চাকরি

বরগুনা জেলার সরকারি প্রাথমিক বিদ‌্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগের মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২৩

আপনি কি বরগুনা জেলার সরকারি প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার সময়সূচি ২০২৩ অনুসন্ধান করছেন? তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। এই নিবন্ধে আমরা বরগুনা জেলার সরকারি প্রথমিক বিদ‌্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগের মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২৩ আলোচনা করব।

প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ ২০২০ অনুযায়ী বরগুনা জেলার পরীক্ষা অনুষ্ঠিত হয়েছিল তৃতীয় ধাপে। প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার তৃতীয় ধাপে বরগুনাসহ আরো ৩১ টি জেলা অংশগ্রহণ করে। তৃতীয় ধাপের পরীক্ষা সম্পন্ন হয়েছিল গত ৩ জুন ২০২৩ এবং পরীক্ষা শেষে স্বল্প সময়ের মধ্যেই প্রাথমিক শিক্ষা অধিদপ্তর ফলাফল প্রকাশ করেছে। বরগুনা জেলায় উক্ত পরীক্ষায় উত্তীর্ণ হয়েছিলেন ২৫৩৭ জন পরীক্ষার্থী। উত্তীর্ণ পরীক্ষার্থীদের প্রয়োজনীয় কাগজ পত্র জমাদানের শেষ সময় ছিল গত ২৯ জুন ২০২৩।

বরগুনা জেলার সরকারি প্রাথমিক বিদ‌্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগের মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২৩

তৃতীয় ধাপে অনুষ্ঠিত প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় উত্তীর্ণ পরীক্ষার্থীদের মৌখিক পরীক্ষার সময়সূচি প্রকাশ করেছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর। বরগুনা জেলায় যে সকল পরীক্ষার্থী উত্তীর্ণ হয়েছেন তাদের আগামী ২৯ জুনের মধ্যে সকল কাগজপত্র জেলা শিক্ষা অফিসের জমাদান শেষে বরগুনা জেলা প্রশাসকের কার্যালয় স্বশরীরে উপস্থিত হয়ে মৌখিক পরীক্ষা সম্পন্ন করতে হবে। বরগুনা জেলায় ৬ টি উপজেলায় উত্তীর্ণ পরীক্ষার্থীদের আলাদাভাবে মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে।

আপনার এই নিবন্ধে বরগুনা জেলা প্রশাসকের কার্যালয় হতে প্রকাশিত প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ মৌখিক পরীক্ষার সময়সূচী পিডিএফ আকারে আপনাদের সামনে তুলে ধরব। বরগুনা জেলার প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ মৌখিক পরীক্ষার সময়সূচির পিডিএফ ফাইলটি ডাউনলোড করে নিজের কাছে রাখতে পারেন।

বরগুনা জেলার সরকারি প্রাথমিক বিদ‌্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগের মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২৩ PDF ডাউনলোড

আপনি যদি বরগুনা জেলার প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগের মৌখিক পরীক্ষার সময়সূচী পিডিএফ ফাইলটি ডাউনলোড করতে চান তাহলে এই নিবন্ধে ডাউনলোড করতে পারবেন।

সরকারি প্রাথমিক বিদ‌্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা তিন ধাপে সম্পন্ন হয়েছিল গত ৩ জুন ২০২৩।  সরকারি প্রাথমিক বিদ‌্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগের লিখিত পরীক্ষা এমসিকিউ পদ্ধতিতে অনুষ্ঠিত হয়েছিল। উক্ত পরীক্ষায় বরগুনা জেলায় ২৫৩৭ জন পরীক্ষার্থী মৌখিক পরীক্ষার জন্য উত্তীর্ণ হয়েছে। মৌখিক পরীক্ষার জন্য নির্বাচিত প্রার্থীগণ আগামী ২৯ জুন ২০২৩ এর মধ্যে প্রয়োজনীয় কাগজপত্র বরগুনা জেলা শিক্ষা অফিস জমা দিতে হবে।

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা বরগুনা জেলার যে সকল শিক্ষার্থী উত্তীর্ণ হয়েছেন। তাদের প্রয়োজনীয় কাগজপত্রসহ বরগুনা জেলার শিক্ষা অফিসে যোগাযোগ করে ডিসি অফিসে নির্দিষ্ট সময়ে উপস্থিত হয়ে মৌখিক পরীক্ষা সম্পন্ন করতে হবে।

তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শেষে চূড়ান্ত তালিকা প্রকাশ করবে বরগুনা জেলা শিক্ষা অফিস। বরগুনা জেলায় উত্তীর্ণ সকল শিক্ষার্থী যারা মৌখিক পরীক্ষার জন্য নির্বাচিত হয়েছেন তাদের সকলকে অগ্রিম শুভেচ্ছা।

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button