উক্তিস্টাটাস

প্রেমে ছ্যাকা খাওয়া উক্তি, এসএমএস এবং স্ট্যাটাস

প্রেম ভালোবাসা কিন্তু মহা পাপ নয়। একজন একজনকে ভালবাসতে পারে। এটাতে কোন অপরাধ নেই। প্রেম-ভালোবাসা আল্লাহতালা সবার ভিতর দিয়ে দিয়েছেন। তবে অপরাধ হচ্ছে এটা তবে কি জানেন? প্রেম ভালোবাসার ফাঁদে ফেলে ভালোবাসার অভিনয় করে প্রয়োজন শেষে একজন অন্যজনকে ছেড়ে চলে যাওয়া অর্থ ছ্যাকা দেওয়া। আর এটাই হচ্ছে সবথেকে বড় অপরাধী।

যার বিচার করার জন্য দুনিয়াতে কোন আইনি ব্যবস্থা নেই তবে হ্যাঁ মনের ভেতর আছে একটি আদালত সেই আদালতে তার বিচার হবে। মানুষের মনকে হত্যা করা সব থেকে বড় অপরাধী যে অপরাধের ক্ষমা হয় না। একজন ব্যক্তিকে যখন ছ্যাকা দিয়ে চলে যায় অপর ব্যক্তি একটি বারও বুঝতে চায় না যে আমি চলে যাওয়ার কারণে সেই ব্যক্তির মনের ভিতর কেমন হতে পারে। তাই ভালোবাসাকে শুধু অভিনয় করার জন্য বেছে নিবেন না ভালোবাসাকে সত্যি কার অর্থে ভালোবেসে জীবনকে আপন করে পাবার জন্য ব্যবহার করে থাকবেন না।

প্রিয় ভিউয়ার্স আমাদের পেজে আপনাদেরকে আজ স্বাগতম। আমরা আজকে আপনাদের কাছে এমন পোস্ট নিয়ে হাজির হয়েছি যা কিনা মানুষের জীবনে ঘটে থাকে। আপনারা অনেকেই হয়তো বা আপনাদের ভালোবাসার মানুষের কাছ থেকে ছ্যাকা খেয়েছেন আর ভারাক্রান্ত মন নিয়ে এইসব পোস্ট গুগলে খোঁজ করে থাকেন। তাদের জন্য আমাদের এই পোস্টটি। আশা করছি আপনাদের ভালো লাগবে আমাদের দেওয়া পোস্টটি। এ পোস্টটি সাজিয়েছি ছ্যাকা খাওয়া নিয়ে উক্তি, এস এম এস, স্ট্যাটাস। আমরা চেষ্টা করছি আপনাদের কাছে ভাল কিছু কথা পৌঁছে দেওয়ার তবে আর দেরি নয়।

ছ্যাঁকা খাওয়ার উক্তি

একটা মানুষ যখন প্রেম-ভালোবাসা পড়ে তখন কিন্তু সেভাবে দুজন দুজনকে নিয়ে ভালো থাকবে। আর পরবর্তী জীবনে একসাথে সংসার করবে। সুখে-দুখে একসাথে দুজন দুজনের পাশে থাকবে। কিছু কিছু প্রেম ভালবাসার ক্ষেত্রে ছেলেরা মেয়েদের ছ্যাকা দিয়ে চলে যায় আর কিছু কিছু ক্ষেত্রে দেখা যায় মেয়েরা ছেলেদেরকে ছ্যাকা দিয়ে চলে যায়। এটা হচ্ছে সম্পর্ক শুরুর তৈরিতে বুঝতে হবে ছেলে এবং মেয়ে কে আমরা দুজন দুজনের জন্য পারফেক্ট।

নতুবা সম্পর্ক তৈরি করা উচিত নয়। কে জানে কয়েকদিন ভালোবাসার অভিনয় করলাম পরবর্তীতে চলে গেলাম এটা সবথেকে বড় অপরাধ। না তার ভালবাসার প্রতি অপর ব্যক্তির জড়িয়ে থাকে ভালোবাসার আত্মবিশ্বাস। সেই ভালবাসার আত্মবিশ্বাসকে উপেক্ষা করে যখন একজন একজনকে ছেড়ে চলে যায় অর্থাৎ ছ্যাকা দিয়ে চলে যায় আর সেই সময়ের কষ্টটা সহ্য করার ক্ষমতা হয়তো অনেকে থাকে না।

অনেকেই এই মুহূর্ত থেকে বেছে নেয় আত্মহত্যা। কিন্তু আত্মহত্যা মহাপাপ কেউ আমাদের জীবন থেকে চলে গেলে অর্থাৎ ছ্যাকা দিয়ে চলে গেলে আমরা যদি আত্মহত্যা করি তাহলে তো আমাদের জীবনে শেষ অপর ব্যক্তি তো সুখেই থাকবে এমন ভুল সিদ্ধান্ত জীবনের জন্য কখনোই বেছে নিব না।

ছ্যাকা খাওয়া নিয়ে এসএমএস

যখন কেউ কাউকে ছেড়ে চলে যায় অর্থাৎ ছেঁকা দিয়ে চলে যায়। তখন সেই মন ভাঙ্গা কষ্ট নিয়ে পৃথিবীতে বেঁচে থাকা কত কষ্টের। শুধু সেই ব্যক্তি জানেন যে এমন পরিস্থিতির মধ্য দিয়ে জীবন পার করছে। মানুষের পৃথিবীর বুকে বেঁচে থাকার জন্য সবচেয়ে বড় শক্তি মনের শক্তি। আর সেই শক্তি যখন নষ্ট হয়ে যায় তবে জীবনে আর বেঁচে থাকার আশায় থাকে না। এজন্য কথিত আছে, নিজের থেকে অন্যকে বেশি ভালোবেসো না সর্বপ্রথম নিজেকেই ভালোবাসতে শেখো।
প্রেমে ছেকা খাওয়ার কিছু এসএমএস দেওয়া হল

  • আমি তো পাথর নয়, সব ব্যথা সয়ে যাব নিরবে। আমারও তো মন আছে যে মনের কষ্টগুলো আমায় কাঁদায়।
  • আমি তো কোনদিন ভাবি নাই ,তুমি তো একদিন আমায় ছেড়ে চলে যাবে। আমি তো কোনদিন ভাবি নাই, তোমার হৃদয়ে তুমি আমার পরিবর্তে অন্য জনের নাম লিখবে।
  • আমি তো কোন অপরাধ করি নাই তোমার বলা ভালোবাসার কথা বিশ্বাস করে। আমি তো তোমায় ভালোবাসি। কেনইবা মিথ্যা অভিনয় করলে আমার সাথে।
  • জানিনা কোথায় হারিয়ে গেছো তুমি। কোন অজানায় কি অপরাধ ছিল আমার ভাবনায়। তবে আজ পেয়ে ও কেন হারিয়ে ফেলেছি তোমায়।
  • আসলে কি জানো ?তুমি অভিনয় করার জন্য বেছে নিয়েছিলে আমাকে। আজ অভিনয় শেষ তাই ছুঁড়ে ফেলে দিয়েছো আমাকে।
  • আমার দেওয়া এসএমএস জানিনা, তোমার কাছে পৌঁছাবে কিনা। তবুও লিখছি তোমায়। আশা আছে যদি কখনো পৌঁছে যায়।
  • কষ্ট নিয়েই বেঁচে আছি। সবার মধ্যে থেকে হাসি আর খুশি। কষ্ট হচ্ছে আমার জীবনের সাথী। তবুও সবার সঙ্গে একসাথে মিলেমিশে থাকি।
  • সবার জীবনে হয়তো সুখ হয়না। আমি হয়তোবা সেই অসুখী ব্যক্তি। বলতো কাকে দোষ দিবো। ভাগ্যকে না যে ছেড়ে চলে গেছে তাকে। আমি কাউকে দিতে চাই না দোষ আমার ভাগ্যে ছিল এমন।
  • এতটা বছর যার সঙ্গে ভালোবাসার সম্পর্কে আবদ্ধ থাকলাম। আর সেই আমাকে কষ্ট দিয়ে চলে গেল। আর কবেই বা কাকে বিশ্বাস করব। তাকে তো চিনি না সে তো আর ও বেশি কষ্ট দিবে।

ছ্যাকা খাওয়া নিয়ে স্ট্যাটাস

জীবনের সবথেকে বড় ভুল হচ্ছে তোমার সাথে দেখা হওয়া। আর যদি তোমার সঙ্গে আমার দেখা না হতো পরিচয় না হতো তবে ভালোবাসার সম্পর্কে জড়াতাম না। আজকে জীবনে কষ্টের পরিনাম বয়ে বেড়াতাম না। এখন জীবনে চলার জন্য পরম সঙ্গী হচ্ছে কষ্ট। জানিনা কেন তুমি হুট করে আমার জীবন থেকে হারিয়ে গেলে যতদিন এ দেহে প্রাণ আছে তোমারি আশায় বসে থাকবো। দুই নয়নের অশ্রু জল ঝরছে অঝরে তুমি আমায় কাঁদিয়ে চলে গেলে। জানিনা কি সুখ পেলে আমায় কাঁদিয়ে তবুও বলবো তুমি যেন সুখে থাকো যার সাথেই আছো।

সুখ আল্লাহর দান যাকে ইচ্ছা দিবেন। আর যাকে ইচ্ছা কেড়ে নিবেন। আমার থেকে কেড়ে নিয়েছে তোমাকে সুখী করার জন্য। একটা কথা কি জানো হাজারো চেষ্টা করার পরও আমি তোমাকে ভুলতে পারিনি আর এ দেহে যতদিন প্রাণ থাকবে ভুলতে পারবোনা। আর তুমি এতটাই নিষ্ঠুর ,পাষাণহীন আমায় দেওয়া ভালোবাসা গুলো সব স্বার্থপরের মত নিয়ে চলে গেলে। বেইমান কখনো ভালোবাসে না স্বার্থপর কখনো স্মৃতি মনে রাখে না। তুমি আমার জীবনে আসা সেই বেইমান ব্যক্তি।

পরিশেষে বলতে চাচ্ছি যে, এতক্ষণ আমাদের সঙ্গে থাকার জন্য আপনাদেরকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করছি আমাদের দেওয়া পোস্টটি আপনাদের ভালো লাগছে। পোস্টটি পড়লে আপনাদের মনের, দুঃখ, কষ্ট একটু হলেও কমবে। ধন্যবাদ সাথে থাকার জন্য।

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button