শিক্ষা

পঞ্চগড় সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি ফলাফল ২০২৪ (লটারি রেজাল্ট) PDF ডাউনলোড

পঞ্চগড় সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি ভর্তি পরীক্ষার ফলাফল ২০২৪ প্রকাশিত হয়েছে। আপনি যদি পঞ্চগড় সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ভর্তি বিজ্ঞপ্তি অনুসরণ করে থাকেন তাহলে এই নিবন্ধে আপনাকে স্বাগতম। পঞ্চগড় জেলার ঐতিহ্যবাহী সরকারি স্কুল গুলোর মধ্যে পঞ্চগড় বালিকা উচ্চ বিদ্যালয় অন্যতম। প্রতিবছর পঞ্চগড় বালিকা উচ্চ বিদ্যালয়ে ষষ্ঠ শ্রেণীতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। পঞ্চগড় শহরের অভিভাবকগণ এই স্কুলে তাদের মেয়েদের ভর্তি করার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকে। কারণ পঞ্চগড় শহরের সবচেয়ে পছন্দনীয় বালিকা উচ্চ বিদ্যালয় এটি

পঞ্চগড় বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি ২০২৪

পঞ্চগড় বালিকা সরকারি উচ্চ বিদ্যালয় কর্তৃপক্ষ ২০২৪ শিক্ষাবর্ষে ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সত্যবতী বিজ্ঞপ্তিতে বলা হয়েছে। পঞ্চগড় সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় 15/11/২০২৪ ইন তারিখ হতে 10/12/২০২৪ ইন তারিখ পর্যন্ত শুধুমাত্র অনলাইনে পঞ্চগড় সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে ভর্তির আবেদন ফরম পূরণ করা। ভর্তি আবেদন ফরম পূরণের জন্য gsa.teletalk.com.bd এই ঠিকানায় গিয়ে ছাত্রীদের ভর্তির আবেদনের প্রাথমিক ফরম পূরণ করতে হবে । প্রাথমিক ফরম পুরন শেষে টেলিটক মোবাইল এর মাধ্যমে 110 টাকা বিল পেমেন্ট করতে হবে। মুক্ত ভর্তি বিজ্ঞপ্তিতে আরও উল্লেখ আছে সরকারি নীতিমালা অনুযায়ী ভর্তির ক্ষেত্রে কোটা অনুসরণ করা হবে। নিচে আমি পঞ্চগড় সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি ফরম ২০২৪ সম্পর্কে আলোচনা করছি।

পঞ্চগড় বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি
পঞ্চগড় বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি

পঞ্চগড় সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি ফরম ২০২৪

পঞ্চগড় সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি ফরম 2023 প্রকাশিত হয়েছে। এখানে উল্লেখ্য যে বিশ্বব্যাপী করণা মহামারীর কারণে ২০২৪ সালে ন্যায় এ বছরও ভর্তি পরীক্ষার পরিবর্তে ডিজিটাল মাধ্যমে ছাত্রী ভর্তি করানো হবে। তাই এবছর পঞ্চগড় সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় সরাসরি কোনো প্রকার ভর্তি ফরম বিতরণ হবে না। ভর্তি ফরম পূরণের জন্য আগ্রহী শিক্ষার্থীদের gsa.teletalk.com.bd ওয়েবসাইটে গিয়ে প্রাথমিক আবেদন করতে হবে। এবছর পঞ্চগড় সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীতে ছাত্রী ভর্তি করানো হবে। ষষ্ঠ শ্রেণীতে প্রভাতী ও দিবা শাখায় সর্বমোট 119 ও 119 জন নিয়ে মোট 238 জন ছাত্রী ভর্তি হওয়ার সুযোগ পাবে।

ভর্তির অনলাইন আবেদনের ঠিকানা: gsa.teletalk.com.bd
ভর্তি সংক্রান্ত বিভিন্ন তথ্য জানতে: dshe.gov.bd
আবেদন শুরুর সময়: 25/11/২০২৪
আবেদনের শেষ সময়: 08/12/২০২৪
আবেদনের টাকা পরিমাণ: 110 tk

পঞ্চগড় সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় লটারি রেজাল্ট 2023

2023 সালে বাংলাদেশে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড কর্তৃক সিদ্ধান্ত মোতাবেক ভর্তি পরীক্ষার পরিবর্তে অনলাইনের মাধ্যমে ছাত্র-ছাত্রী নির্বাচন করে ভর্তির সুযোগ দেওয়া হবে সরকারি স্কুলগুলোতে। এরই ধারাবাহিকতায় পঞ্চগড় সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ২০২৪  শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের লটারি রেজাল্ট প্রকাশিত হয়েছে। এই লটারির রেজাল আমরা আমাদের ওয়েবসাইটের এই অংশে পিডিএফ আকারে যুক্ত করব। এছাড়াও আপনি পঞ্চগড় সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ওয়েবসাইটে ২০২৪ শিক্ষাবর্ষের উত্তীর্ণ শিক্ষার্থীদের ফলাফল জানতে পারবেন। অথবা আপনি পঞ্চগড় সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় নোটিশ বোর্ডে এই রেজাল্ট খুব সহজেই দেখতে পারবেন।

সরকারি স্কুলের ভর্তি ফলাফল দেখুন এখানে

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button