বিশ্বকাপ ফুটবল

কাতার ফিফা বিশ্বকাপ ২০২৩ লাইভ (মালয়েশিয়া) টিভি, অ্যাপ, ওয়েবসাইট

বিশ্বকাপ ফুটবলের খেলা গুলো মালয়েশিয়া থেকে সরাসরি উপভোগ করার উপায় নিয়ে শুরু করতে যাচ্ছি নতুন আরেকটি নিবন্ধ। এই নিবন্ধ থেকে আপনারা জানতে পারবেন ফিফা বিশ্বকাপ সরাসরি মালয়েশিয়া থেকে উপভোগ করার উপায় ও মাধ্যম সম্পর্কে। তাই আপনারা যারা মালয়েশিয়া থেকে বিশ্বকাপ ফুটবলের খেলা গুলো সরাসরি উপভোগ করতে চান এবং এ সম্পর্কে নির্দেশনা পেতে চান তাদেরকে সম্পূর্ণ নিবন্ধটি মনোযোগ সহকারে পাঠ করার আমন্ত্রণ জানাচ্ছি। চলুন তাহলে কথা না বাড়িয়ে শুরু করা যাক।

কাতার বিশ্বকাপ ২০২৩ মালয়েশিয়ায় সরাসরি দেখায় উপায়

ফুটবল পছন্দ করেন না এরকম মানুষের সংখ্যা পৃথিবীতে খুব কমই আছে। আরো যদি সেটি হয় বিশ্বকাপের আসর তাহলে তো কথাই নেই। বিশ্বকাপ ফুটবলের প্রথম আসর বসেছিল ১৯৩০ সালে। তখন এই ট্রফিটির নাম ছিল জুলে রিমে ট্রফি। প্রতি চার বছর পর পর অনুষ্ঠিত হওয়া বিশ্ব ফুটবলের এই বৃহত্তর আসরের পরবর্তীতে নাম পরিবর্তন করে রাখা হয় বিশ্বকাপ ফুটবল ট্রফি। এরই ধারাবাহিকতায় এবারে বিশ্বকাপ ফুটবলের ২২ তম আসর অনুষ্ঠিত হতে চলেছে মরুর দেশ কাতারে। কাতারের পাঁচটি ভিন্ন ভিন্ন শহরের মোট আটটি ভেনুতে অনুষ্ঠিত হবে বিশ্বকাপ ফুটবলের সবগুলো খেলা। আর এবারের বিশ্বকাপ ফুটবলে অংশগ্রহণ করবে ৩২ টি ফুটবল দল। ফুটবল আসরকে কেন্দ্র করে কাতার কর্তৃপক্ষের আয়োজনের কোন কমতি নেই। ফুটবল প্রেমী দর্শকদের মাথাতে সব রকম প্রস্তুতি গ্রহণ করেছে কাতার সরকার। বিগত একুশটি বিশ্বকাপ পর্বের তুলনায় এবারের বিশ্বকাপ পর্বটি তাই হতে চলেছে সম্পূর্ণ ভিন্নধর্মী।

ফিফা বিশ্বকাপ ২০২৩ লাইভ (মালয়েশিয়া)

বাছাই করবে প্রতিযোগিতা করে যোগ্যতা অর্জন করতে হয় বিশ্বকাপ ফুটবলের মূল পর্বে খেলার জন্য। বিশ্বের বিভিন্ন মহাদেশ ভিত্তিক এ সকল বাছাই পর্বে কোন কোন দল টিকে থাকলো এবং কোন কোন দল টিকে থাকতে পারল না এ নিয়ে আমার আজকের এই অনুচ্ছেদ। এবারের বিশ্বকাপে যে সকল দল বাছাইপর্ব থেকে উত্তীর্ণ হয়ে সরাসরি মূল পর্বে খেলার সুযোগ পাচ্ছে তাদের তালিকা দেখে নেয়া যাক-

ফিফা বিশ্বকাপ সরাসরি মালয়েশিয়ায়

সারা বিশ্বজুড়ে ফুটবলপ্রেমী মানুষের সংখ্যা কয়েক বিলিয়নের মত। বিশ্বজুড়ে ছড়িয়ে ছিটিয়ে থাকা এসব ফুটবল পাগল মানুষজন যেখানেই থাকুন না কেন কোনভাবেই যেন উত্তেজনা পূর্ণ খেলা গুলো মিস করতে চাইবেন না। বিশ্বের বিভিন্ন দেশে কিভাবে বিশ্বকাপ ফুটবলের খেলাগুলো সরাসরি উপভোগ করা যায় এ নিয়ে রয়েছে আমার ধারাবাহিক নিবন্ধ। আজকের নিবন্ধে আলোচনা করব মালয়েশিয়া থেকে বিশ্বকাপ ফুটবলের খেলা সরাসরি দেখার উপায় সম্পর্কে। দর্শক মন্ডলী, আপনাদের অবগতির জন্য জানানো যাচ্ছে যে বিশ্বকাপ ফুটবলের খেলা গুলো বিশ্বের যে কোন প্রান্ত থেকে দুই ভাবে উপভোগ করার সুযোগ রয়েছে। ১। টিভি চ্যানেলের মাধ্যমে, ২। অনলাইন স্ট্রিমিং এর মাধ্যমে। উপরোক্ত দুটি উপায় সম্পর্কেই জেনে আসা যাক।

ফিফা বিশ্বকাপ সরাসরি মালয়েশিয়া থেকে টিভি চ্যানেলের মাধ্যমে

মালয়েশিয়ায় অবস্থানকারী সাধারণ জনগণের বাড়িতে কমবেশি কেবল টিভি সবার কাছেই রয়েছে। এ সকল কেবল টিভিতে থাকা যে সকল চ্যানেলে আপনারা বিশ্বকাপ ফুটবলের খেলা গুলো সরাসরি উপভোগ করতে পারবেন তাদের মধ্যে অন্যতম হলো- RTM,TV2,TV Okey,Sukan RTM। এ সকল টিভি চ্যানেল থেকে সম্পূর্ণ ফ্রিতে উপভোগ করা যাবে বিশ্বকাপ ফুটবলের সবগুলো খেলা।

ফিফা বিশ্বকাপ সরাসরি মালয়েশিয়ায় অনলাইনের মাধ্যমে

প্রিয় ফুটবল প্রেমী ভাই, বোন ও বন্ধুগণ। আপনি মালয়েশিয়া থেকে অনলাইনের মাধ্যমে বিশ্বকাপ ফুটবলের খেলাগুলো কিভাবে দেখা যাবে তা নিয়ে যদি চিন্তিত থাকেন তাহলে আমি এসেছি আপনার চিন্তা দূর করতে। আজকে আপনাদের সাথে শেয়ার করব মালয়েশিয়া থেকে কিভাবে অনলাইনের মাধ্যমে সরাসরি বিশ্বকাপ ফুটবলের সবগুলো খেলা উপভোগ করা যাবে। আপনারা জানেন যে স্মার্টফোনে কিংবা পিসিতে বিশ্বকাপ ফুটবলের খেলা দেখার জন্য অনলাইনের মাধ্যমে বিভিন্ন টিভি চ্যানেলে সাবস্ক্রাইবশন কিনে সরাসরি স্ট্রিমিং দেখতে হয়। এরকমই মালয়েশিয়ার টিভি চ্যানেলের মধ্যে অন্যতম হলো- Astro Internet service, RTMKlik app। সকল মাধ্যমে আপনারা অনলাইনের মাধ্যমে যেকোনো সময় যে কোন জায়গায় সরাসরি বিশ্বকাপ ফুটবলের খেলা গুলো দেখার সুযোগ পেয়ে যাবেন। তবে এক্ষেত্রে আপনাকে নির্দিষ্ট প্যাকেজ সাবস্ক্রাইব করতে হবে।

আশা করি মালয়েশিয়া থেকে ফিফা বিশ্বকাপের খেলা গুলো সরাসরি উপভোগ করার উপায় সম্পর্কে সমস্যার সমাধান পেয়ে গেছেন আমার আজকের এ নিবন্ধ থেকে। কোথাও বুঝতে সমস্যা থাকলে কমেন্ট করে জানাতে ভুলবেন না। সকলের সুস্বাস্থ্য কামনা করে আজকের মত বিদায় নিচ্ছি।

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button