বিশ্বকাপ ফুটবল

কাতার ফিফা বিশ্বকাপ ২০২৩ লাইভ (সরাসরি) দেখার লিংক, টিভি চ্যানেল, অ্যাপ

ফুটবল প্রেমী পাঠক পাঠিকাবৃন্দ, কেমন আছেন সবাই? আজকের নিবন্ধে কাতার ফিফা বিশ্বকাপ ২০২৩ লাইভ দেখার উপায় সম্পর্কে আলোচনা করব এবং সেই সাথে সরাসরি ফিফা বিশ্বকাপ ২০২৩ এর খেলা দেখার লিংক শেয়ার করব। আপনারা যারা বিশ্বকাপ ফুটবলের উত্তেজনাপূর্ণ মুহূর্তগুলো কোনভাবেই মিস করতে চান না তাহলে দেরি না করে সম্পূর্ণ নিবন্ধটি পাঠ করে জেনে নিন কিভাবে আপনি ফিফা বিশ্বকাপ ২০২৩ এর লাইভ স্ট্রিমিং দেখতে পারবেন। চলুন তাহলে দেখে আসা যাক কাতার ফিফা বিশ্বকাপ ২০২৩ লাইভ দেখার লিংক এবং উপায়।

কাতার ফিফা বিশ্বকাপ ২০২৩ লাইভ

চলে এসেছে বিশ্ব ফুটবলের সর্ববৃহৎ আসর বিশ্বকাপ ফুটবলের ২২ তম আসর কাতার ফিফা বিশ্বকাপ ২০২৩। বিশ্বকাপ ফুটবল এমন একটি আসর যেখানে সারা বিশ্ব জুড়ে কয়েক বিলিয়ন মানুষ একযোগে লাইভ খেলা উপভোগ করে এবং উল্লাসে মেতে ওঠে। এবারের বিশ্বকাপ ফুটবলে অংশগ্রহণ করবে ৩২ টি দল যারা চারটি করে দল আটটি গ্রুপে বিভক্ত থাকবে। এবারের বিশ্বকাপের আয়োজক ২৩ কাতার যেখানে পাঁচটি বিভিন্ন শহরের আটটি দৃষ্টিনন্দন স্টেডিয়ামে আয়োজিত হবে বিশ্বকাপের সবগুলো খেলা। আগামী ২০শে নভেম্বর থেকে পর্দা উঠতে যাচ্ছে বিশ্বকাপ ফুটবলের বাইশ তম আসর কাতার বিশ্বকাপ ২০২৩ এর।

কাতার ফিফা বিশ্বকাপ ২০২৩ লাইভ (সরাসরি) দেখার লিংক

ফুটবল পছন্দ করেন না এরকম মানুষের সংখ্যা সারা বিশ্ব জুড়ে অর্ধেকের ও কম হবেন। অর্থাৎ সারা বিশ্বজুড়ে অধিকাংশ মানুষই বিশ্বকাপ ফুটবল পছন্দ করে থাকেন। বিশ্বকাপ ফুটবলের এ সকল উত্তেজনা পূর্ণ খেলা গুলো সরাসরি দেখার জন্য অনেক সময় অনেক রকম পদ্ধতি অবলম্বন করতে হয়। এ নিয়ে আপনারা অনেকেই অনলাইনে অনুসন্ধান করে থাকেন। কিন্তু দুঃখের বিষয় হল google এ অনুসন্ধান করলে যে সকল সাজেশন দেখানো হয় সেগুলো লিংক এর মাধ্যমে কোনভাবেই লাইভ খেলা দেখার সুযোগ হয় না। আপনাদের মনোকষ্ট দূর করার জন্যই আজকে হাজির হয়েছি আমি। আজকের নিবন্ধে আপনাদের সামনে কাতার ফিফা বিশ্বকাপ ২০২৩ লাইভ দেখার উপায় এবং লিংক শেয়ার করব।

কাতার ফিফা বিশ্বকাপ ২০২৩ লাইভ পার্টনার

সুপ্রিয় ফুটবলপ্রেমী পাঠক পাঠিকা বৃন্দ, আপনারা জেনে খুশি হবেন যে বিশ্বকাপ ফুটবলের খেলা গুলো সরাসরি বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে উপভোগ করার জন্য অনেকগুলো টিভি চ্যানেল এবং অনলাইন পোর্টাল লাইভ স্ট্রিমিং পার্টনারশিপ গ্রহণ করেছে। এ সকল টিভি চ্যানেল থেকে বিনামূল্যে ফিফা ওয়ার্ল্ড কাপের সবগুলো খেলা উপভোগ করার সুযোগ থাকবে। তবে আপনারা যারা বাংলাদেশ থেকে কিংবা ভারত থেকে বিশ্বকাপ ফুটবলের খেলাগুলো সরাসরি উপভোগ করতে চান তাদের জন্য যে সকল টিভি চ্যানেল সরাসরি লাইভ দেখাবে তা হল- Sony Networks – Sony Six, Sony Six Hd, Sony ESPN, Sony Ten 1, Sony Ten 2, Sony Ten 3, Sony Ten 4 ইত্যাদি।

কাতার বিশ্বকাপ ফুটবল ২০২৩ লাইভ দেখার উপায়

আপনারা যারা বিশ্বকাপ ফুটবলের খেলাগুলো ঘরে বসেই লাইভ দেখতে আগ্রহী আপনাদের জন্য আজকে এমন সব উপায় বাতলে দেবো যার মাধ্যমে আপনারা বিনামূল্যে ঘরে বসেই ফিফা ওয়ার্ল্ড কাপের লাইভ খেলা গুলো দেখার সুযোগ পাবেন। ফ্রিতে বিশ্বকাপ ফুটবলের খেলাগুলো সরাসরি দেখার জন্য আপনারা গ্রামীণফোন কোম্পানির মাই জিপি অ্যাপ ব্যবহার করতে পারেন। মাই জিপি অ্যাপ থেকে বিনামূল্যে দেখা যাবে বিশ্বকাপ ফুটবলের সবগুলো খেলা। তবে এক্ষেত্রে কিছু শর্ত প্রযোজ্য থাকতে পারে।

যেভাবে মাই জিপি অ্যাপ দিয়ে কাতার ফিফা বিশ্বকাপ লাইভ দেখতে পারবেন

মাই জিপি, অ্যাপ এর মাধ্যমে ফিফা বিশ্বকাপের খেলা গুলো লাইভ দেখতে প্রথম ধাপে আপনাকে আপনার মোবাইলে মাই জিপি অ্যাপ ডাউনলোড এবং ইন্সটল করে নিতে হবে। অ্যান্ড্রয়েড ফোন ব্যবহারকারীগণ গুগল প্লে স্টোর থেকে কিংবা আইফোন ব্যবহারকারীগণ অ্যাপল স্টোর থেকে সহজেই ডাউনলোড করতে পারবেন মাই জিপি অ্যাপ। ডাউনলোড করার পর গ্রামীণফোন নম্বর দিয়ে কিংবা গেস্ট লগইন করতে হবে। login সম্পন্ন হলে আপনার সামনে একটি ইন্টারফেস দেখানো হবে যেখান থেকে আপনাকে মেনুতে প্রবেশ করতে হবে। মেনুতে গিয়ে আপনাকে bioscope live TV অপশন বেছে নিতে হবে। প্রয়োজনীয় শর্ত পূরণ করে বাইস্কোপ লাইভ টিভি এর ভিতরে বিভিন্ন টিভি চ্যানেল দেখতে পারবেন। এ সকল টিভি চ্যানেলের মধ্যে আপনার পছন্দের চ্যানেলটি সিলেক্ট করলেন সেখান থেকে সরাসরি দেখতে পারবেন কাতার বিশ্বকাপ ফুটবল ২০২৩ এর সরাসরি স্ট্রিমিং।

আপনারা যারা বিশ্বকাপ ফুটবল খেলা গুলো সরাসরি দেখার উপায় জানতে চেয়ে আমার নিবন্ধটি সম্পূর্ণ পাঠ করলেন তাদেরকে ধন্যবাদ জানাই। খেলা গুলো সরাসরি দেখতে কোনরকম সমস্যা হলে কিংবা আমার নির্দেশনা বুঝতে কোন সমস্যা হলে কমেন্ট বক্সে সমস্যা তুলে ধরুন। ভালো লাগলে অন্যদের সাথে লেখাটি শেয়ার করুন।

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button