দিবস

প্রবাসী বন্ধুদের ঈদের শুভেচ্ছা ২০২৩

সম্মানিত প্রবাসী বন্ধুরা আসসালামুয়ালাইকুম। আপনাদের সকলকে পবিত্র ঈদের শুভেচ্ছা জানাতে আমাদের এই পোস্টটি করা হয়েছে। আমাদের পক্ষ থেকে প্রকাশ করা এই পোস্টটি সমস্ত প্রবাসী ভাইদের ও বন্ধুদের ঈদের শুভেচ্ছা জানানো। এছাড়াও আপনি যদি সাধারণ নাগরিক হয়ে থাকেন তাহলে প্রবাসী ভাইদের ঈদের শুভেচ্ছা জানানো আপনার কর্তব্য। সেই কর্তব্যের জায়গা থেকে আপনি এই পোস্ট থেকে প্রবাসী ভাইদের ঈদের শুভেচ্ছা কিছু অংশ নিয়ে প্রকাশ করুন আপনার সোশ্যাল মিডিয়া একাউন্টে।

ঈদ মানে খুশি ঈদ মানে আনন্দ। ঈদের এই দিনে সমস্ত বন্ধুদের ঈদের শুভেচ্ছা জানানো একান্ত আবশ্যক । প্রবাসী ভাইদের বেলায় তা আরো আবশ্যক কেননা তাদের কষ্টার্জিত চাকায় বাংলাদেশ উন্নয়নশীল দেশে রূপ নিয়েছে। বাংলাদেশের উন্নতির কেন্দ্রে রয়েছে প্রবাসী ভাইয়েরা। তাই পবিত্র ঈদ বাংলাদেশের সকল নাগরিকের কাছ থেকে ঈদের শুভেচ্ছাটুকু তাদের প্রাপ্য।

প্রবাসী বন্ধুদের ঈদের শুভেচ্ছা ২০২৩

প্রবাসী বন্ধুরা বেশিরভাগ অবসর সময় ফেসবুকে কাটান। ভাই আপনি যদি প্রবাসী ভাইদের ঈদের শুভেচ্ছা জানাতে চান তাহলে ফেসবুক স্ট্যাটাসের কোন বিকল্প নেই। এছাড়াও আপনার কোন ভাই বা বন্ধু যদি প্রবাসীর জীবনযাপন করে থাকে তাহলে তাকে আপনি এসএমএস এর মাধ্যমে অর্থাৎ মেসেঞ্জার ফেসবুক ইমো কিংবা হোয়াটসঅ্যাপের মাধ্যমে ঈদের শুভেচ্ছা জানাতে পারেন। কিরে শুভেচ্ছা সাথে অবশ্যই তাকে মেনশন করুন তার অবদানের কথা।

বাংলাদেশের আজকের এই অবস্থান তথা উন্নতির পেছনে যাদের অবদান তাদের মধ্যে প্রবাসী ভাইয়েরা অন্যতম। তাই প্রবাসী ভাইদের ঈদের শুভেচ্ছা জানানোর জন্য আমরা কিছু ডেডিকেটেড শুভেচ্ছা স্ট্যাটাস এবং মেসেজ উল্লেখ করেছি। আপনি নির্দ্বিধায় এগুলো ব্যবহার করতে পারেন তাদের ঈদের শুভেচ্ছা জানাতে।

  • দুরের মানুষ আসুক কাছে
    কাছের জন থাকুক পাশে
    মন ছুটে যাক মনের টানে
    নয়া চান্দের আগমনে
    ঈদ কাটুল খুশী মনে
    …..ঈদ মোবারাক …
  • প্রবাসীদের ঈদ মানে
    লম্বা একটা ঘুম ,
    প্রবাসীদের ঈদ মানে
    এই তো পাশের রুম ।
    সবাইকে ঈদ মোবারক
  • কিছু কথা না বলা থেকে যায়,
    কিছু ভাষা বর্ণনা হীন হয়
    তবে ঈদের দিন সব প্রান খুলে বলা যায়,
    এসো প্রান খুলে আজ সবাই বলি
    ঈদ মোবারাক বন্ধু
  • প্রিয়জন ছাড়া ঈদ সত্যিই খুবই কষ্টের!!
    পৃথিবীতে প্রবাসের কষ্টটা একটু অন্য ধরনেরই
    সবাইকে ঈদের শুভেচ্ছা
  • ঈদের এই খুশীর দিনে, তোমায় পড়ে মনে,
    তুমি কাছে এলে দুঃখ যাই সব ভুলে,
    তুমি দূরে গেলে কষ্ট গুলো বাড়ে ,
    তাইতো তোমায় রেখেছি আমার মনের একটি কোনে ।
    ঈদ মোবারাক

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button