শিক্ষা

বরগুনা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি ফলাফল ২০২৫ (লটারি রেজাল্ট) PDF ডাউনলোড

বরগুনা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ২০২৫ শিক্ষাবর্ষে ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আপনি যদি বরগুনা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ভর্তি বিজ্ঞপ্তি জানতে চান তাহলে এই নিবন্ধটি ভালো করে অনুশীলন করবেন।

বরগুনা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি ২০২৫

বরগুনা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় কর্তৃপক্ষ ২৪/১১/২২   খ্রিস্টাব্দের প্রকাশিত এক বিজ্ঞপ্তিতে তাদের বিদ্যালয়ের ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ করে। উক্ত বিজ্ঞপ্তিতে তারা উল্লেখ করে এ বছর করণা মহামারীর কারণে বিদ্যালয়ে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে না। সে কারণে তারা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সিদ্ধান্ত অনুযায়ী ভর্তি পরীক্ষার পরিবর্তে লটারির মাধ্যমে ভাগ্যবান ছাত্রীদের বরগুনা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে ভর্তির সুযোগ প্রদান করবে। এজন্য সরকারি ওয়েবসাইট gsa. teletalk.com.bd  থেকে প্রাথমিক আবেদন সম্পূর্ণ করতে হবে। প্রাথমিক আবেদন শেষ করে ভাদুর ঘণ্টার মধ্যে 110 টাকা মোবাইলে পরিশোধ করতে হবে। টাকা পাঠানোর জন্য আপনি যেকোন প্রিপেইড টেলিটক সিম ব্যবহার করতে পারেন। বিজ্ঞপ্তিতে উল্লেখ আছে বরগুনা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় এ ৫ম ৬ষ্ঠ ভর্তির জন্য একজন শিক্ষার্থীর বয়স সর্বনিম্ন ৯ ও ১০ বছর হতে হবে।

বরগুনা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়
বরগুনা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়

বরগুনা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি ফরম ২০২৫ PDF

বিশ্বব্যাপী করণা মহামারীর কারণে ২০২৫ সালে বাংলাদেশের সরকারি স্কুলে ভর্তি পরীক্ষার পরিবর্তে লটারির মাধ্যমে ছাত্র-ছাত্রী ভর্তির সুপারিশ করা হবে। এর ব্যতিক্রম নোয়াখালী জিলা স্কুলে হচ্ছে না। তাই বরগুনা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় কর্তৃপক্ষ কোন প্রকার হাতে হাতে ফরম পূরণ বিক্রি ও জমা নেওয়া থেকে বিরত থাকবে। তাই বরগুনা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় এ ভর্তি ইচ্ছুক ছাত্র দের আগামী ০৮  ডিসেম্বর এর মধ্যে অনলাইনে ফরম পূরণ করে টেলিটক প্রিপেইড মোবাইল মাধ্যমে ১১০ টাকা পেমেন্ট করতে হবে। অনলাইনে আবেদন ফরম পূরণের লিঙ্ক আমি নিচে সংযুক্ত করেছি।

  • আবেদনের লিঙ্কঃ gsa.teletalk.com.bd
  • আবেদনে যা যা লাগবেঃ
  1. পাসপোর্ট সাইজের এক কপি ছবি
  2. স্টুডেন্ট এর জন্ম নিবন্ধন অনলাইন কপি
  3. পিতা-মাতার এনআইডি কার্ড
  4. পিতা অথবা মাতার মোবাইল নম্বর
  5. অবশ্যই 110 টাকা
  6. আবেদন শুরুর তারিখঃ ২৫/১১/২২
  7. আবেদনের শেষ সমায়ঃ ০৮/১২/২২

সরকারি স্কুলে ভর্তির আবেদনের যোগ্যতা, বয়স, টাকা পাঠানোর নিয়ম,  সব বিষয় দেখুন

বরগুনা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি লটারি রেজাল্ট ২০২৫

বিশ্বব্যাপী করণা মহামারীর কারণে সরকারি স্কুলে ভর্তি পরীক্ষার পরিবর্তে লটারির মাধ্যমে সুপারিশকৃত ছাত্র-ছাত্রীদের স্কুলে ভর্তি করানো হবে। তাই বরগুনা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় এ লটারির রেজাল্ট নিবন্ধের এই অংশে প্রকাশিত হবে। এই নিবন্ধ থেকে আপনি বরগুনা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়র ভর্তির ফলাফল খুব সহজে সংগ্রহ করতে। এছাড়াও বরগুনা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়র নিজস্ব ওয়েবসাইট থেকে ভর্তির ফলাফল প্রকাশিত করবে। সেখান থেকেও আপনি ভর্তির ফলাফল সংগ্রহ করতে পারবেন। অথবা বরগুনা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়র ক্যাম্পাসের নোটিশ পত্র লটারি ফলাফল সংযুক্ত থাকবে।

সরকারি স্কুলের ভর্তি ফলাফল দেখুন এখানে

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button