শুভেচ্ছা

শুভ নববর্ষ ২০২৪ – বাংলা নববর্ষের শুভেচ্ছা বার্তা, শুভেচ্ছা কার্ড,মেসেজ ও HD ছবি

সবাইকে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়ে আজকের এই নিবন্ধে আমরা বাংলা নববর্ষের শুভেচ্ছা কার্ড মেসেজ এবং বাংলা নববর্ষের শুভেচ্ছা ছবি এই নিবন্ধ আলোচনা করতে যাচ্ছি। আপনি যদি বাংলা নববর্ষের শুভেচ্ছা কার্ড মেসেজ এবং বাংলা নববর্ষের শুভেচ্ছা অনুসন্ধান করেন তাহলে এই নিবন্ধে আপনাকে স্বাগতম।

বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়ে আপনার বন্ধু বন্ধুকে শুভেচ্ছা কার্ড পাঠাতে পারেন। আপনি আমার এই ওয়েবসাইট হতে বাংলা নববর্ষের শুভেচ্ছা কার্ড সম্পূর্ণ বিনামূল্যে ডাউনলোড করতে পারবেন। আমরা আপনার জন্য বাংলা নববর্ষের শুভেচ্ছা কার্ড সহ বাংলা নববর্ষের শুভেচ্ছা ছবি আপনাদের জন্য সংযুক্ত করেছি।

শুভ নববর্ষ ২০২৪

বাংলা নববর্ষ বাঙালি জাতির জন্য অত্যন্ত আনন্দের একটা দিন। বাংলাদেশসহ ভারতের পশ্চিমবঙ্গে ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে বাংলা নববর্ষ পালিত হয়ে থাকে। বাংলা নববর্ষ বাংলা ভাষার প্রথম দিনটিকে বলা হয়ে থাকে। বাংলা সাল কে বরণ করে নেওয়ার জন্য এই উৎসবটি পুরো বাংলাদেশে ব্যাপক আনন্দের সহিত পালন করা হয়। বাংলা নববর্ষের প্রথম দিনে ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদের উদ্যোগকে মঙ্গল শোভাযাত্রা আয়োজন করা হয়। এছাড়াও বাংলা নববর্ষকে ঘিরে রমনার বটমূলে দিনব্যাপী বিভিন্ন সাংস্কৃতিক কর্মসূচি পালন করা হয়। সাংস্কৃতিক কর্মসূচির আওতায় নাচ গান এবং কবিতা আবৃত্তি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়ে থাকে। আজকের এই নিবন্ধে আমরা বাংলা নববর্ষের শুভেচ্ছা কার্ড মেসেজ এইচডি পিকচার তুলে ধরব।

আজ দেখ নতুন স্বপ্ন,
ভুলে যাও সব পুরনো কস্ট।
আজ কর নতুন সব কল্পনা,
ভুলে যাও সব পুরনো যন্ত্রনা।
আজ থেকে শুরু হোক নতুন জীবন,
সুখের হোক সবার প্রতিটি ক্ষণ।
এই কামনা করি আমি সারাটা ক্ষণ।
*** শুভ নববর্ষ ১৪২৯ ***

বাংলা নববর্ষের শুভেচ্ছা কার্ড ২০২৪

বাংলা নববর্ষের শুভেচ্ছা জানানোর জন্য, আপনি যদি বাংলা নববর্ষের শুভেচ্ছা কার্ড অনুসন্ধান করেন তাহলে সঠিক জায়গায় এসেছেন। আমরা এখন বাংলা নববর্ষের শুভেচ্ছা কার্ড গুলো আপনাদের সামনে তুলে ধরব। আপনারা আমার ওয়েবসাইট হতে বাংলা নববর্ষের শুভেচ্ছা কার্ড গুলো সম্পূর্ণ ফ্রিতে সংগ্রহ করতে পারবেন। বাংলা নববর্ষের শুভেচ্ছা কার্ড সম্পূর্ন ফ্রীতে ডাউনলোড করার জন্য আপনার পছন্দের পিকচার টি ক্লিক করে সেভ অপশন আসলে সেভ করে নিবেন। তারপর শুভেচ্ছা কাটি আপনি আপনার বন্ধুকে শেয়ার করে দেবেন।

বাংলা নববর্ষের শুভেচ্ছা কার্ড
বাংলা নববর্ষের শুভেচ্ছা কার্ড

 

বাংলা নববর্ষের শুভেচ্ছা বার্তা
বাংলা নববর্ষের শুভেচ্ছা বার্তা

বাংলা নববর্ষের শুভেচ্ছা ২০২৪

বাংলা নববর্ষ বাংলাদেশি অসাম্প্রদায়িক ভাবে পালিত হয়ে থাকে। এই আনন্দে হিন্দু-মুসলিম-বৌদ্ধ-খ্রিস্টান সকলে ঐক্যবদ্ধ ভাবে শামিল হয়। সকলে আগামী বছরের মঙ্গলকামনায় একে অপরকে শুভেচ্ছা বার্তা দিয়ে থাকে। সেরকমই বাংলা নববর্ষের শুভেচ্ছা বার্তা আজকের এই নিবন্ধে আমরা সংযুক্ত করেছি। আপনি আমার এই নিবন্ধ হতে বাংলা নববর্ষের শুভেচ্ছা বার্তা গুলো সংগ্রহ করে নিতে পারবেন। আমরা আপনার জন্যই বাংলা নববর্ষের শুভেচ্ছা বার্তা গুলো অত্যন্ত পরিশ্রম করে তৈরি করেছি।

নতুন সকালের নতুন আলো, শেখাবে নতুন ভাষা৷ সে কারনে আমি তোমাকে, জানাই পহেলা বৈশাখের শুভেচ্ছা।

নীল খামে চিঠি উড়িয়ে দিলাম, ঐ আকাশের মাঝে। জীবনে আসুক যতোই ঝড়, বন্ধু তুমি থেকো আমার পাশে। আসুক যতোই বাধা বিপত্তি, আমি সবসময় পাশে থাকবো এটা সত্যি।

আমি কোনোদিন ভুলে যাবো না, তোমার দেয়া কথা। মুছে দিবো সকল কষ্ট, বুকে জমা আছে যতো ব্যাথা।

আমার কলমের কালি শেষ, হারিয়ে ফেলেছি মুখের ভাষা। তাইতো আমি মেসেজে বলছি বাংলা নববর্ষের শুভেচ্ছা।

বাংলা নববর্ষের শুভেচ্ছা মেসেজ ২০২৪

বাংলা নববর্ষে আমরা সকলেই উদযাপন করে থাকি। এই আনন্দে শামিল করার জন্য আমরা আমাদের বন্ধু বন্ধব প্রিয়জনকে নববর্ষের শুভেচ্ছা ম্যাচের জানাতে ভুল করিনা। তাই আজকের এই নিবন্ধে আমরা বাংলা নববর্ষের শুভেচ্ছা মেসেজ আপনাদের জন্য দিয়েছি। আপনারা আমার এই ওয়েবসাইট হতে বাংলা নববর্ষের শুভেচ্ছা মেসেজ গুলো আপনার প্রিয় জন বন্ধুবান্ধবের মধ্যে শেয়ার করতে পারবেন। সম্পূর্ণ নতুন আঙ্গিকে তৈরি করা এই মেসেজগুলো আপনার বন্ধু-বান্ধব অনেক পছন্দ করবে বলে আমি বিশ্বাস করি।

আর মাত্র কয়টি দিন বাকি,
নতুন বছর দিবে উঁকি,
সবার আগে তোমায় তাই,
নববর্ষের এর শুভেচ্ছা জানাই..@@@
*** শুভ নববর্ষ ১৪৩১ ***

নতুন সকাল নতুন দিন
নতুন করে শুরু,
যা হয়না যেন শেষ,
নতুন বছরের অনেক শুভেচ্ছার
সাথে পাঠালাম তোমায় এই SMS”

*** শুভ নববর্ষ ১৪৩১ ***

নতুন আশা নতুন প্রান,
⇒ নতুন সুরে নতুন গান।
নতুন জীবনের নতুন আলো,
নতুন বছর কাটুক ভালো।
*** শুভ বাংলা নববর্ষ ***

নব আনন্দে জাগো আজি, বৈশাখের পুণ্য প্রভাতে।
সব জ্বালা-যন্ত্রণা যাক মুছে, আসুক এক নতুন ভোর।
>>>> শুভ নববর্ষ <<<<

“সূখের জন্য স্বপ্ন, দুঃখের জন্য হাসি,
দিনের জন্য আলো, চাঁদের জন্য নিশি,
মনের জন্য আশা,
তোমার জন্য রইলো, নতুন বছরে অফুরান ভালোবাসা।”

পাখির ডানায় লিখে দিলাম, নববর্ষের নাম।
বন্ধু তুমি উড়ে দেখ, পাবে সুখের ঘ্রান।
পুরনো সব কস্ট করে ফেল নষ্ট।
নতুন বছরের নতুন যাত্রা,
হয় যেন সুখ আর সমৃদ্ধি ময়।
এই কামনায় তোমায় জানাই…
>>>> শুভ নববর্ষ <<<<

নববর্ষের শুভেচ্ছা HD ছবি

বাংলা নববর্ষের শুভেচ্ছা এইচডি ছবি আজকের এই নিবন্ধে আমরা সংযুক্ত করেছি। আপনি আমার এই ওয়েবসাইট হতে বাংলা নববর্ষের শুভেচ্ছা এইচডি ছবি গুলো সংগ্রহ করতে পারছেন। সম্পূর্ণ বিনামূল্যে এই ছবিগুলো ডাউনলোড করে আপনার প্রিয়জনকে পাঠিয়ে দেবেন। পহেলা বৈশাখের শুভেচ্ছা জানাবেন।

বাংলা নববর্ষের শুভেচ্ছা বার্তা
বাংলা নববর্ষের শুভেচ্ছা বার্তা

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button