শিক্ষা

পঞ্চগড় বি.পি. সরকারি উচ্চ বিদ্যালয় ভর্তি ফলাফল ২০২৩ (লটারি রেজাল্ট) PDF ডাউনলোড

আপনি কি পঞ্চগড় বি.পি. সরকারি উচ্চ বিদ্যালয় ভর্তির লটারি রেজাল্ট ২০২৩  অনলাইনে অনুসন্ধান করছেন। তাহলে আপনি সঠিক জায়গায়। এই নিবন্ধে আমরা পঞ্চগড় বিপি সরকারি উচ্চ বিদ্যালয় ২০২৩ শিক্ষাবর্ষে ভর্তির ফলাফল ও ভর্তি সংক্রান্ত বিভিন্ন তথ্য আলোচনা করব।বিষ্ণু প্রসাদ সরকারি উচ্চ বিদ্যালয় বা বিপি সরকারি উচ্চ বিদ্যালয় পঞ্চগড় জেলা শহরে অবস্থিত জেলার একটি ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান। এ বিদ্যালয়টি ১৯৪৪ সালে প্রতিষ্ঠিত হয়।১৯৪৪ সারে তৎকালিন পঞ্চগড়ের জমিদার বিঞ্চুপ্রসাদ সেন স্কুলটি প্রতিষ্ঠা করেন। ১৯৮১ সালে বিদ্যালয়টি জাতীয়করণ করা হয় এবং নাম হয় বিষ্ণু প্রসাদ সরকারি উচ্চ বিদ্যালয়। ২০১১ সালে দুই শিফট চালু হয়। বর্তমানে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড, দিনাজপুর এর অধিনের ১২৬০ জন শিক্ষার্থী রয়েছে।

পঞ্চগড় বি.পি. সরকারি উচ্চ বিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩ PDF

পঞ্চগড় বি.পি. সরকারি উচ্চ বিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩ স্কুল কর্তৃপক্ষ প্রকাশ করেছে। সরকারী বিধি মোতাবেক পঞ্চগড় বি.পি. সরকারি উচ্চ বিদ্যালয় ২০২৩ শিক্ষাবর্ষের  ষষ্ঠ শ্রেণিতে শিক্ষার্থী ভর্তি করা হবে। সে ক্ষেত্রে শিক্ষার্থীকে অনলাইনে আবেদন ফরম পূরণ করে জমা দিতে হবে। অনলাইনে আবেদন ফরম পূরণের ঠিকানা নীচে প্রদত্ত হলো। gsa.teletalk.com.bd উক্ত ঠিকানায় গিয়ে খুব সহজে পঞ্চগড় বি.পি. সরকারি উচ্চ বিদ্যালয় ২০২৩ শিক্ষাবর্ষে ভর্তির জন্য আবেদন করা যাবে। আবেদন ফরম পূরণের শেষ সময়। আবেদন ফরম পূরণ শেষে 72 ঘণ্টার মধ্যে টেলিটক মোবাইল চোখে 110 টাকা পেমেন্ট করতে হবে। আগামী 15 ডিসেম্বর সরকারি স্কুলের লটারি ড্র অনুষ্ঠিত হবে। লটারি ড্র অনুষ্ঠান শেষে পরিচিত শিক্ষার্থীদের ভর্তির সুপারিশ করা হবে।

পঞ্চগড় বি.পি. সরকারি উচ্চ বিদ্যালয়
পঞ্চগড় বি.পি. সরকারি উচ্চ বিদ্যালয়

পঞ্চগড় বি.পি. সরকারি উচ্চ বিদ্যালয় ভর্তি ফরম ২০২৩ PDF

বিশ্বব্যাপী করণা মহামারীর কারণে 2021 সালে বাংলাদেশের সরকারি স্কুলে ভর্তি পরীক্ষার পরিবর্তে লটারির মাধ্যমে ছাত্র-ছাত্রী ভর্তির সুপারিশ করা হবে। এর ব্যতিক্রম পঞ্চগড় বি.পি. সরকারি উচ্চ বিদ্যালয় হচ্ছে না। তাই পঞ্চগড় বি.পি. সরকারি উচ্চ বিদ্যালয় কর্তৃপক্ষ কোন প্রকার হাতে হাতে ফরম পূরণ বিক্রি ও জমা নেওয়া থেকে বিরত থাকবে। তাই পঞ্চগড় বি.পি. সরকারি উচ্চ বিদ্যালয় ভর্তি ইচ্ছুক ছাত্র দের আগামী ০৮ ডিসেম্বর এর মধ্যে অনলাইনে ফরম পূরণ করে টেলিটক প্রিপেইড মোবাইল মাধ্যমে 110 টাকা পেমেন্ট করতে হবে। অনলাইনে আবেদন ফরম পূরণের লিঙ্ক আমি নিচে সংযুক্ত করেছি।

  • আবেদনের লিঙ্কঃ gsa.teletalk.com.bd
  • আবেদনে যা যা লাগবেঃ
  1. পাসপোর্ট সাইজের এক কপি ছবি
  2. স্টুডেন্ট এর জন্ম নিবন্ধন অনলাইন কপি
  3. পিতা-মাতার এনআইডি কার্ড
  4. পিতা অথবা মাতার মোবাইল নম্বর
  5. অবশ্যই 110 টাকা
  6. আবেদন শুরুর তারিখঃ ২৫/১১/২১
  7. আবেদনের শেষ সমায়ঃ ০৮/১২/২১

পঞ্চগড় বি.পি. সরকারি উচ্চ বিদ্যালয় ভর্তি লটারি রেজাল্ট ২০২৩

বিশ্বব্যাপী করণা মহামারীর কারণে পঞ্চগড় বি.পি. সরকারি উচ্চ বিদ্যালয় ভর্তি পরীক্ষার পরিবর্তে লটারির মাধ্যমে সুপারিশকৃত ছাত্র-ছাত্রীদের স্কুলে ভর্তি করানো হবে। তাই নোয়াখালী জিলা স্কুলে লটারির রেজাল্ট নিবন্ধের এই অংশে প্রকাশিত হবে। এই নিবন্ধ থেকে আপনি পঞ্চগড় বি.পি. সরকারি উচ্চ বিদ্যালয় ভর্তির ফলাফল খুব সহজে সংগ্রহ করতে। এছাড়াও পঞ্চগড় বি.পি. সরকারি উচ্চ বিদ্যালয় নিজস্ব ওয়েবসাইট থেকে ভর্তির ফলাফল প্রকাশিত করবে। সেখান থেকেও আপনি ভর্তির ফলাফল সংগ্রহ করতে পারবেন। অথবা পঞ্চগড় বি.পি. সরকারি উচ্চ বিদ্যালয় ক্যাম্পাসের নোটিশ পত্র লটারি ফলাফল সংযুক্ত থাকবে।

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button