্তির জন্য প্রেরণ করেছেন। তিনি সর্বদা মানুষকে ইসলামের পথে ডাকতেন। তিনি ছিলেন অত্যন্ত সৎ চরিত্রের অধিকারী। তিনি সর্বদা সত্যের পথে মানুষকে ডাকতেন। হযরত মুহাম্মদ সাল্লাহু সালাম সর্বদা দ্বীনের কাজে নিজেকে নিয়োজিত রাখতেন।

তিনি ইসলাম প্রচারের জন্য হাজার দুঃখ কষ্ট ও অত্যাচার সহ্য করেছিলেন। হযরত মুহাম্মদ সাল্লাহু সালাম সারাবিশ্বের সব থেকে শ্রেষ্ঠ মানব। তিনি আমাদের সর্বশেষ ও সর্বশ্রেষ্ঠ নবী ও রাসূল। তিনি ছিলেন মানব জাতির পথ-প্রদর্শক। তিনি এমন একজন মানুষ যাকে মহান আল্লাহ তায়ালা সৃষ্টি না করলে পৃথিবীতে কোনো মানুষ সৃষ্টি করতেন না। তাই আমাদের সকলের উচিত মহানবী হযরত মুহাম্মদ সাঃ কে অন্তর দিয়ে ভালোবাসা এবং তাকে নিয়ে কটুক্তি মন্তব্যের বিরুদ্ধে প্রতিবাদী হওয়া।

নুপুর শর্মা কি বলেছে

পাঠক বন্ধুরা এখানে আমরা আপনাদের মাঝে তুলে ধরবো আমাদের রাসুল সাঃ কে নিয়ে নুপুর শর্মার কটুক্তি মন্তব্যগুলো। আমাদের আজকের এই পোস্টে আমরা নুপুর শর্মার কুরুচিপূর্ণ মন্তব্যগুলো আপনাদের মাঝে শেয়ার করবো। আমাদের আজকের এই পোস্টের মাধ্যমে আপনারা জানতে পারবেন রাসূল সাঃ কে নিয়ে নুপুর শর্মা কি বলেছে। আমাদের আজকের এই পোস্টে নুপুর শর্মার রাসূল সাল্লাহু আলাইহি সাল্লাম কে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্যগুলো পড়লে আপনাদের অন্তর রাসুলের প্রতি সম্মান ও ভালোবাসায় ভরিয়ে যাবে তাকে নিয়ে কটুক্তির বিরুদ্ধে প্রতিবাদী হতে সাহায্য করবে। নিচে রাসুল সাঃ কে নিয়ে নুপুর শর্মার কি বলেছে তা তুলে ধরা হলো:

পরিশেষে মহান আল্লাহ তায়ালার কাছে প্রার্থনা করছি দয়াময় আল্লাহ তায়ালা যেন সকলকে বোঝার তৌফিক দান করেন। আমিন।

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button