স্পোর্টস

পিএসজি বনাম নাইস (৬ মার্চ) ম্যাচ শুরুর সময়, একাদশ, লাইভ দেখার টিভি চ্যানেল, লিংক, অ্যাপ

পিএসজি বনাম নাইস খেলাটি আমাদের ওয়েবসাইট সরাসরি সম্প্রচার করা হবে। আপনি যদি পিএসজি বনাম নাইস ম্যাচটি সরাসরি অনলাইনে দেখতে চান তাহলে আমাদের এই ওয়েবসাইটে স্বাগতম।
ফরাসি কাপের এই ম্যাচটি উপমহাদেশের কোন টিভি চ্যানেল সরাসরি সম্প্রচার করবে না। তাই আপনি যদি এই ম্যাচটি সরাসরি অনলাইনে উপভোগ করতে চান তাহলে আমি আপনাদের সমস্ত পদ্ধতি শিখিয়ে দেবো। আপনি আমাদের এই নিবন্ধটি পড়লে খুব সহজেই পিএসজি বনাম নাইস ম্যাচটি লাইভ দেখতে পাবেন।
পিএসজি বনাম নাইস ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত দুই টা।

psg vs nice live

এই বছরের শুরুর দিকে ফরাসি কাপে উভয় দল একে অপরের মুখোমুখি হয়েছিল এবং পেনাল্টি শুটআউটে শীর্ষে উঠেছিল নিস। তারা মার্সেই থেকে দ্বিতীয় স্থান দখল করার জন্য একই ফলাফলের আশা করবে। এদিকে, পিএসজি টেবিলের শীর্ষে 15-পয়েন্টের লিড রয়েছে এবং ব্যবধান বাড়ানোর আশা করবে। 

psg vs nice live
psg vs nice live

  প্যারিস সেন্ট জার্মেই লিগ 1 2021-22 ফিক্সচারের সর্বশেষ রাউন্ডে নিসের সাথে লড়াই করতে ভ্রমণ করবে। 05 মার্চ, ২০২৩ (শনিবার রাতে) ফ্রান্সের নিসের অ্যালিয়াঞ্জ রিভেরা স্টেডিয়ামে লড়াইটি অনুষ্ঠিত হবে কারণ উভয় দলেরই লক্ষ্য সর্বোচ্চ পয়েন্ট। এদিকে, নিস বনাম পিএসজি, লিগ 1 2021-22 লাইভ স্ট্রিমিং বিশদ অনুসন্ধানকারী অনুরাগীরা নীচে স্ক্রোল করতে পারেন।

নিস বনাম পিএসজি, লিগ 1 2021-22 সিজন ফুটবল ম্যাচ কখন? ফিক্সচারের তারিখ, সময় এবং স্থানের বিবরণ জানুন

লিগ 1-এ নিস বনাম পিএসজি ম্যাচটি 06 মার্চ, ২০২৩ (রবিবার) নিসের রিভেরা স্টেডিয়ামে খেলা হবে। লিগ সংঘর্ষের শুরুর সময় নির্ধারিত আছে 01:30 IST (ভারতীয় মান সময়)।

নাইস বনাম পিএসজি, লিগ 1 2021-22 ফুটবল ম্যাচ ভারতে টিভি চ্যানেলে লাইভ সম্প্রচার

ভারতের ভক্তরা Viacom18 চ্যানেলের মাধ্যমে তাদের টেলিভিশন সেটে Nice বনাম PSG Ligue 1 ম্যাচ লাইভ দেখতে পারেন কারণ তারা ভারতে Ligue 1 2021-22 ম্যাচের অফিসিয়াল সম্প্রচারকারী। VH1 সম্ভবত টিভিতে গেমটি সম্প্রচার করবে।

নাইস বনাম পিএসজি, লিগ 1 2021-22 ফুটবল ম্যাচ ভারতে অনলাইনে লাইভ স্ট্রিমিং

ভারতের ফুটবল অনুরাগীরাও Voot অ্যাপ এবং ওয়েবসাইটে Nice বনাম PSG Ligue 1 2021-22 ম্যাচ লাইভ স্ট্রিম করতে পারেন। JioTV ভারতে এই ম্যাচের লাইভ স্ট্রিমিংও প্রদান করবে।

 

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button